বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Sandipta: ‘বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না, ও একজনের সঙ্গে ভালো আছে', প্রেম নিয়ে অকপট রাহুল

Rahul-Sandipta: ‘বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না, ও একজনের সঙ্গে ভালো আছে', প্রেম নিয়ে অকপট রাহুল

‘বিয়ের পর সন্দীপ্তার কথা হয় না, ও একজনের সঙ্গে ভালো আছে', প্রেম নিয়ে অকপট রাহুল

Rahul-Sandipta: ‘সম্পর্ক কোনও এলআইসি বন্ড নয়…’, সন্দীপ্তার সঙ্গে আর কোনও যোগাযোগ নেই রাহুলের। মেনে নিলেন অভিনেতা। 

ছোটপর্দার সুপারহিট জুটি তাঁরা। একটা সময় দুজনের প্রেম নিয়ে কম কানাঘুষো শোনা যায়নি টেলিপাড়ায়। কথা হচ্ছে রাহুল বন্দ্যোপাধ্যায় ও সন্দীপ্তা সেনের। অফস্ক্রিনেও একসঙ্গে সময় কাটাতেন তাঁরা, ঘুরতে যেতেন এদিক-সেদিক। তবে মুখে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি তাঁরা। যদিও রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য ভাঙার জন্যও সন্দীপ্তার দিকে আঙুল ওঠেছিল। 

এখন অবশ্য বদলেছে সম্পর্কের সমীকরণ। জোড়া লেগেছে রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য, ওদিকে গত বছরের শেষেই সন্দীপ্তা সাতপাকে বাঁধা পড়েছেন এক নামী ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে। সন্দীপ্তার বিয়েতে দেখা মেলেনি তাঁর ‘বন্ধু’ রাহুলের। সোশ্যালেও আসেনি শুভেচ্ছা বার্তা। সম্প্রতি নবনীতা অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে সন্দীপ্তার সঙ্গে ‘বন্ধুত্ব’ নিয়ে মুখ খুলেছেন রাহুল। 

অভিনেতা জানান, ‘আমরা কোনওদিনই বলিনি যে আমরা কোনও সম্পর্কে আছি। আর আজকে যখন সন্দীপ্তা খুব ভালো আছে একজনের সঙ্গে তখন আমার নতুন করে স্বীকার করার কিছু নেই যে আমরা প্রেমিক ছিলাম। আমরা বন্ধু ছিলাম। দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল…. সম্পর্ক তো আর এলআইসি বন্ড নয়, যে গ্যারেন্টির সঙ্গে আছে। আমি ওর জন্য খুশি’। 

বিয়ে না যাওয়া প্রসঙ্গে রাহুল বলেন,'না, বিয়ের পর আমার সঙ্গে কথা হয়নি। বিয়ের সময় আমি ছিলাম না। ফোনেও শুভেচ্ছা জানানো হয়নি, এখন আর ওতোটা বন্ধুত্ব নেই….'। মেনে নিলেন সহ-অভিনেত্রী রুকমা রায়ের সঙ্গে তাঁর যে ধরণের বন্ধুত্ব, সন্দীপ্তার সঙ্গে তাঁর সেই ধরণের বন্ধুত্ব ছিল না। রাহুল জোর দিয়ে জানান, সেই জন্যই রুকমার সঙ্গে তাঁর বন্ধুত্ব কোনওদিন ভাঙবে না। দেশের মাটির রাজা-মাম্পির অফস্ক্রিন বন্ডিং আজও ততটাই মজবুত। 

রাহুলের সব বন্ধুত্বের খবরই জানেন প্রিয়াঙ্কা। বললেন, ‘প্রিয়াঙ্কা আমার জীবনের সব জানে, আমি ওর জীবনের সব জানি। একে অপরের কাছে খোলা বই। আমরা পরস্পরের সব ডার্ক সিক্রেটস জানি। আমার ওর প্রতি প্রচণ্ড সম্মান রয়েছে, ওরও মনে হয় আমার প্রতি সম্মানটা রয়েছে, সেই জন্যই সম্পর্কটা টিকে আছে’। 

৫-৬ বছর আলাদা ছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। সেই সময় ছেলে সহজকে উপযুক্ত শিক্ষা দিয়ে বড় করেছেন প্রিয়াঙ্কা, এর জন্য স্ত্রীকে ধন্যবাদ জানাতে ভুললেন না রাহুল। বললেন, ‘খুব সহজ ছিল এই সময়টা আমাকে ভিলেন বানিয়ে দেওয়া, প্রিয়াঙ্কা কিন্তু সেটা করেনি। তাহলে আমাদের এই এক হওয়াটা আর হতো না।’ সহজই তাঁদের ভাঙা সম্পর্ককে জুড়েছে জানালেন রাহুল। 

বায়োস্কোপ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.