বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: রাখি সাওয়ান্তের বায়োপিকে নাম ভূমিকায় আলিয়া বা বিদ্যা! 'এত খারাপ দিন এল?' মশকরা নেটিজেনদের

Rakhi Sawant: রাখি সাওয়ান্তের বায়োপিকে নাম ভূমিকায় আলিয়া বা বিদ্যা! 'এত খারাপ দিন এল?' মশকরা নেটিজেনদের

রাখি সাওয়ান্তের বায়োপিকে নাম ভূমিকায় আলিয়া বা বিদ্যা!

Rakhi Sawant: নিজের বায়োপিক বানাতে চান রাখি! আর সেই ছবিতে তাঁর চরিত্রে বিদ্যা বালান বা আলিয়া ভাট অভিনয় করুন সেটাও চেয়েছিলেন বলে দাবি করলেন তিনি।

রাখী সাওয়ান্ত হামেশাই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে থাকেন। বর্তমানে তাঁর এবং তাঁর স্বামীর ঝামেলা তো হচ্ছে বি টাউনের অন্যতম হট টপিক। আদিল দুরানি এবং রাখির সম্পর্ক একেবারেই তলানিতে এসে ঠেকেছে। কিন্তু সেসবকে এখন সাইডে রেখে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তিনি তাঁর বায়োপিক আনতে চান।

রাখির বায়োপিকে আলিয়া-বিদ্যা!

রাখি সাওয়ান্তের বায়োপিক! কী এতটুকু পড়েই থমকে গেলেন? তাহলে জানাই তিনি এই বিষয়ে তাঁর আরও পরিকল্পনার কথা জানিয়েছেন। রাখি তাঁর সেই বক্তব্যে বলেছেন যে তিনি আলিয়া ভাট, বিদ্যা বালানের মতো অভিনেত্রীদের কাছে গিয়েছিলেন যাতে তাঁরা এই ছবিতে রাখির চরিত্রটি অভিনয় করে পর্দায় ফুটিয়ে তোলেন। আর ছবি পরিচালনা করার দায়ভার কে নেবেন? এই বিষয়ে রাখির ইচ্ছে কান্তারা খ্যাত পরিচালক ঋষভ শেট্টি তাঁর বায়োপিক পরিচালনা করুন!

রাখির এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় যেন হইচই পড়ে গিয়েছে। নেটিজেনরা দারুণ মজা পেয়েছেন তাঁর এই বক্তব্যে। এক ব্যক্তি কমেন্ট বক্সে লেখেন, 'আলিয়া নির্ঘাত ভাবছে এটা কীভাবে সম্ভব হতে পারে?' কেউ কেউ আবার লেখেন, 'আলিয়া আর বিদ্যার কি সত্যি এতটা খারাপ দিন এল?' কেউ কেউ মশকরা নয়, রীতিমত কটাক্ষ করেছেন তাঁকে।

আরও পড়ুন: উমরাহ সেরে দেশে ফিরেই পেলেন পুষ্পবৃষ্টি, সাংবাদিকদের বললেন 'রাখি নয়, ফাতিমা বলুন'

আরও পড়ুন: আমার কি সংসার করতে ইচ্ছে করে না?- ঝুঠার লঞ্চে হাউহাউ করে কাঁদলেন রাখি? কী হল তাঁর?

রাখি আদিল দুরানি প্রসঙ্গে

রাখি এর আগে আদিল দুরানির বিরুদ্ধে অভিযোগ এনে বলেন তিনি নাকি তাঁর সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেছেন, তাঁকে মারধর করতেন। একই সঙ্গে আদিলের একাধিক বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলেই দাবি করেন। এরপর চলতি বছরের ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ছাড়া পাওয়ার পর তিনি প্রকাশ্যে জানান তাঁর জীবনের মস্ত বড় ভুল হচ্ছে রাখিকে বিয়ে করা। তিনি উল্টে রাখির বিরুদ্ধে তোপ দেগে বলেন যে রাখি নাকি তাঁকে হত্যা করার পরিকল্পনা করেছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.