বাংলা নিউজ > বায়োস্কোপ > Ramayana: ‘আমি আপনার দাসী’, অরুণের পা ছুঁয়ে বললেন দীপিকা, ফের একসঙ্গে ‘রাম-সীতা’!

Ramayana: ‘আমি আপনার দাসী’, অরুণের পা ছুঁয়ে বললেন দীপিকা, ফের একসঙ্গে ‘রাম-সীতা’!

ঝলক দিখলা জা-র মঞ্চে রাম-সীতা

Ramayana: ‘ঝলক দিখলা জা’র মঞ্চে এক হলেন ‘রাম-সীতা’। ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে অতিথি বিচারক হিসাবে হাজির দুজনে। 

আশির দশকের শেষে দূরদর্শনের পর্দায় ম্যাজিক তৈরি করেছিলেন তাঁরা। এমনই জাদু দর্শক মনে সৃষ্টি করেছিলেন তাঁরা যে টিভির পর্দায় তাঁদের দেখতে রাস্তাঘাট ফাঁকা হয়ে যেত। কথা হচ্ছে দূরদর্শনের রাম-সীতার মানে অভিনেতা অরুণ গোভিল ও দীপিতা চিকলিয়ার। রামানন্দ সাগরের ‘রামায়ণ’ যখন সম্প্রচার হত, হিন্দি বলয়ের অনেক জায়গায় ‘রাম’ অরুণ গোভিল আর ‘সীতা’ দীপিকা চিকলিয়াকে টিভির পর্দায় দেখতে করজোরে বসে থাকেন। অনেকটা বছর পার হয়ে গিয়েছে। তবুও এই জুটির ম্যাজিক ফিকে হয়নি, তা প্রমাণ হয়ে গেল।

ফের মুখোমুখি রাম-সীতা। কালার্স টিভির ঝলক দিখলা জা-র মঞ্চে দেখা হল দুজনের। আর তারই সঙ্গে উঠে এল হাজারো না ভোলা স্মৃতি আর জনপ্রিয় সংলাপ- যা প্রজন্মের পর প্রজন্মকে মন্ত্রমুগ্ধ করে রেখেছে।

ঝলকের মঞ্চে রাম-সীতা

চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চের নতুন ঝলক। যেখানে ‘রামায়ণ’-এর একটি আইকনিক দৃশ্যের পুনঃর্নিমাণ করতে দেখা গেল দুই তারকাকে। মঞ্চে এসেই অরুণের পা ছুঁলেন দীপিকা। এবং জানালেন, ‘আজ থেকে আমি আপনার দাসী’। এরপর স্ত্রীকে ‘রাম’ জানালেন ‘আমার দাসী হয়ে কোনওদিন থেকো না। তুমি আমার অর্ধাঙ্গিনী, মিত্র, সখা'। এরপর যোগ করেন, ‘রামের জীবনে তুমি ভিন্ন আর কোনও দ্বিতীয় নারী আসবে না।’ ‘রামায়ণ’ মহাকাব্যের সেই না-ভোলা দৃশ্য আবারও দর্শক দেখলো ঝলকের মঞ্চে। দুজনের রসায়ন দেখে হতবাক সকলে, এত বছরেও এতটুকু ম্লান হয়নি সেই কেমিস্ট্রি।

সত্যি তো, এই স্মৃতি ভোলবার নয়। মহাকাব্যের সেই অমোঘ সৃষ্টি দেখে কেউ ভাসলেন আবেগে, কারুর আবার ‘জিয়া নস্টাল’। এই প্রোমো শেয়ার করে চ্যানেলের তরফে জানানো হয়েছে, 'স্বামী-স্ত্রীর দায়-দায়িত্ব কেমন হয়, সেই শিক্ষা দিতে দিওয়ালিতে ঝলকের মঞ্চে আসছেন রাম-সীতা।

এই রিয়ালিটি শো-তে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত, নোরা ফতেহি, করণ জোহরা। অরুণ গোভিল ও দীপিকা চিকলিয়াকে রাম-সীতার ভূমিকায় অভিনয় করতে দেখে আবেগঘন মাধুরী,নোরাও।

প্রসঙ্গত, করোনা লকডাউনের সময় বন্ধ ছিল সিরিয়ালের শ্যুটিং। সেই সময় রামায়ণ সম্প্রচারিত হয়েছিল দূরদর্শনের পর্দায়। দর্শকরা ভালোবাসা উজাড় করে দিয়েছিল এই জুটিকে। রামায়ণের টিআরপি ইতিহাস তৈরি করেছিল, 'গেম অফ থ্রোনস'কেও হারিয়ে দিয়েছিল এই জুটি। তা প্রমাণ করে দর্শক মনে আজও কতটা শ্রদ্ধা আর ভালোবাসা রয়েছে এই জুটির উপর।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল এল 'ডিএ নোটিফিকেশন', আচমকাই লক্ষ্মীলাভ বাংলার সরকারি কর্মীদের সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড

T20 WC 2024

IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.