বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: স্কার্টে পকেট নেই বলে মুশকিলে আলিয়া! টের পেয়েই যা করল রণবীর, তা নিমেষে ভাইরাল
আলিয়া-রণবীর
আলিয়া-রণবীর

Ranbir-Alia: স্কার্টে পকেট নেই বলে মুশকিলে আলিয়া! টের পেয়েই যা করল রণবীর, তা নিমেষে ভাইরাল

নেটপাড়া বলছে, রণবীর আবার বুঝিয়ে দিয়েছে তিনিই আলিয়ার পারফেক্ট বর!

রণবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম এখন টক অফ দ্য টাউন। চলতি বছরেই প্রেমে সিলমোহর দিয়েছেন তাঁরা। একসাথে মুম্বইতে বাড়িও কিনছেন এই জুটি। ২০২২ সালেই বিয়ে হওয়ার কথা! আর তাই ‘রালিয়া’ ভক্তদের পাগলামিও দিন দিন বেড়েই চলেছে! রণবীর আর আলিয়ার কোনও ভিডিয়ো ফুটেজ পেলেই ঝাঁপিয়ে পড়ছেন।

সেরকম একটা ভিডিয়োই ভাইরাল হয়েছে সম্প্রতি। ‘ব্রহ্মাস্ত্র’র হায়দরাবাদ প্রোমোশনে বেশ মিষ্টি একটা প্রেমের আভাস পেল সকলে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মাইক হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন আলিয়া। পাশে রণবীর। হঠাৎই, হাতে থাকা কিছু রাখার জন্য নিজের স্কার্টে পকেট খুঁজতে থাকেন নায়িকা। কিন্তু খুঁজে না পেয়ে বিব্রত হন একটু। আর সেটা আড়চোখে বুঝতে পেরে হাত বাড়িয়ে দেন রণবীর। প্রেমিকার সেই ‘অতি মূল্যবান’ জিনিস ভরে নেন নিজের পকেটে! এই ব্যাপারটাই নজর এড়ায়নি কারও। সাথে সকলের চোখে লেগে আছে রণবীরের এই ব্যবহারে আলিয়ার মুখে ফুটে ওঠা হাসিও।

আপাতত আলিয়া আর রণবীরকে দেখলে সকলের একটাই প্রশ্ন, ‘কবে আপনারা বিয়ে করছেন’! আলিয়া বরাবরই বেশ লজ্জা পান এরকম জবাব দিতে। বরং, এসব প্রশ্ন সামলাতে রণবীর আবার উস্তাদ। এক সাংবাদিককে যেমন বলেছেন, ‘এই বছরে তো অনেকেই বিয়ে করল। আমার মনে হয় আপনাদের উচিত তাঁদের নিয়েই খুশি থাকা।’

যদিও তারপর আলিয়ার দিকে ফিরে প্রশ্ন করেন, ‘আমাদের কবে বিয়ে হচ্ছে’! তাতে নায়িকার জবাব, ‘আমায় কেন প্রশ্ন করছ’। রণবীর ওই একই প্রশ্ন করেন এরপর ‘বেস্ট ফ্রেন্ড’ আয়ানকে। তাতে ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালকের জবাব, আজ এই একটা তারিখই থাক, আর তা হল ছবি মুক্তির তারিখ!

বন্ধ করুন