বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor on Alia Bhatt: সুখী বিবাহিত জীবনের মাঝেই বোমা ফাটালেন রণবীর! অকপটে বললেন, 'আলিয়া আমার প্রথম স্ত্রী নয়'

Ranbir Kapoor on Alia Bhatt: সুখী বিবাহিত জীবনের মাঝেই বোমা ফাটালেন রণবীর! অকপটে বললেন, 'আলিয়া আমার প্রথম স্ত্রী নয়'

রণবীরের প্রথম স্ত্রী আলিয়া নন!

Ranbir Kapoor on Alia Bhatt: ২০২২ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কিন্তু সম্প্রতি রণবীর দাবি করে বসলেন যে আলিয়া আদতে তাঁর দ্বিতীয় স্ত্রী!

২০২২ সালে সবেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তাঁরা। গত বছরের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর এবং আলিয়া। তারপরই সেই বছরই তাঁদের জীবনে আসে তাঁদের মেয়ে রাহা। এখন রণবীর আলিয়ার ভরা সংসার। কিন্তু তার মাঝেই একটি বিস্ফোরক তথ্য জানিয়ে বসলেন রণবীর। একটি সাক্ষাৎকারে বললেন আলিয়া নাকি তাঁর প্রথম স্ত্রী নন! তাহলে কে তাঁর প্রথম স্ত্রী?

রণবীর কাপুরের প্রথম স্ত্রী আলিয়া নন?

রণবীর কাপুর সম্প্রতি তাঁর ছবির প্রচারের জন্য ম্যাশেবল ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি সাক্ষাৎকারের মাঝে জানান আলিয়া তাঁর দ্বিতীয় স্ত্রী। কারণ এর আগে একবার তাঁর বিয়ে হয়ে গিয়েছে। যদিও তাঁর অজান্তে এবং তাঁর অনুপস্থিতিতে। ভাবছেন এটা কী করে সম্ভব? এদিন রণবীরকে প্রশ্ন করা হয় যে তাঁর ভক্তরা তাঁর জন্য এমন কিছু করেছেন যেটা ভীষণ অন্যরকম ছিল? উত্তরে অ্যানিম্যাল খ্যাত অভিনেতা বলেন, 'হ্যাঁ, একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে সে এসে আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে যায়। পুরোহিত ডেকে এনে, দরজায় তিলক টিলক লাগিয়ে একেবারে বিয়ে করে যায়। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে যখন শুনি অবাক হয়ে যাই। ফলে আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি এখনও আমার প্রথম স্ত্রীকে দেখিনি।' অভিনেতার এই স্বীকারোক্তিকে সকলেই হাসিতে ফেটে পড়েছেন।

আরও পড়ুন: গুটখা বিজ্ঞাপনের কেসে নোটিশ পাঠানো হল অক্ষয়-শাহরুখ-অজয়কে, কী বলছে এলাহাবাদ হাইকোর্ট?

আরও পড়ুন: বক্স অফিসে ঝড়! বিস্তর বিতর্কের পরেও ৯ দিনেই প্রায় ৪০০ কোটি ছুঁয়ে ফেলল রণবীরের অ্যানিম্যাল

রণবীর এবং আলিয়া বলিউডের অন্যতম পাওয়ার কাপল। তাঁরা মাঝে মধ্যেই কাপল গোল সেট করেন। আর অভিনেতাকে নিয়ে দেশে বা বিদেশে ভক্তদের কেমন পাগলামি আছে সেটা কদিন আগেই আমেরিকায় দেখা গিয়েছে। সেখানকার রাজপথে তাঁর অনুরাগীরা তাঁকে রীতিমত ছেঁকে ধরেছিল।

রণবীর কাপুরের ইনস্টাগ্রাম

রণবীর কাপুর এদিনের সাক্ষাৎকারে আরও একটি তথ্য জানান। বলেন তাঁর ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট আছে, তবে অন্য নামে। যদিও সেখানে তিনি কিছুই পোস্ট করেন না, এমনকি তাঁর কোনও ফলোয়ারও নেই সেখানে। তবে অ্যাকাউন্টটি রেখেছেন সব দেখার জন্য। যবে তাঁর ইচ্ছে হবে বা প্রয়োজন মনে করবেন তবে সেটিকে প্রকাশ্যে নিয়ে আসবেন।

রণবীর কাপুরের প্রজেক্ট

রণবীর কাপুরকে বর্তমানে অ্যানিম্যাল ছবিতে দেখা যাচ্ছে। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে, এর মধ্যেই প্রায় ৪০০ কোটির ব্যবসা করে ফেলেছে। এখানে রণবীর কাপুর ছাড়াও আছেন অনিল কাপুর, ববি দেওল, রশ্মিকা মন্দানা, তৃপ্তি দিমরি, প্রমুখ। আগামীতে রণবীরকে ব্রহ্মাস্ত্র ২ ছবিতে দেখা যাবে। সেখানে তাঁর প্রতিপক্ষ হিসেবে থাকবেন রণবীর সিং।

বায়োস্কোপ খবর

Latest News

'সৌমিত্র খাঁ লড়তে জানে', একুশের মঞ্চে দলবদলের জল্পনার মাঝে মুখ খুললেন সাংসদ মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.