বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: মা হওয়ার পর প্রথম জন্মদিন আলিয়ার, রাহার মা-কে কী সারপ্রাইজ দিলেন রণবীর?

Alia Bhatt: মা হওয়ার পর প্রথম জন্মদিন আলিয়ার, রাহার মা-কে কী সারপ্রাইজ দিলেন রণবীর?

রণবীর-আলিয়া (PTI)

Happy Birthday Alia Bhatt: মা হওয়ার পর আলিয়ার প্রথম জন্মদিন। খবর, রাহার মা'কে দারুণ সারপ্রাইজ দিয়েছেন রণবীর। জানেন কী চমক দিলেন ‘আলু’র বর? 

মা হওয়ার পরের প্রথম জন্মদিন। স্বভাবতই ৩০তম জন্মদিনটা খুব স্পেশ্যাল আলিয়া ভাটের কাছে। ২৯ থেকে ৩০-এর যাত্রাপথে জীবনের অনেকগুলো মাইলস্টোন পার করে ফেলেছেন আলিয়া। ব্যক্তিগত ও পেশাদার, দুই দিক থেকেই জীবনের ২৯তম বছরটা খুব খাস ছিল আলিয়ার কাছে। কুড়ির কোঠা পার করে তিরিশে! এক বছরের ব্যবধানে বিয়ে সেরেছেন, মা হয়েছেন আলিয়া। একরত্তি রাহা-কে সামলাতেই দিনরাত ব্যস্ত তিনি।

পেশাদার ক্ষেত্রেও গত কয়েক মাসে একের পর এক মাইলস্টোন ছুঁয়েছেন রাহার মা। কেরিয়ারের প্রথম হলিউড ছবির শ্যুটিং হোক বা ‘ব্রহ্মাস্ত্র’, ‘আরআরআর’-এর মতো ব্লকবাস্টার ছবির নায়িকা হওয়ার সৌভাগ্য। অন্য়দিকে প্রযোজক হিসাবেও নতুন শুরু করেছেন (ডার্লিংস) আলিয়া ভাট। টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর এইবারের জন্মদিনটা দেশে নয়, বিদেশের মাটিতে সেলিব্রেট করছেন আলিয়া।

হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কিছু কাজ বাকি থাকায় লন্ডনে পৌঁছেছেন আলিয়া। আর বউয়ের সঙ্গে লন্ডনে হাজির খোদ রণবীর এবং তাঁদের কন্যা রাহা।কোনও জমজমাট সেলিব্রেশন নয়, খবর ঘরোয়া আয়োজনেই জন্মদিন সেলিব্রেট করবেন আলিয়া। জানা গিয়েছে, আলিয়ার বার্থ ডে পার্টির আয়োজনের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রণবীর। শুধু তাই নয়, ‘রালিয়া’ জুটির ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে আলিয়ার কেকের উপর ‘শুভ জন্মদিন রাহার মা’ -এমনটাই লিখিয়েছেন রণবীর।

আরও পড়ুন-আলিয়া বারণ করেছে? শ্রদ্ধার সঙ্গে ছবির প্রচার না করা নিয়ে সাফাই রণবীরের

এদিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন আলিয়া। পূজা ভাট, মহেশ ভাট, সোনি রাজদান- সকলেই আদরের আলিয়াকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এদিন ‘বহুরানি’ আলিয়ার জন্য বিশেষ শুভেচ্ছা রইল নীতুর তরফে। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বহুরানি, শুধু ভালোবাসা আরও ভালোবাসা’। নজর কাড়ল আলিয়ার ননদ করিনার বার্থ ডে উইশও। বেবো লেখেন, ‘শুভ জন্মদিন সর্বকালের সেরা অভিনেত্রী… অনেক ভালোবাসা আলিয়া।’ এরপর করিনা লেখেন, ‘অনেক অনেক ভালোবাসা পাঠাচ্ছি তোমার প্রিয় জায়গা থেকে (চোখ মারার ইমোজি)’। এই মুহূর্ত দুই ছেলে তৈমুর, জেহ এবং সইফের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাচ্ছেন বেবো, আর এই দেশেই আলিয়াকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন রণবীর।

<p>শুভেচ্ছায় ভাসছেন আলিয়া</p>

শুভেচ্ছায় ভাসছেন আলিয়া

মা হওয়ার পর মাত্র চার মাসের মধ্যেই ছবির শ্যুটিংয়ে ফিরেছেন আলিয়া। কাশ্মীরে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’র শ্যুটিং সেরে এখন লন্ডনে! চলতি বছর মুক্তির অপেক্ষায় আলিয়ার ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ এবং ‘হার্ট অফ স্টোন’। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘জি লে যারা’র মতো প্রোজেক্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘কেঁদেই ফেললাম তখন…’, আজ কাঞ্চন-শ্রীময়ীর ফুলশয্যা, ভাত-কাপড়ে আদরে মাখামাখি লন্ডন থেকে ভারতে ফিরলেন কেএল রাহুল, খেলবেন কি IPL 2024? অহিন্দু হয়েও পুরীর জগন্নাথ মন্দিরে প্রবেশ, নিয়ম ভেঙে গ্রেফতার ৯ বাংলাদেশি ‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে কোয়েলের কোমর জড়িয়ে প্রেমিক স্বামী অরিজিৎ, 'শিব-পার্বতী'র তকমা দিল নেটপাড়া আমি শুনেছি যে…পবন সিং বিতর্কে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা পাকিস্তানের মাটিতে রহস্যজনকভাবে মৃত্যু কাশ্মীরি জঙ্গির! উদ্ধার রহমানের দেহ Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.