বাংলা নিউজ > বায়োস্কোপ > যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া? হবু বাবা রণবীরের মন্তব্যে মিলল বড়সড় ইঙ্গিত
‘ব্রহ্মাস্ত্র’ ছলির দৃশ্যে রণবীর-আলিয়া

যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া? হবু বাবা রণবীরের মন্তব্যে মিলল বড়সড় ইঙ্গিত

  • আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে এ বার জোর গুঞ্জন, যমজ সন্তানের বাবা-মা হতে চলেছেন কাপুর দম্পতি।

বিয়ের মাস দু'য়েকের মধ্যেই ঘোষণা করেছেন বাবা হতে চলেছেন রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন আলিয়া। এরপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন তারকা দম্পতি। যদিও আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে এ বার জোর গুঞ্জন, যমজ সন্তানের বাবা-মা হতে চলেছেন তাঁরা। অন্তত রণবীরের এক মন্তব্যে মিলল এমনই ইঙ্গিত।

আসন্ন সিনেমা ‘শামশেরা’র প্রচারে অত্যন্ত ব্যস্ত রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে পিতৃত্ব প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রচারের সময় রণবীরের এক মন্তব্যে তাঁদের যমজ সন্তান হওয়ার ইঙ্গিত মিলেছে। 

ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রণবীর কাপুরকে দুটি সত্য ও একটি মিথ্যার খেলা খেলতে বলা হয়েছিল। কয়েক সেকেন্ড ভাবার পর ‘শামশেরা’ অভিনেতা বলেন, ‘আমার যমজ সন্তান হবে। আমি একটি খুব বড় পৌরাণিক ছবির অংশ হতে যাচ্ছি। আমি কাজ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছি।’

আরও পড়ুন: আলিয়া ভাট থেকে হৃতিক, কুণাল খেমু- এই ৯ বলিউড তারকা শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন

ভক্তরা তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় রণবীরের কমেন্ট নিয়ে অনুমান করার খেলা শুরু করেন। একটি বড় পৌরাণিক ছবি ব্রহ্মাস্ত্র'য়ে রণবীরের উপস্থিতি কারও অজানা নয়। যমজ সন্তান হওয়ার দাবি এবং কাজ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার মধ্যে একটি মিথ্যে বেছে নিতে হয়েছিল ভক্তদের। ফলে অনুরাগীদের অনুমান, কাজ থেকে বিরতি নেওয়াটা মিথ্যে হতে পারে। সেক্ষেত্রে অন্য দুটি সত্য।

একজন ভক্ত লিখেছেন, ‘দীর্ঘ বিরতি, এটি একটি মিথ্যা’, অন্য একজন মন্তব্য করেছেন, ‘ওএমজি তাঁদের যমজ সন্তান হবে হয়তো এটাই সত্যি।’ তৃতীয় একজন বলেছেন, ‘কাজ থেকে দীর্ঘ বিরতি মিথ্যা বলে মনে হচ্ছে কারণ সে সবে ফিরে এসেছে। তাছাড়া তাঁর কাছে ব্রহ্মাস্ত্র, পরে আরও ২টি সিনেমা রয়েছে। তাছাড়া ব্রহ্মাস্ত্র ২ এবং ৩-ও লাইনে রয়েছে।’ ফলে আলিয়ার যমজ সন্তান হওয়ার ইঙ্গিতে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

বন্ধ করুন