বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: ইডির কাছে সময় চেয়েছেন, এবার আলিয়া নিয়ে কোথায় গেলেন রণবীর

Ranbir-Alia: ইডির কাছে সময় চেয়েছেন, এবার আলিয়া নিয়ে কোথায় গেলেন রণবীর

রণবীর কাপুর এবং আলিয়া ভাট

Ranbir Kapoor Alia Bhatt Video: সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত একটি ফুটবল ম্যাচে স্বামী রণবীর কাপুরের দলকে সমর্থন করতে হাজির হয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। দেখুন ভিডিয়ো-

ফুটবল খেলার প্রতি রণবীর কাপুরের ভালোবাসার কথা কারও অজানা নয়। প্রায়শই দাতব্যের জন্য আয়োজিত সেলিব্রিটি ম্যাচে অংশ নেন রণবীর। ইন্ডিয়ান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি মুম্বই সিটি এফসি-এর সহ-মালিকানায়ও রয়েছেন অভিনেতা। সম্প্রতি একটি ম্যাচে টিমকে সমর্থন করতে মাঠে হাজির ছিলেন রণবীর।

কেরালার বিরুদ্ধে নিজের টিমের ম্যাচ দেখতে স্ত্রী আলিয়াকে নিয়ে হাজির হয়েছিলেন রণবীর। অভিনেতা এ দিন একটি কালো জার্সি পরেছিলেন। তাঁর জার্সির উপর লেখা ছিল লাকি নম্বর ৮। কালো কার্গো-স্টাইলের প্যান্ট এবং একটি ম্যাচিং কালো টুপিও পরেছিলেন অভিনেতা। আরও পড়ুন: হট পিঙ্ক শাড়ি, ব্রালেট এবং কেপ জ্যাকেটে সাজলেন সামান্থা, দেখেই ‘ঘায়েল’ ভক্তরা

আলিয়াকে একটি নীল জার্সিতে দারুণ দেখাচ্ছিল। অভিনেত্রীর জার্সিতেও স্বামী রণবীরের লাকি নম্বর ৮ লেখা ছিল। বুট-কাট জিনস এবং চঙ্কি সাদা স্নিকার্সের সঙ্গে ম্যাচ করে এই পরেছিলেন আলিয়া। প্রায়শই রণবীরের টিমকে সমর্থন করতে স্বামীর সঙ্গে মাঠে হাজির হতে দেখা যায় আলিয়াকে।

রালিয়ার ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। পাপারাৎজ্জির সামনে এ দিন ছবির জন্য পোজও দিয়েছেন তারকা দম্পতি। নেটদুনিয়ায় দম্পতির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই এক ভক্তের মন্তব্য, ‘লোকে যাই বলুক না কেন, বলিউডের সবচেয়ে শক্তিশালী দম্পতি’। অন্য একজন লিখেছেন, ‘ওঁরা আমার প্রিয় দম্পতি, তাদের একসঙ্গে দারুণ দেখায়’। একজন ভক্ত লিখেছেন, ‘হাত ধরে হাঁটছে… সেরা’। অন্য একজন ভক্ত যোগ করেছেন, ‘আলিয়া সবসময় আরকে-কে সমর্থন করে কারণ আমরা সবাই জানি আরকে মুম্বই এফসি দলের সহ-মালিক…’।

উল্লেখ্য, মহাদেব অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিতে উঠে আসছে বি-টাউনের একের পর এক তারকার নাম। এই কাণ্ডে নাম জড়িয়েছে বলিউড তারকা রণবীর কাপুরেরও। গত বুধবারই জানা গিয়েছিল, এই মামলায় শুক্রবার ইডি দফতরে হাজিরা দিতে হবে রণবীরকে। ছত্তিশগঢ়, রায়পুরের ইডি অফিসে হাজিরা দেওয়ার কথা ছিল রণবীরের।

বেটিং অ্যাপের বিজ্ঞাপনী প্রচারের জেরে বিপাকে বলি অভিনেতা। ৬ অক্টোবর ইডি অফিসে হাজিরার শেষ দিনেও গরহাজির ছিলেন রণবীর। ইডির ডাকে সাড়া দেওয়ার জন্যে আরও কিছু দিন সময় চেয়েছেন তিনি। জানা গিয়েছে, কেন্দ্রীয় সংস্থার থেকে দু-সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন রণবীর কাপুর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.