বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana:একসঙ্গে শাহরুখ-সুহানা! সুজয়ের পরিচালনায় বড় আপডেট খান পরিবার নিয়ে

Shah Rukh-Suhana:একসঙ্গে শাহরুখ-সুহানা! সুজয়ের পরিচালনায় বড় আপডেট খান পরিবার নিয়ে

সুজয় ঘোষের সিনেমায় শাহরুখ আর সুহানা।

মাঝে শোনা গিয়েছিল, শাহরুখ খান ও সুহানা খানকে নিয়ে সুজয় ঘোষের পরবর্তী সিনেমার কাজ নাকি বন্ধ রাখা হয়েছে। তবে এখন খবর, জলদি শুরু হবে শ্যুট। 

শাহরুখ খান ও সুহানা খানকে জুটিতে বেঁধে সিনেমা আনছেন সুজয় ঘোষ। সুহানা গত বছর জোয়া আখতারের 'দ্য আর্চিস' দিয়ে পা রেখেছিলেন বলিউডে। 'আর্চিস'-এর স্ট্রিমিং শুরু হওয়ার আগেই, বাবা-মেয়ের জুটিকে নিয়ে ছবিটি ফাইনাল হযে গিয়েছিল। ‘কাহানি’, ‘বদলা’ পরিচালক হিসেবে পরিচিত সুজয় ঘোষ বসবেন পরিচালকের কুর্সিতে, আর প্রযোজনা করবে শাহরুখ খানের রেড চিলিজ।

মাঝে শোনা গিয়েছিল, সিনেমাটি নাকি হোল্ডে রাখা হয়েছে। তবে জুমের একটি প্রতিবেদন অনুসারে, প্রকল্পটি আবার ট্র্যাকে ফিরে এসেছে। তারা বিশ্বাস করেন যে, এই প্রকল্পে একসঙ্গে কাজ সুহানার ক্যারিয়ারের গাড়িকে চাঙ্গা করবে। ২০২৪ সালের মাঝামাঝি সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে, এটি 'ডানকি'-এর পরে এসআরকে-এর পরবর্তী প্রকল্প হতে চলেছে।

আরও পড়ুন: ৫৮ বছর বয়সে গর্ভবতী প্রয়াত সিধু মুসেওয়ালার মা? মুখ খুললেন গায়কের বাবা

তবে জানা যাচ্ছে যে, সুহানা আর শাহরুখ খানকে মোটেও দেখা যাবে না বাবা-মায়ের চরিত্রে। আখ্যানটি রবীন্দ্রনাথ ঠাকুরের 'কাবুলিওয়ালা' থেকে অনুপ্রেরণা নিয়েছে। এখনও সম্পূর্ণ চিত্রনাট্য লিখে উঠতে পারেনি সুজয় ঘোষ। এসআরকে একজন একাকী ব্যক্তির ভূমিকায় অবতীর্ণ হন, যে নানা অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তবে একটি মেয়ে জাগিয়ে তোলে তার অন্দরের পিতৃসত্ত্বা।

আরও পড়ুন: ‘দিদি নম্বর ১ থেকে সুবিধাবাদী নম্বর ১’! সন্দেশখালি নিয়ে ‘বিরূপ’ রচনা, কটাক্ষ পুরুষাধিকার কর্মী নন্দিনী

এই ছবির অনুপ্রেরণা শুধু শাহরুখ খানের কাবুলিওয়ালা নয়, সিনেমাটিতে লুক বেসনের ১৯৯৪ সালের থ্রিলার ‘লিওন: দ্য প্রফেশনাল’-এর উপাদানও থাকবে।

শাহরুখ খান এবং সুহানা খান।
শাহরুখ খান এবং সুহানা খান।

২০২৩ সালে পরপর ৩টি হিট দিয়েছেন কিং খান। বছরের শুরুতেই চার বছর মুক্তি পেয়েছিল শাহরুখ খানের ‘পাঠান’। যা বিশ্বব্যপী ১০০০ কোটির ব্যবসা করে। এরপর অগস্টে মুক্তি পায় ‘জওয়ান’। সেটি পেরিয়ে যায় ১১০০ কোটির ঘর। তারপর ডিসেম্বরে আসে ডাঙ্কি। সেটি জওয়ান আর পাঠানের মতো আয় করতে না পারলেও, খারাপ ব্যবসা করেনি। এবার দেখার সুজয়-শাহরুখ ও সুহানার একসঙ্গে আসা কী খেল দেখায়। 

আরও পড়ুন: ‘যাদের ঘৃণা করি তাদের…’, শাক্যকে ডিভোর্স, সোহমকে প্রেমচর্চা,কী বলতে চান শোলাঙ্কি

সুজয় ঘোষের শেষ মুক্তি ছিল জানে জান। যা এসেছিল নেটফ্লিক্সে। এই প্রোজেক্ট দিয়েই ওয়েব ডেবিউ হয়েছিল করিনা কাপুর খানের। এতে আরও রয়েছেন জয়দীপ আহলওয়াত, বিজয় বর্মা। বেশ হিট করেছিল সিরিজটি। 

বায়োস্কোপ খবর

Latest News

পশ্চিমবঙ্গ জয়েন্টের কাউন্সিলিং-এর রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ল, শেষ তারিখ কবে? রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…' এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট 5 ওভার শেষে England Women-র স্কোর 33/2 হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.