বাড়ি > বায়োস্কোপ > রিয়ার বাড়িতে হাজির আইনজীবী, এফআইআরের খবর সামনে আসতেই আইনি লড়াইয়ের প্রস্তুতি
রিয়ার বাড়িতে হাজির আইনজীবী
রিয়ার বাড়িতে হাজির আইনজীবী

রিয়ার বাড়িতে হাজির আইনজীবী, এফআইআরের খবর সামনে আসতেই আইনি লড়াইয়ের প্রস্তুতি

  • মঙ্গলবার রাতে রিয়া বাড়িতে হাজির নায়িকার আইনজীবী। সুশান্তের বাবার দায়ের করা এফআইআরের প্রেক্ষিতে আইনি লড়াইয়ের প্রস্তুতি শুরু প্রয়াত অভিনেতার বান্ধবীর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সুশান্ত ভক্তরা। তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ক্ষোভ। সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে অভিনেতার পরিবারের মনে খটকা একটা ছিল তা শুরু থেকেই স্পষ্ট ছিল। এমনকি সুশান্তের শেষকৃত্যেও রিয়াকে হাজির থাকতে দেয়নি সুশান্তের পরিবার। অবশেষে মঙ্গলবার রিয়া চক্রবর্তী ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিংয়ের এফআইআর দায়ের খবর প্রকাশ্যে এল। 

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ  অভিনেতার চর্চিত বান্ধবীর একাধিক গুরুতর অভিযোগ এনেছেন সুশান্তের বাবা।  রিয়া ও নায়িকার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী, মা সন্ধ্যা,  ভাই শৌভিক চক্রবর্তী এবং ম্যানেজার শ্রুতির বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবার। গত শনিবার দায়ের করা হয়েছে এই এফআইআর।

মঙ্গলবার সন্ধ্যাতেই তড়িঘড়ি রিয়ার বাড়িতে হাজির হন অভিনেত্রীর আইনজীবী,আনন্দিনি ফার্নান্দেজ। । পরবর্তীতে কী পদক্ষেপ নেওযা হবে সেই আলোচনার জন্যই রিয়ার বাড়িতে পৌঁছান আইনজীবী। প্রায় ঘন্টা দুয়েক অভিনেত্রীর পরিবারের সঙ্গে শলা পরমর্শ করেন তিনি। যদিও প্রত্যাশিতভাবেই সাংবাদিকদের সামনে মুখ খোলননি অভিনেত্রী লিগ্যাল অ্যাডভাইজার।

ইতিমধ্যেই এই মামলার তদন্ত করতে মুম্বই পৌঁছেছে  পাটনা পুলিশের চার সদস্যের একটি দল।যাঁর নেতৃত্বে রয়েছেন নিশান্ত সিং সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখের সঙ্গে সাক্ষাত্ করেছে পাটনা পুলিশ টিম। রিয়া ও তাঁর পরিবারকে এবার পাটনা পুলিশের জেরার মুখে পড়তে হবে।

বন্ধ করুন