বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার থাবায় ঋতাভরীর দিদি, পিছিয়ে গেল অভিনেত্রীর বিয়ে! মন খারাপ মা শতরূপার
করোনার থাবা ঋতাভরীর বাড়িতে। 
করোনার থাবা ঋতাভরীর বাড়িতে। 

করোনার থাবায় ঋতাভরীর দিদি, পিছিয়ে গেল অভিনেত্রীর বিয়ে! মন খারাপ মা শতরূপার

  • ৯ জানুয়ারি বিয়ে হওয়ার কথা ছিল। হয়ে গিয়েছিল এনগেজমেন্টও।

নতুন বছর শুরুর আগেই মাথাচাড়া দিয়ে উঠেছে করোনার তৃতীয় ঢেউ। একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। টলিউড থেকে বলিউড সর্বত্রই একই ব্যাপার। এবার করোনা হানা দিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বাড়িতে। কোভিডে আক্রান্ত অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা। ফলে পিছিয়ে গেল তাঁর বিয়েও। 

ঋতাভরী-চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল সোশ্যাল মিডিয়ায় করোনার কথা শেয়ার করে নিয়েছেন। শতরূপা জানিয়েছেন, ‘নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হবার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সাথে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমন আমার ঘরেও ঢুকলো। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ।’

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। হবু বর সম্বিতের সাথে বাগদান সাড়েন চলতি বছরেই। আর জানুয়ারিতেই বিয়ে হওয়ার কথা ছিল। আপাতত সব বন্ধ। ঘর বন্দি চিত্রাঙ্গদা। সম্বিতও চান না এই পরিস্থিতিতে বিয়ে হোক। দুই পরিবারেই মন খারাপের ছোঁয়া।

শতরূপা সান্যালের সোশ্যাল মিডিয়া পোস্ট।
শতরূপা সান্যালের সোশ্যাল মিডিয়া পোস্ট।

জানা যাচ্ছে বড়দিনে বাড়িতে পার্টির আয়োজন করা হয়েছিল। আর তাতে এসেছিলেন ঋতাভরীর বন্ধুরাও। তাঁদের মধ্যে একজন ছিল কোভিড পজিটিভ। আর তাঁর থেকেই সকলের সংক্রমণ ছড়ায়। পার্টির রাত থেকেই চিত্রাঙ্গদার গলায় ব্যথা শুরু হয়। তারপর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। কোভিড পজিটিভ ঋতাভরীর সহকারী মধুজাও। শতরূপা ও ‘ওগো বধু সুন্দরী’ অভিনেত্রীর করোনা পরীক্ষা করা হলেও এখনও রিপোর্ট হাতে পাননি তাঁরা।

বন্ধ করুন