বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় অবসাদ বাসা বাঁধছে মনের কোনে? সাহায্যের হাত বাড়াতে আসছেন ঋতাভরী!
ঋতাভরী চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
ঋতাভরী চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 

করোনায় অবসাদ বাসা বাঁধছে মনের কোনে? সাহায্যের হাত বাড়াতে আসছেন ঋতাভরী!

  • প্রিয় অভিনেত্রীর এই উদ্যোগ মন ছুঁয়ে গিয়েছে সকলের!

একদিকে করোনার ভয়, অন্য দিকে লকডাউনে গৃহবন্দি। কেউ হারিয়েছেন চাকরি, কারও দীর্ঘদিন দেখা হয় না কাছের মানুষের জন্য। কেউ বা করোনার জন্য বাড়ির লোকেদের থেকে আলাদা রয়েছেন বহুদিন ধরে। নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে সাধারণ মানুষকে। তাই শুধু শরীরে নয়, রোগ বাসা বাঁধছে মনেও। অবসাদের শিকার হচ্ছেন অনেকেই। এবার তাঁদের জন্য সাহায্যের হাত বাড়াতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋতাভরী জানিয়েছেন সপ্তাহখানেকের মধ্যেই একটি হেল্পলাইন নম্বর চালু করতে চলেছেন তিনি। যাঁরা মানসিকভাবে কোনঠাসা হয়ে পড়েছ, তারা সরাসরি সাইকিয়াট্রিস্ট বা মেন্টাল হেলথ বিশেষজ্ঞদের সাথে কথা বলতে পারবে। ঋতাভরীর এই উদ্যোগকে সাধুবাদ দিয়েছেন তাঁর অনুরাগীরা। পোস্টের তলায় কমেন্ট করে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

কখনো অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা যায় তাঁকে। আবার কখনো মূক ও বধিরদের পাশে থেকে তাঁদের সুখ-দুঃখের ভাগিদার হন তিনি। তাঁর মা শতরূপা সান্যাল এবং তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। বছরের বিশেষ দিনগুলোয় দুস্থ মানুষদের সঙ্গে কাটাতেই পছন্দ করেন ঋতাভরী। তাঁর এই মানবিক মুখ আরও বেশি করে মন ছুঁয়ে যায় নেটিজেনদের। 

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে তাঁর লেখা, গাওয়া ও অভিনীত প্রথম হিন্দি গানের সিঙ্গেল ‘সাভন’। ‘থাপ্পড়’ সিনেমা খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে মিউজিক ভিডিয়োতে জুটি বেঁধেছেন তিনি। গানের অভিনেত্রীর সঙ্গে গলা মিলিয়েছেন বলিউডের প্রখ্যাত সংগীতশিল্পী, গীতিকার, সংগীত পরিচালক স্বানন্দ কিরকিরে।

বন্ধ করুন