বাংলা নিউজ > বায়োস্কোপ > বিদ্যুৎ জামওয়াল হাত ধরে বলিউডে রুক্মিনী, 'সনক' ছবিতে দেখা যাবে এই টলি নায়িকাকে
বিদ্যুৎ জামওয়াল ও রুক্মিণী মৈত্র
বিদ্যুৎ জামওয়াল ও রুক্মিণী মৈত্র

বিদ্যুৎ জামওয়াল হাত ধরে বলিউডে রুক্মিনী, 'সনক' ছবিতে দেখা যাবে এই টলি নায়িকাকে

  • অ্যাকশন সিকোয়েন্স নিয়ে পর্দায় একসঙ্গে হাজির বিদ্যুৎ-রুক্মিণী। 

বলিউডে পদার্পণ করতে চলেছেন টলি নায়িকা রুক্মিণী মৈত্র। বিপরীতে বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়াল। সিনেমার ঘোষণা করেন খোদ অভিনেতা বিদ্যুৎ।  ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার।

অ্যাকশন থ্রিলার ঘরানার  ছবি ‘সনক: হোপ আন্ডার সিজ’। পরিচালক কণিষ্ক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও। প্রেম-রোম্যান্স-আবেগে এর সংমিশ্রনে তৈরি হয়েছে ছবির গল্প। কণিষ্কের হাত ধরে বলিউড পাচ্ছে এই নতুন জুটিকে।

মুম্বই ইন্ডাস্ট্রিতে এর আগে চুটিয়ে মডেলিংয়ের কাজ করেছেন রুক্মিনী। এরপর বাংলা ইন্ডাস্ট্রিতে ‘চ্যাম্প’ ছবির মাধ্যমে দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় নায়িকা হিসেবে অবতরণ করেন। সুইজারল্যান্ড'এর সঙ্গে রুক্মিনীর দেবময় কেরিয়ার গ্রাফে পরিবর্তন এসেছিল। আর এবার একলাফে মায়ানগরীতে পৌঁছে গেলেন রুক্মিনী। 

বিপুল শাহর প্রযোজনায় পঞ্চম ছবিতে কাজ করছেন বিদ্যুৎ জামওয়াল। রিপোর্ট বলছে, চলতি বছরের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং। ছবির শ্যুটিংয়ের জন্য বেশ কিছু বিলাশবহুল লোকেশান ঠিক করা হয়েছে। ছবির বাজেটও খুব ভালো। ‘খুদা হাফিজ’ ছবির সিক্যুয়ালের শ্যুটিং শেষ করেই ‘সনক’এর শ্যুটিং শুরু করবেন বিদ্যুৎ। 

বন্ধ করুন