বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupam Islam-EPR Iyer: র‍্যাপ বনাম রক! হেড ব্যাংয়ের সঙ্গে কলকাতার কনসার্ট জমল রূপম-ইপিআরের ডুয়েটে

Rupam Islam-EPR Iyer: র‍্যাপ বনাম রক! হেড ব্যাংয়ের সঙ্গে কলকাতার কনসার্ট জমল রূপম-ইপিআরের ডুয়েটে

হেড ব্যাংয়ের সঙ্গে কলকাতার কনসার্ট জমল রূপম-ইপিআরের ডুয়েটে

Rupam Islam-EPR Iyer: কোকো কোলা কলকাতা ইজ কুকিং কনসার্টে একসঙ্গে পারফর্ম করলেন ইপিআর এবং রূপম ইসলাম। তাঁদের র‍্যাপ শুনে মুগ্ধ হয়েছেন সকলেই। বর্তমানে সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

শুক্রবার, ১৭ নভেম্বর রাতে অনুষ্ঠিত হয়ে গেল কোকো কোলা কলকাতা ইজ কুকিং কনসার্ট। অ্যাকোয়াটিকায় এদিন বসেছিলে গানের আসর। সন্ধ্যা জমিয়েছিলেন একাধিক শিল্পী তবে নজর কাড়ল ইপিআর আইয়ার এবং ফসিলসের ডুয়েট।

ফসিলস এবং ইপিআর আইয়ার ডুয়েট

অ্যাকোয়াটিকায় শুক্রবার সন্ধ্যায় বসেছিল কোকো কোলা কলকাতা ইজ কুকিং কনসার্ট। সেখানেই একত্রে পারফর্ম করতে দেখা গেল এমটিভি হাসেল খ্যাত জনপ্রিয় র‍্যাপ গায়ক ইপিআর আইয়ার এবং ফসিলসকে। এখানে একদিকে যখন ইপিআর তাঁর র‍্যাপ দিয়ে মঞ্চ মাতাচ্ছেন তখন অন্যদিকে রূপম ইসলামকেও একদম অন্য মেজাজে দেখা গেল। তিনিও এদিন তাঁর সততার বিলাসিতা গানটিকে র‍্যাপ করে গান। মঞ্চে যখন রূপম 'দেয়ালে যদি পিঠ ঠেকে যায়/তবে ঘুরে দাঁড়াতে হয়/মূল্যবোধের ভীষণ অবক্ষয়/তারও দায়ভার কাঁধে নিতে হয়/আমি সব ক্রুশ কাঁধে নিতে রাজি/যাতে বিদ্ধ এ সময়' গাইছেন তখন গোটা অডিয়েন্স চিৎকারে ফেটে পড়ে।

আরও পড়ুন: ভালো খেলেও স্ত্রীর মন জয় করতে ব্যর্থ শামি, আক্ষেপ করে হাসিন বললেন, 'ওর জন্য আমরা ৩ জনেই...'

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি বিশাল দাদলানি, আচমকা কী হল ইন্ডিয়ান আইডলের বিচারকের?

এদিন রূপম তাঁর প্রোফাইল থেকে এই অংশের একটি লাইভ করেন। সেটা পোস্ট করে তিনি লেখেন, 'কোকো কোলা কলকাতা ইজ কুকিং থেকে লাইভ।' ইতিমধ্যেই এই ভিডিয়োটির ভিউজ ৫৭ হাজার ছাড়িয়ে গিয়েছে। বহু মানুষ তাতে কমেন্ট করেছেন। অনেকেই সেখানে জয় রক লিখে মন্তব্য করেন। কেউ লেখেন, 'আলাদা, রক আবার সঙ্গে হিপ হপ। সেরা লাগল শুনতে।' কেউ কেউ আবার লেখেন 'ফসিলস ঝড়ে আসছি।'

এদিনিয়ে অনুষ্ঠানে রূপম ইসলাম, ইপিআর আইয়ার ছাড়াও ছিলেন ডক্টর পলাশ সেন, পণ্ডিত শুভেন চট্টোপাধ্যায় এবং সম্বিত চট্টোপাধ্যায়। এদিন অনুষ্ঠান শেষ হতে হতে রাত সাড়ে দশটা বেজে যায়। অনুষ্ঠান শেষে সকল গায়করা মিলে দর্শকদের সঙ্গে একটি সেলফিও তোলেন। সেই ছবি পোস্ট করে রূপম লেখেন, 'এটাই কলকাতা। অনেক ধন্যবাদ।' ছবিতে কাতারে কাতারে মানুষ দেখা যায় দর্শকাশনে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির মমতা সরকারের জমানায় ২.৫ গুণ বেড়েছে মসজিদের সংখ্যা, সরকারি তথ্য দিয়ে দাবি BJPর বিজেপির হয়ে কাজ করছেন রাজ্যপাল, বোসের বিরুদ্ধে ফোঁস করে কমিশনে নালিশ তৃণমূলের 'নিজেকে গুরুত্ব দেওয়ার জন্য কখনও অপরাধবোধে ভুগবেন না', বলছেন কাঞ্চনের ‘কচি বউ’ নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.