বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan Health Update: এখনও মেটেনি হাতের ক্ষত, তবু ঘোড়দৌড়ের টানে মাঠে নবাব! বেরিয়ে জানালেন অভিজ্ঞতা

Saif Ali Khan Health Update: এখনও মেটেনি হাতের ক্ষত, তবু ঘোড়দৌড়ের টানে মাঠে নবাব! বেরিয়ে জানালেন অভিজ্ঞতা

সইফ আলি খান

Saif Ali Khan Health Update: ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে মুম্বই ডার্বি ২০২৪ দেখতে হাজির হয়েছিলেন অভিনেতা সইফ। অস্ত্রোপচারের জন্য হাতে বেল্ট বাঁধা।

গত ২২ জানুয়ারি কনুইয়ের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সইফ আলি খান। এরপরই তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়েছিলেন অস্ত্রোপচার করাবেন। অস্ত্রোপচারের এক দিনের মাথায় বাড়ি ফেরেন। হাতে বেল্ট বেঁধে চলাফেরা করছেন তিনি। এখনও চিকিৎসা চলছে অভিনেতার। এখন কেমন আছেন তিনি?

সম্প্রতি ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে ঘোড়দৌড়ে মুম্বই ডার্বি ২০২৪ দেখতে হাজির হয়েছিলেন অভিনেতা। অস্ত্রোপচারের জন্য হাতে বেল্ট বাঁধা। ডার্বি নিয়ে বেজায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। দেখেই বোঝা যাচ্ছে, ফুরফুরে মেজাজে তিনি। শরীরও ভালো আছে। আরও পড়ুন: ‘অমিতাভের অস্কার নমিনেশন পাওয়া উচিত ছিল’ কোন ছবি দেখে বলেছিলেন দিলীপ-সায়রা

আসলে, এক অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়েই হাঁটুতে ও কনুইয়ের পুরনো আঘাত বেড়ে যায় অভিনেতার। অসহ্য যন্ত্রণা শুরু হতেই ভর্তি করা হয় হাসপাতালে। কোকিলাবেন হাসপাতালে ভর্তি করার পর অস্ত্রোপচার হয় পতৌদিদের 'ছোটে নবাব'-এর। অস্ত্রোপচারের ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়া পেয়ে যান সইফ।

অস্ত্রোপচার নিয়ে সইফ বলেছিলেন, ‘এই আঘাত এবং অস্ত্রোপচার এই বিষয়গুলি আমাদের কাজেরই অংশ। এটা আমাদের কাছে খানিকটা পোশাক পরা ও পোশাক ছিঁড়ে যাওয়ার মতো ঘটনা। আমি এমন সুন্দর অস্ত্রোপচার হওয়ায় খুব খুশি। আমার সকল শুভাকাঙ্খী যাঁরা আমাদের ভালোবাসেন এবং এই ঘটনায় উদ্বেগে ছিলেন তাঁদের ধন্যবাদ’। কিন্তু কী ভাবে এই চোট লাগল অভিনেতার, সেই বিষয়ে সবিস্তারে কিছু বলেননি। বিষয়টা যে গুরুতর নয়, তা সইফের বয়ানেই স্পষ্ট ছিল।

এই প্রথম চোট পেয়ে সইফ হাসপাতালে ভর্তি এমনটা নয়। এর আগে ২০১৬ সালে রেঙ্গুন ছবির সেটে আহত হন অভিনেতা। জানা গিয়েছিল আঙুলে চোট লেগেছে, সেইসময়ও অস্ত্রোপচার করা হয়। ‘ক্যায়া কহেনা’ ছবির এক অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় কাঁধে ও হাঁটুতে চোট পেয়েছিলেন সইফ।

এই মুহূর্তে ‘দেবারা’ ছবির শ্যুটিং করছেন অভিনেতা। সেখানে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। ঘনিষ্ঠ সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরেই সইফের এই অস্ত্রোপচার করানোর কথাবার্তা চলছিল। কিন্তু ব্যস্ত শ্যুটিং শিডিউলের জেরে অস্ত্রোপচার পিছিয়ে দেন সইফ। অভিনেতার চোট মারাত্মক সিরিয়াস নয়। অবশেষে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েই নেন।

৫৩ বছর বয়সী সইফকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘আদিপুরুষ’ ছবিতে। ২০২৩-এ মুক্তি পাওয়া ওম রাউতের এই ছবিতে ‘রাবণ’-এর চরিত্রে অভিনয় করেছিলেন সইফ।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে ৩ জেলায় বৃষ্টি, একটু কমবে গরম, তাও চলবে তাপপ্রবাহ, রবি পর্যন্ত বর্ষণ হবে? নির্দল প্রার্থী, ঈশ্বরাপ্পাকে বহিষ্কার BJP-র,পাহাড়ের বিষ্ণুপ্রসাদের কি একই হাল? মুম্বইকে উড়িয়ে প্লে-অফের দোরগোড়ায় রাজস্থান, ক্রমশ তলিয়ে যাচ্ছে MI ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা রণজয়ের মনে,সোহিনীকে মিস করেন? বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.