বাংলা নিউজ > বায়োস্কোপ > টাইগারকে বলিউডে লঞ্চ করার আগে তাঁকে কী বলেছিলেন জ্যাকি? এতদিনে মুখ খুললেন সাজিদ
সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত 'হিরোপান্তি' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন জ্যাকি-পুত্র টাইগার শ্রফ।

টাইগারকে বলিউডে লঞ্চ করার আগে তাঁকে কী বলেছিলেন জ্যাকি? এতদিনে মুখ খুললেন সাজিদ

  • সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত 'হিরোপান্তি' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন জ্যাকি-পুত্র টাইগার শ্রফ।

চলতি সপ্তাহে 'দ্য কপিল শর্মা শো'-এর 'নাদিয়াদওয়ালা স্পেশ্যাল' পর্বে অতিথি হিসেবে হাজির হবেন বলিপাড়ার প্রখ্যাত প্রযোজক নাদিয়াদওয়ালা অ্যান্ড গ্র্যান্ডসনস' সংস্থার অন্যতম বলি-তারকারা। সেই অতিথির তালিকায় দেখা যাবে সস্ত্রীক সাজিদ নাদিয়াদওয়ালা-কে। তাঁকে সঙ্গ দেবেন কৃতি শ্যানন, টাইগার শ্রফ, আহান শেট্টির মতো বলিউডের সব জনপ্রিয় মুখ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সম্প্রতি সেই এপিসোডের একটি প্রমো সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কপিলকে সাজিদ জানাচ্ছেন 'হিরোপান্তি' ছবির মাধ্যমে টাইগার শ্রফকে বলিউডে লঞ্চ করার আগে তাঁকে ঠিক কী বলেছিলেন টাইগারের বাবা তথা জনপ্রিয় বলি-অভিনেতা জ্যাকি শ্রফ।

শুরুটা অবশ্য হয়েছিল কপিলের কথায়। তিনিই সাজিদকে জিজ্ঞেস করেন যে তাঁর প্রযোজিত ছবি 'হিরোপান্তি'-র সুবাদে বলিউডে ডেবিউ করার আগে জ্যাকি তাঁকে সেই প্রসঙ্গে কিছু বলেছিলেন কি না। প্রশ্ন শোনামাত্রই বেশ কায়দা করে জবাব দিয়েছেন সাজিদ। খানিকটা জ্যাকির ভাবভঙ্গি নকল করে এই প্রখ্যাত বলি-প্রযোজক বলে উঠলেন, 'জ্যাকি দাদা আমাকে বলেছিল যে দ্যাখ, আমার কাজ ছিল বাচ্চাকে জন্ম দেওয়া। সেটা করে দিয়েছি। এবার তুই ওঁকে তারকা বানিয়ে দে!' সাজিদের মুখে এই ঘটনা শুনে ততক্ষণে হেসে কুটিপাটি কপিল-টাইগার দু'জন্যেই। তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা গেল শো-এর উপস্থিত দর্শকদেরও।

উল্লেখ্য, সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজিত 'হিরোপান্তি' ছবির মাধ্যমে বলিপাড়ায় একসঙ্গে পা রেখেছিলেন কৃতি এবং টাইগার। অন্যদিকে, গত বছর এই একই সংস্থার ছবি 'তড়প' এর সুবাদে বলিউডে ডেবিউ করেছেন আহান শেট্টি।

বন্ধ করুন