বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস-এর ঘরে ঢোকার আগে ভয়ঙ্কর জঙ্গল পেরোতে হবে প্রতিযোগীদের! ঘোষণা সলমনের
বিগ বস ১৫-এর প্রোমোতে ফরেস্ট অফিসাররুপী সলমন খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
বিগ বস ১৫-এর প্রোমোতে ফরেস্ট অফিসাররুপী সলমন খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

বিগ বস-এর ঘরে ঢোকার আগে ভয়ঙ্কর জঙ্গল পেরোতে হবে প্রতিযোগীদের! ঘোষণা সলমনের

  • ছোটপর্দার সবথেকে বিতর্কিত এবং অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে ফের চমক।শোয়ের দ্বিতীয় প্রোমোতে সলমন খান ঘোষণা করলেন চলতি বছর বিগ বসের ঘরে প্রবেশের আগে ভয়ঙ্কর এক জঙ্গল পেরোতে হবে সমস্ত প্রতিযোগীদের।

ছোটপর্দার সবথেকে বিতর্কিত এবং অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে ফের চমক। টিভির জন্য চলতি সিজনের বিগ বসের দ্বিতীয় প্রোমো এল প্রকাশ্যে। সেখানেই সলমন খান ঘোষণা করলেন চলতি বছর বিগ বসের ঘরে প্রবেশের আগে ভয়ঙ্কর এক জঙ্গল পেরোতে হবে সমস্ত প্রতিযোগীদের। সেসব পার করে তবেই বিগ বসের ঘরে মিলবে এন্ট্রির চাবিকাঠি।

প্রোমোর ওই ভিডিওতে দেখা যাচ্ছে গভীর জঙ্গলের মধ্যে হাত পা ছড়িয়ে আয়েশ করে বসে রয়েছেন ফরেস্ট অফিসাররুপী সলমন খান। সামনেই সেই কমলা রঙের পাতায় ডালপালা ভরা সেই গাছ। যে গাছটির নাম 'ভাইজান' দিয়েছেন, ‘বিশ্বসুনট্রি’। অর্থাৎ এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে ভরা। এই গাছেরই ভয়েস ওভার দিচ্ছেন রেখা।

এরপর আচমকা সেই গাছ সলমনকে বলে ওঠে সে বলি-তারকার জন্যেই দীর্ঘ ১৫ বছর ধরে অপেক্ষা করছিল। যা শুনে আপ্লুত সলমন ‘বিশ্বসুনট্রি’-কে ধন্যবাদ জানিয়ে জিজ্ঞেস করে বসেন, 'সেসব তো ঠিক আছে কিন্তু এই অঞ্চলেই আশেপাশে বিগ বসের ঘর থাকার কথা। সেটা খুঁজে পাচ্ছি না। তা কোনদিকে একটু বলবেন?' জবাবে গম্ভীর গলায় আবৃত্তির ছন্দে গাছ বলে ওঠে এবারের খেলার প্রতিযোগীদের এই জঙ্গল আগে পেরোতে হবে। তবেই তাঁরা বিগ বসের ঘরের সন্ধান পাবেন।

প্রোমোতে ওই গাছ ও সলমনের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে হাজার গুণ। মূল শোতেও যে 'গাছ'-রুপী হাজির থাকবেন রেখা সেকথাও দিব্যি টের পাওয়া যাচ্ছে। এবং সেই ভূমিকা যে নেহাৎ ফেলনা নয় তা শোয়ের প্রথম প্রোমোর পর এই দ্বিতীয় প্রোমোতেও 'বিশ্বসুনট্রি’-র উপস্থিতিই স্পষ্ট করে দিল। ভিডিওর শেষে দর্শকদের উদ্দেশে সলমন উবাচ, ' এবারের বিগ বস দেখে দারুণ মজা পাবেন আপনারা। কারণ এবারের এই খেলায় প্রতিযোগীদের হয়রানি বাড়বে আরও বহুগুণ!'

বন্ধ করুন