বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Death Threat: বিগ বসে ইউটিউবার এলভিশকে ভর্ৎসনা, ফের গোল্ডি ব্রারের থেকে খুনের হুমকি পেলেন সলমন

Salman Khan Death Threat: বিগ বসে ইউটিউবার এলভিশকে ভর্ৎসনা, ফের গোল্ডি ব্রারের থেকে খুনের হুমকি পেলেন সলমন

এলভিশকে ভর্ৎসনা, খুনের হুমকি পেলেন সলমন। 

বিগ বস ওটিটি ২-এর শেষ উইকেন্ড কা ওয়ারে ইউটিউবার এলভিশ যাদবের নিন্দা করেন সলমন। যা নিয়ে ইতিমধ্যেই টুইটারে উঠেছে নিন্দার ঝড়। তাতে নাকি গলা মিলিয়েছেন গ্যাংস্টার গোল্ডি ব্রারও! ফের দিয়েছেন খুনের হুমকি। 

গত বছর থেকেই পরপর খুনের হুমকি পাচ্ছেন সলমন খান। ফের একবার কানাডা থেকে ভাইজানকে মেরে ফেরার হুমকি দিল গ্যাংস্টার। কারণ আবার বিগ বস ওটিটি-র শেষ উইকেন্ড কা ওয়ার এপিসোড। ইউটিউবার এলভিশ যাদবকে সলমন খান দু' চার কথা শোনান উইকেন্ড কা ওয়ারে। যা নিয়ে ইতিমধ্যেই নেটপাড়া বিভক্ত। এমনকী বিগ বসের প্রাক্তন প্রতিযোগীদের মধ্যে কেউ কেউ-ও সলমন খানের বিরুদ্ধে মুখ খুলেছেন। তবে গোল্ডি সোজা দিলেন প্রাণে মারার হুমকি।

কী হয়েছিল বিগ বস ওটিটি-তে?

উইকেন্ড কা ওয়ারে ইউটিউবার এলভিশ যাদবকে তিরস্কার করেন সলমন খান শো-র আরেক প্রতিযোগী বেবিকা ধুরভের বিরুদ্ধে আশালীন শব্দ ব্যবহার করা নিয়ে। যা নিয়ে পরবর্তীতে মনীষা রানি আর বেবিকার মধ্যে অনেক ঝগড়াও হয়। এমনকী, সেই সময় মনীষাকে সমর্থন করে এলভিশ আর ফুকরা ইনসান বেবিকার উপর একসঙ্গে চড়াও হয়ে বিগ বসের ঘরের পরিবেশ আরও গরম করে তুলেছিল।

সেই নিয়েই সলমন নিন্দে করেন এলভিশের বেশ কড়া ভাষাতেই। একসময় শো-এর বাইরে এলভিশের যে ফ্যানবেস তা নিয়ে ট্রোল করতে দেখা যায় সলমনকে। বলে বসেন, তাঁকে দেখার জন্য কেউ ৫০০ টাকাও দেবে না কখনও। উইকেন্ড কা ওয়ারে সলমন খানের কথা শুনে চোখের জলও ফেলতে দেখা যায় এলভিশকে।

আর তাতেই ভাইজানের উপর চটে যায় এলভিশের ভক্তরা। এমনকী, সলমন খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আনফলো করে দেয় ‘এলভিশ আর্মি’। রাতারাতি কমে যায় ৩.২ মিলিয়ান ফলোয়ার্স। টুইটারেও ছড়াতে থাকে ঘৃণা। একসময় এলভিশের সমর্থকরা সোজাসুজি সমর্থন চেয়ে বসেন গোল্ডির কাছ থেকে।

গোল্ডির টুইট

সোশ্যাল মিডিয়ায় গোল্ডি ব্রার-এর টুইট ভাইরাল। যেখানে এই গ্যাংস্টার এলভিশের সমর্থনে ফের একবার সলমন খানকে গিয়ে খুনের দিয়ে ফেলেছেন। বর্তমানে তা ক্রমাগত শেয়ার করে চলেছেন এলভিশ যাদবের সমর্থকরা। যদিও আসলেই এই টুইট গোল্ডির কাছ থেকে এসছে কি না, তা নিয়ে একটা সন্দেহ থেকেই যাচ্ছে। কারণ এই গ্যাংস্টারের কোনও ভেরিফায়েড অ্যাকাউন্ড নেই। দেখুন সেই টুইট-

প্রসঙ্গত, এলভিশ ইউটিউবে এর আগে বহুবার রোস্ট করেছেন সলমন খান, তাঁর সিনেমা ও সলমনের পরিবারের সদস্যদের। তো একংশের ধারণা সেসবেরই বদলা নিয়েছেন ভাইজান বিগ বসে। যদিও সলমন যখন এলভিশকে বলেন, ‘তোমাকে ৫০০ টাকা দিয়েও তো কেউ দেখতে আসবে না, এসব এলভিশ আর্মি সব ফেক’ তখন কোনও জবাবই দেননি এই ইউটিউবার। বরং শুধু চোখের জল ফেলেন। যা নিয়ে বেশ ক্ষুব্ধ ইউটিউব সম্প্রদায়। তাঁদের মত, বিগ বস কোনও ব্যক্তিগত আক্রমণ মেটানোর জায়গা নয়।

অন্য দিকে, গোল্ডির থেকে এর আগেও হুমকি এসেছে সলমন খানের কাছে। ২০২২ সালে লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রার মিলে খুন করেছিলেন পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে প্রকাশ্য দিবালোকে। গত বছর থেকেই একাধিক হুমকি পাচ্ছেন সলমন। ফলত বাড়িয়ে দেওয়া হয়েছে অভিনেতার নিরাপত্তা। নিজেও নিয়েছেন বন্দুকের লাইসেন্স। 

বায়োস্কোপ খবর

Latest News

আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.