বাংলা নিউজ > বায়োস্কোপ > মারাঠি ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি হবে রীতেশের, ছবির বিশেষ চরিত্রে থাকবেন সলমন

মারাঠি ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি হবে রীতেশের, ছবির বিশেষ চরিত্রে থাকবেন সলমন

‘বেদ’ ছবির সেটে সলমন-রীতেশ

রীতেশের পরিচালক হিসেবে ডেবিউ ছবিতে সলমন খানের বিশেষ উপস্থিতি। ভাইজানের উদ্দেশ্যে বিশেষ পোস্ট অভিনেতার।

‘বেদ’ ছবি দিয়ে পরিচালক হিসেবে মারাঠি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন অভিনেতা রীতেশ দেশমুখ। অভিনেতা সলমন খানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নেটমাধ্যমে একটি পোস্ট করেছেন রীতেশ। পাশাপাশি, তাঁর মারাঠি ডেবিউ ছবি ‘লাই ভারি’তেও একটি ক্যামিও করেছিলেন। পাশে থাকার জন্য ভাইজানকে আবারও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সেট থেকে সলমনের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন রীতেশ। ক্যাপশনে লেখা, ‘সকলকে আষাঢ়ী একাদশীর শুভেচ্ছা। সকলের জীবন সুখ, ভালবাসা এবং সমৃদ্ধি কামনা করি। শুভ দিনে জানাতে চাই, আপনাদের সদয় আশীর্বাদে আমি আমার প্রথম পরিচালক মারাঠি সিনেমা ‘বেদ’ (ম্যাডনেস, ক্রেজি, প্যাশন)-এর শ্যুটিং শেষ করেছি। এই পথে নিজস্ব চ্যালেঞ্জ ছিল। অনেকেই আমার সঙ্গ দিয়েছেন। এমনই একজন আমার প্রিয় সলমন ভাই।’

আরও পড়ুন: মাধুরী, সঞ্জয় থেকে ইমরান— কেমন কাটল বলি তারকাদের ইদ? ভক্তদের কী বললেন তাঁরা

আরও লেখেন, ‘জেনেলিয়া এবং আমার প্রতি তিনি (সলমন) যে করুণা ও দয়া দেখিয়েছেন তারজন্য কৃতজ্ঞতা প্রকাশে আমার কাছে কোনও শব্দ নেই। তিনি আমার প্রথম মারাঠি ছবি ‘লাই ভারি’-এর অংশ ছিলেন এবং এখন তিনি আমার প্রথম পরিচালিত ছবির অংশ। লাভ ইউ ভাউ।’

সলমন খান রীতেশের প্রথম মারাঠি ছবি ‘লাই ভারি’তে ক্যামিওতে 'ভাউ' চরিত্রে অভিনয় করেছিলেন। যেখানে তাঁর স্ত্রী, অভিনেতা জেনেলিয়া ডিসুজা একটি গানে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। শরদ কেলকার, রাধিকা আপ্তে, তানভি আজমি এবং অদিতি পোহনকর অভিনীত এই ছবি ২০১৪ সালে জুলাই মাসে মুক্তি পেয়েছিল।

মারাঠি ছবি ‘বেদ’ দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করবেন রীতেশ। তাঁর স্ত্রী জেনেলিয়াও এই ছবি দিয়েই মারাঠি ইন্ডাস্ট্রিতে পা রাখবেন। ছবিতে জিয়া শঙ্কর ছাড়াও অভিনয় করেছেন রীতেশ নিজে।

বন্ধ করুন