বাংলা নিউজ > বায়োস্কোপ > Gangulys Wed Guhas: প্রণয়-মধুরার লাভ ম্যারেজে বাধ সাধছে পরিবার? বিয়েটা হবে তো!
অমৃতা-সমদর্শী 
অমৃতা-সমদর্শী 

Gangulys Wed Guhas: প্রণয়-মধুরার লাভ ম্যারেজে বাধ সাধছে পরিবার? বিয়েটা হবে তো!

  • প্রণয়-মধুরার বিয়ের জমজমাট আসর, মতাদর্শগত দিক দিয়ে কোনও মিল নেই দুজনের পরিবারের। শেষমেষ বিয়েটা হবে তো? উত্তর দেবে ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’।

কলেজ জীবনে একে অপরের প্রেমে পড়েছিলেন প্রণয়-মধুরা, আর সেই প্রেম পরিণতি পাচ্ছে। অথচ ২০২১ দাঁড়িয়েও অতি সহজে 'লাভ ম্যারেজ' সেরে ফেলা যায় না। কারণ বিয়ে মানে তো শুধু দুই মানুষের মনের মিলন নয়, দুই পরিবারের মেলবন্ধন। গাঙ্গুলী আর গুহ পরিবারের এই বিয়ের অনুষ্ঠান ঘনঘটা নিয়েই ক্লিক ওয়েব প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত এবং অমৃতা চট্টোপাধ্যায়। শুধু অভিনয় নয়, এই সিরিজের সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হল সমদর্শীর।

রহস্য-রোমাঞ্চ, গা ছমছমে ভৌতিক গল্প কিংবা সেক্স কমেডি-র মতো বাংলা ওয়েব সিরিজের যেখানে ছড়াছড়ি, সেখানে পুরোদস্তুর নিখাদ বাঙালিয়ানায় ভরা একটা কাহিনি ওটিটি প্ল্যাটফর্মে তুলে ধরতে চলেছেন পরিচালক সমদর্শী। এই সিরিজে ফুটে উঠবে একই শহরের দুই প্রান্তে থাকা দু’টি ভিন্ন মানসিকতার পরিবারের নতুন প্রজন্মের বিয়ের বাঁধনে বাঁধা পড়ার গল্প।

সাত পর্বের এই ওয়েব সিরিজ অমৃতা-সমদর্শী ছাড়াও থাকছেন সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, রানা বসু ঠাকুর, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, কৌশিকী গুহ, সৌম্য বন্দ্যোপাধ্যায় , এবং ঈপ্সিতা। এই মাল্টি স্টারার ওয়েব সিরিজে দেখা মিলবে অদ্রিজা মজুমদার, উদয় শঙ্কর পাল,শ্রেয়া ভট্টাচার্য্য, রোমি চৌধুরী, জয়তী চক্রবর্তী, দেবরাজ ভট্টাচার্য, সায়ন ভট্টাচার্য, অনিরুদ্ধ গুপ্ত, অরিজিতা মুখোপাধ্যায়  এবং কৌশিক শীলের। 

‘ইচ্ছে’ ছবির সঙ্গে শুরু হয়েছিল অভিনেতা সমদর্শীর কেরিয়ার, সদ্যই ১০ বছর পূর্ণ করেছে ‘ইচ্ছে’। আর এবার একদম নতুন ভূমিকায় টলিউডের এই অভিনেতা। ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’-এর শুধু পরিচালক নন সমদর্শী, এই সিরিজের গল্পও লিখেছেন তিনি। বিগ ফ্যাট বাঙালি বিয়ে এই সিরিজের কেন্দ্রবিন্দুতে। একদিকে নীলমণি মিত্র লেনের গাঙ্গুলি পরিবার, অন্যদিকে রয়েছে বালিগঞ্জের গুহ পরিবার।

একদিকে উত্তর কলকাতার বনেদি গাঙ্গুলি পরিবার। পুরানো জাত্যাভিমান নিয়েই বাঁচে তাঁরা।এই একান্নবর্তী পরিবারে সকলেই প্রায় নামকরা উকিল, ডাক্তার বা ইঞ্জিনিয়র। অন্যদিকে গুহ’রা থাকেন শিল্পচর্চা নিয়ে থাকে। কেউ রবীন্দ্র সংগীতে ওস্তাদ, কেউ আবার কত্থক নাচে পারদর্শী। সন্ধ্যা নামলেই টলি ক্লাবে তাঁদের আড্ডার আসর বসে, সুরা আর চিজে সহযোগে। দুই পরিবারের মানসিকতায় বিস্তর ফারাক, তবুও দুই পরিবারের ছেলে-মেয়ের বিয়ের জেরে এক ছাদের তলায় তাঁরা।

অমৃতা-সমদর্শী ছাড়াও এই সিরিজে থাকছেন সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, ইপ্সিতা দেবনাথ, রানা বসু ঠাকুর 
অমৃতা-সমদর্শী ছাড়াও এই সিরিজে থাকছেন সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, ইপ্সিতা দেবনাথ, রানা বসু ঠাকুর 

সিরিজের ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে,‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’ থাকছে তিনটি গান। যার মধ্যে দুটি কম্পোজ করেছেন শ্রাবণ ভট্টচার্য। গানগুলি গেয়েছেন উজ্জয়িনী মুখোপাধ্যায়, অমৃতা সিংহ, সৌম্য মুর্শিদাবাদী, এবং খোদ শ্রাবণ ভট্টাচার্য।

২০ সেপ্টেম্বর অর্থাত্ সোমবার থেকে ক্লিক (KLiKK) ওয়েব প্ল্যাটফর্মে দেখতে পাওয়া যাবে এই সিরিজ। প্রণয়-মধুরার গল্পের শেষে মধুরেণ সমাপয়েৎ বলার সুযোগ আসবে তো? সেটাই এখন দেখবার।

 

বন্ধ করুন