বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অর্ণব ও রিপাবলিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন সুশান্তের বন্ধু সন্দীপ

২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অর্ণব ও রিপাবলিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন সুশান্তের বন্ধু সন্দীপ

সন্দীপ ও সুশান্ত

সন্দীপের দাবি নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যে পূর্বকৃত কাজের জন্য প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে অভিযুক্তদের

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুকে ঘিরে বলিউডি জল্পনার মাঝেই এবার রিপাবলিকের বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অভিনেতার বন্ধু তথা প্রযোজক সন্দীপ এস সিং। চ্যানেলের সম্পাদককেও নোটিস পাঠিয়েছেন তিনি। উল্লেখ্য গত ১৪ জুন অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই মূলত প্রচারের লাইম লাইটে আসেন বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রযোজক।

প্রথম থেকেই সুশান্ত এবং সন্দীপের বন্ধুত্বের কথা সবাই জানলেও 'ছিচোরে' তারকার মৃত্যুর পরে অভিনেতাকে হত্যার জল্পনায় যাঁদের নাম উঠে এসেছিল , সেই তালিকায় চলে আসেন সন্দীপও। এবার এই সমস্ত জল্পনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন সন্দীপ। স্মিতা পারিখ , সুরজিৎ সিং রাঠোর প্রমুখ যাঁরা প্রকাশ্যে তাঁর নাম টেনে অসম্মান করেছেন , তাঁদেরও সবাইকে আইনজীবী রাজেশ কুমারের সহায়তায় নোটিস পাঠাতে চলেছেন প্রযোজক।

সন্দীপের দাবি নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যে পূর্বকৃত কাজের জন্য প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে অভিযুক্তদের। এছাড়াও প্রিন্ট মিডিয়া ,টেলিভিশন থেকে শুরু করে যাবতীয় গণমাধ্যম , ইন্টারনেট , নিউজ ওয়েবসাইট , সোশ্যাল মিডিয়া ইত্যাদি যেখানে যেখানে এই ভিত্তিহীন অসঙ্গতিপূর্ণ দাবি করা হয়েছে বা ইঙ্গিতের চেষ্টা করা হয়েছে , সেই সমস্ত কিছু অবিলম্বে মুছে ফেলতে হবে। সর্বোপরি তিনি একজন প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব। কিন্তু এহেন কার্যকলাপের দরুণ তাঁর ইমেজের যে ক্ষতি হয়েছে তা পূরণ স্বরূপ ২০০ কোটি টাকা দাবি করেছেন তিনি। অনাদায়ে যথাযথ আইনি পদক্ষেপের কথাও জানানো হয়েছে নোটিসে।

এদিন সন্দীপ আরও দাবি করেন তাঁর বিরুদ্ধে লাগাতার অপপ্রচার বন্ধ করতে  রিপাবলিকের তরফে নাকি তাঁর কাছে আর্থিক দাবিও করা হয়েছিল। এছাড়াও রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধেও ক্রমাগত তাঁর নামে অবমাননাকর উক্তি , চিৎকার করে কটু ভঙ্গিমায় তাঁর গ্রেফতারের দাবি জানানো এবং একাধিক ক্ষেত্রে অহেতুক তাঁকে দোষী সাব্যস্ত করার অভিযোগও এনেছেন তিনি।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বরেই সিবিআই নিযুক্ত ডক্টর গুপ্তের নেতৃত্বাধীন এইমসের চিকিৎসক প্যানেলের রিপোর্টে জানিয়ে দেওয়া হয় খুন নয় , সুশান্ত আত্মহত্যাই করেছিলেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 7 ওভার শেষে England-র স্কোর 91/1 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.