বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অর্ণব ও রিপাবলিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন সুশান্তের বন্ধু সন্দীপ
সন্দীপ ও সুশান্ত
সন্দীপ ও সুশান্ত

২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অর্ণব ও রিপাবলিকের বিরুদ্ধে মামলা ঠুকলেন সুশান্তের বন্ধু সন্দীপ

  • সন্দীপের দাবি নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যে পূর্বকৃত কাজের জন্য প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে অভিযুক্তদের

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুকে ঘিরে বলিউডি জল্পনার মাঝেই এবার রিপাবলিকের বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন অভিনেতার বন্ধু তথা প্রযোজক সন্দীপ এস সিং। চ্যানেলের সম্পাদককেও নোটিস পাঠিয়েছেন তিনি। উল্লেখ্য গত ১৪ জুন অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই মূলত প্রচারের লাইম লাইটে আসেন বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রযোজক।

প্রথম থেকেই সুশান্ত এবং সন্দীপের বন্ধুত্বের কথা সবাই জানলেও 'ছিচোরে' তারকার মৃত্যুর পরে অভিনেতাকে হত্যার জল্পনায় যাঁদের নাম উঠে এসেছিল , সেই তালিকায় চলে আসেন সন্দীপও। এবার এই সমস্ত জল্পনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন সন্দীপ। স্মিতা পারিখ , সুরজিৎ সিং রাঠোর প্রমুখ যাঁরা প্রকাশ্যে তাঁর নাম টেনে অসম্মান করেছেন , তাঁদেরও সবাইকে আইনজীবী রাজেশ কুমারের সহায়তায় নোটিস পাঠাতে চলেছেন প্রযোজক।

সন্দীপের দাবি নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যে পূর্বকৃত কাজের জন্য প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে অভিযুক্তদের। এছাড়াও প্রিন্ট মিডিয়া ,টেলিভিশন থেকে শুরু করে যাবতীয় গণমাধ্যম , ইন্টারনেট , নিউজ ওয়েবসাইট , সোশ্যাল মিডিয়া ইত্যাদি যেখানে যেখানে এই ভিত্তিহীন অসঙ্গতিপূর্ণ দাবি করা হয়েছে বা ইঙ্গিতের চেষ্টা করা হয়েছে , সেই সমস্ত কিছু অবিলম্বে মুছে ফেলতে হবে। সর্বোপরি তিনি একজন প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব। কিন্তু এহেন কার্যকলাপের দরুণ তাঁর ইমেজের যে ক্ষতি হয়েছে তা পূরণ স্বরূপ ২০০ কোটি টাকা দাবি করেছেন তিনি। অনাদায়ে যথাযথ আইনি পদক্ষেপের কথাও জানানো হয়েছে নোটিসে।

এদিন সন্দীপ আরও দাবি করেন তাঁর বিরুদ্ধে লাগাতার অপপ্রচার বন্ধ করতে  রিপাবলিকের তরফে নাকি তাঁর কাছে আর্থিক দাবিও করা হয়েছিল। এছাড়াও রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধেও ক্রমাগত তাঁর নামে অবমাননাকর উক্তি , চিৎকার করে কটু ভঙ্গিমায় তাঁর গ্রেফতারের দাবি জানানো এবং একাধিক ক্ষেত্রে অহেতুক তাঁকে দোষী সাব্যস্ত করার অভিযোগও এনেছেন তিনি।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বরেই সিবিআই নিযুক্ত ডক্টর গুপ্তের নেতৃত্বাধীন এইমসের চিকিৎসক প্যানেলের রিপোর্টে জানিয়ে দেওয়া হয় খুন নয় , সুশান্ত আত্মহত্যাই করেছিলেন। 

 

বন্ধ করুন