বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2021: ঐশ্বর্যর থেকেও সুন্দরী সঞ্জনা, প্রতিযোগির বরের এমন দাবি জেনে এ কী করলেন অভিষেক!
তুলনা নিয়ে কী বললেন অভিষেক? 
তুলনা নিয়ে কী বললেন অভিষেক? 

SaReGaMaPa 2021: ঐশ্বর্যর থেকেও সুন্দরী সঞ্জনা, প্রতিযোগির বরের এমন দাবি জেনে এ কী করলেন অভিষেক!

  • ‘বব বিশ্বাস’-এর প্রচারে সারেগামাপা-র মঞ্চে হাজির হয়েছিলেন অভিষেক। দেখুন এই মজাদার কাণ্ড!

‘বব বিশ্বাস’-এর প্রচারে প্রচণ্ড ব্যস্ত অভিষেক বচ্চন। সদ্যই জি টিভির মিউজিক রিয়ালিটি শো সারেগামাপা-র মঞ্চে হাজির হয়েছিলেন জুনিয়র বি। আর সেখানে অভিষেকের পিছু ছাড়ল না ঐশ্বর্য রাই! ভাবছেন ব্যাপারটা কী? 

আসলে দিন কয়েক আগেই সারেগামাপা-র মঞ্চে প্রতিযোগী সঞ্জনার স্বামী ঐশ্বর্যকে টেনে এক মন্তব্য করেছিল। সঞ্জনার এক পারফরম্যান্স শেষে প্রশংসা করে স্বামী বলে, আজ তোমাকে পুরো ঐশ্বর্য রাই লাগছে। সেই ক্লিপিংস ফের একবার দেখানো হয় মঞ্চে, সবটা দেখে অভিষেক টেরিয়ে তাকান সঞ্জনার স্বামীর দিকে। হাসি থামছিল না সঞ্জনার। বেশ কিছু সময় চুপ থেকে অভিষেক বলেন, ‘সত্যবচন’। এরপর হাসিমুখে যোগ করেন, ‘আজও একদম ঐশ্বর্য লাগছে। তাই না বলুন?’ অভিষেকের মুখে এমন কথা শুনে লজ্জায় লাল হয়ে যায় সঞ্জনা। এরপর বচ্চন পুত্রর আবদার, সঞ্জনার পরিবারের সঙ্গে ছবি তোলবার। মঞ্চে দাঁড়িয়ে সঞ্জনা, তাঁর স্বামী ও দুই সন্তানের সঙ্গে হাসি মুখে পোজ দিয়ে ছবি তোলেন পর্দার বব বিশ্বাস। 

এই মিষ্টি ভিডিয়ো হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঐশ্বর্যর সঙ্গে সঞ্জনার তুলনা প্রসঙ্গে প্রতিযোগির স্বামী বলেন, ‘সবাই জানে ঐশ্বর্য রাই ম্যাম পুরো ভারতের, পুরো বিশ্বের সবচেয়ে সুন্দরী, কিন্তু আমার চোখে সঞ্জনাই সুন্দর। গোটা বিশ্বের ওর চেয়ে বেশি সুন্দরী কেউ নেই’। এই কথা শুনে মন ভিজে যায় অভিষেকের। উঠে দাঁড়িয়ে এই জুটিকে অভিবাদন জানান অভিষেক। 

‘বব বিশ্বাস’ কো-স্টার চিত্রাঙ্গদা সিং-কে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিষেক। জুনিয়র বি ও বিগ বির ছবির গান এদিন মঞ্চে পারফর্ম করল প্রতিযোগিরা। সঞ্জনা এদিন ‘দিল্লি ৬’ ছবির 'মসককলি' গান গাইল মঞ্চে। 

বন্ধ করুন