বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyaprem Ki Katha Box Office: পথ চলা শুরু, ১ম দিন কত আয় করল কার্তিক-কিয়ারার 'সত্যপ্রেম কি কথা'?

Satyaprem Ki Katha Box Office: পথ চলা শুরু, ১ম দিন কত আয় করল কার্তিক-কিয়ারার 'সত্যপ্রেম কি কথা'?

সত্যপ্রেম কি কথা

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল তাঁর টুইটে দাবি করেছেন যে ‘সত্যপ্রেম কি কথা’র জন্য বুধবার রাত ১০ টা পর্যন্ত ৫১,৫০০ টি টিকিট বিক্রি হয়েছে। যা ‘মহামারী পরবর্তী সময়ে ছবিগুলির ব্যবসার তুলনায় ভালো বলেই মনে করা হচ্ছে। তবে এর ব্যবসা কার্তিক ও কিয়ারার 'ভুল ভুলাইয়া ২'-এর ব্যবসার তুলনায় অনেকটাই কম।

'পাসুরি'র রিমেক নিয়ে চর্চার মাঝেই বৃহস্পতিবার 'ঈদ উল আযহা'র দিন মুক্তি পেয়েছে কার্তিক-কিয়ারার ‘সত্যপ্রেম কি কথা’। ছবির ট্রেলার দেখেই দর্শকদের বেশ মনে ধরেছিল কার্তিক-কিয়ারার এই ছবি। এখন প্রশ্ন প্রথমদিনে বক্স অফিসে কত টাকার ব্যবসা করল এই ছবি?

Boxofficeindia.com-এর একটি প্রতিবেদন অনুসারে, ‘সত্যপ্রেম কি কথা’ বৃহস্পতিবার আনুমানিক ৮.৫ -৯ কোটি টাকার ব্যবসা করেছে। প্রতিবেদনে বলা হয়েছে ইদের ছুটির ফ্যাক্টর না থাকলে প্রথমদিনে এটা আরো ভালো ব্যবসা করত বলে মনে করা হচ্ছে। এখন দেখার বাকি ছবিটি আগামী আরও ২ দিন, কেমন ব্যবসা করে। বৃহস্পতিবারের পর শুক্রবারের বক্স অফিসের দিকে তাকিয়ে রয়েছেন নির্মাতারা। তারপরেই রয়েছে শনি ও রবিবার। সপ্তাহন্তের এই দুই দিনও ছবিটি ভালো ব্যবসা করবে বলে মনে করা হচ্ছে।

কার্তিকের আগের ছবির তুলনায় এই ছবির ব্যবসা কি তবে ভালো?

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল তাঁর টুইটে দাবি করেছেন যে ‘সত্যপ্রেম কি কথা’র জন্য বুধবার রাত ১০ টা পর্যন্ত ৫১,৫০০ টি টিকিট বিক্রি হয়েছে। যা ‘মহামারী পরবর্তী সময়ে ছবিগুলির ব্যবসার তুলনায় ভালো বলেই মনে করা হচ্ছে। তবে এই ব্যবসা কার্তিক ও কিয়ারার ২০২২-এ মুক্তি পাওয়া ব্লকবাস্টার ছবি 'ভুল ভুলাইয়া ২'-এর ব্যবসার তুলনায় অনেকটাই কম বলে মনে করা হচ্ছে। 'ভুল ভুলাইয়া ২'রা প্রথম দিনে ১৪ কোটি টাকা ব্যবসা করেছিল৷ আবার এর প্রথমদিনের ব্যবসা কার্তিকের শেষ মুক্তিপ্রাপ্ত ‘শেহজাদা’ ছবির তুলনায় অনেকটাই ভালো বলে মনে করা হচ্ছে, যেটির শুরুর দিনের ব্যবসা ছিল মাত্র ৬ কোটি। ‘শেহজাদা’ ছবিটি কার্তিকের 'ফ্লপ' ছবি বলেই ধরা হয়।

এদিকে ‘সত্যপ্রেম কি কথা’ বৃহস্পতিবার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর, কার্তিক আরিয়ান ছবির সাফল্য কামনা করে আশীর্বাদ নিতে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন। ইনস্টাগ্রামে কার্তিক সিদ্ধিবিনায়ক দর্শনের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘আপনার বিশুদ্ধ প্রেমে অভিভূত।’ কার্তিককে অবশ্য আগেও ছবি মুক্তির দিন সিদ্ধাবিনায়ক মন্দিরে যেতে দেখা গিয়েছে।

সাজিদ নাদিয়াদওয়ালা দ্বারা প্রযোজিত এই ছবির নাম আগে ‘সত্যনারায়ণ কি কথা’ রাখা হয়েছিল। কিন্তু বিতর্ক এড়াতে এর নাম পরিবর্তন করে ‘সত্যপ্রেম কি কথা’ রাখা হয়। ইতিমধ্যেই ছবির গানগুলিও শ্রোতাদের মনে ধরেছে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে, দেবী লক্ষ্মীর কৃপায় ৪ রাশির বিপুল লাভ গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি ঢাকুরিয়া আর শিয়ালদা সেতুর মেরামতি হবে এবার,কোন জায়গায় সমস্যা, কখন কাজ সবটা জানুন ISL 2023 (Chennaiyin vs Odisha) Live Updates: বাসকে ওভারটেক করতে গিয়ে ধুবুলিয়ায় দুর্ঘটনা, মাথায় চোট বঙ্গ বিজেপি সভাপতির ‘উনি তো নিজ মুখে বলেননি,’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ প্রসঙ্গে বিকাশ উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.