বাংলা নিউজ > বায়োস্কোপ > কিং খানের ছেলের জন্য মুষ্টিবদ্ধ হাতের ডিপি! প্রতিবাদের নয়া পন্থা SRK ফ্যানদের
শাহরুখ পুত্রের সমর্থনে টুইটারে অনুরাগীদের ডিপি
শাহরুখ পুত্রের সমর্থনে টুইটারে অনুরাগীদের ডিপি

কিং খানের ছেলের জন্য মুষ্টিবদ্ধ হাতের ডিপি! প্রতিবাদের নয়া পন্থা SRK ফ্যানদের

  • শাহরুখ পুত্রের গ্রেফতারির পর আরব সাগর ঘেঁষা মন্নতের মাহল থমথমে। মন্নতের বাইরে সমর্থন জানানোর পর সামাজিক মাধ্যমে খান পরিবারের সমর্থনে এগিয়ে আসতে দেখা গেল শাহরুখ ভক্তদের।

সাধারণত শ্রমজীবীদের সমর্থনে ব্যবহার করা হয় মুষ্টিবদ্ধহাতের ডিপি। কিন্তু এবার শাহরুখ খানের ছেলের সমর্থনে ব্যবহৃত হল এই প্রতিবাদের পুরনো পন্থা। তবে অবশ্যই নতুন মোড়কে। নেটপাড়ায় আরিয়ান খানের সমর্থনে নিজেদের প্রোফাইল পিকচার বদলালেন শাহরুখ ফ্যানরা। 

আপাতত NCB-র হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ান খান। প্রমোদতরীতে মাদক-কাণ্ডে গত ৩ সেপ্টেম্বর এনসিবির হাতের গ্রেফতার হন তিনি। যদিও প্রিয় অভিনেতা এবং তাঁর ছেলের সমর্থনে এগিয়ে এসেছেন শাহরুখ-অনুরাগীরা। প্রতিবাদী প্রোফাইল পিকচার নিয়ে টুইটারে সমর্থন জানিয়েছেন খান পরিবারকে, যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। 

শাহরুখের খারাপ সময় তার পাশে এসে দাঁড়িয়েছেন একদল অনুরাগী। মঙ্গলবার (৫ অক্টোবর) মন্নতের বাইরে হাতে প্ল্যাকার্ড আর পোস্টার নিয়ে ভিড় করতে দেখা যায় তাঁদের। তাতে লেখা, ‘পৃথিবীর বিভিন্ন প্রান্তের ভক্তরা তোমায় ভীষণ ভালবাসে। আমরা তোমার সঙ্গে আছি। নিজের খেয়াল রেখো কিং।’ প্ল্যাকার্ডে শাহরুখের ভক্তদের প্রতি শুভেচ্ছা জানানোর ছবিও ছিল। এরপরই টুইটারে শাহরুখ পুত্র আরিয়ানের সমর্থনে একটি ছবি ডিপি পরিবর্তন করে ব্যবহার করছেন শাহরুখ ভক্তরা। আরিয়ানের প্রতি সমর্থন জানিয়ে ডিপি-তে লেখা রয়েছে, 'আমরা আরিয়ান খানের সঙ্গে আছি' (We are with you Aryan Khan)।

দেখুন সেই ভাইরাল প্রতিবাদমূলক ডিপি:

এসআরকে ভক্তদের কিছু প্রোফাইল দেখুন যারা টুইটারে প্রতিবাদমূলক ডিপি রেখেছেন:

শাহরুখ ভক্তের ডিপি
শাহরুখ ভক্তের ডিপি
শাহরুখ ভক্তের ডিপি
শাহরুখ ভক্তের ডিপি
শাহরুখ ভক্তের ডিপি
শাহরুখ ভক্তের ডিপি

এসআরকে ভক্তরা আরিয়ান খানের সমর্থনে সোশ্যাল মিডিয়াকে তাদের প্ল্যাটফর্ম বানিয়েছেন। বছর ২৩-এর শাহরুখ পুত্র গ্রেফতারির পর টুইটারে #WeStandWithSRK ট্রেন্ড করেছে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরগীদের শাহরুখের সমর্থনে সরব হতে দেখা গেছে।

শাহরুখ পুত্রের গ্রেফতারির পর মন্নতের মাহল থমথমে। আরব সাগর ঘেঁষা মন্নতের বাইরে অনুরাগীদের বার্তা, ‘নিজের খেয়াল রেখো কিং’। মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র গ্রেফতারির পরই খান পরিবারে ছন্দপতন।

গত শনিবার রাতে এক প্রমোদতরী থেকে ফিল্মি কায়দায় আটক করা হয় আরিয়ান খান-সহ আরও অনেককে। আপাতত এনসিবি-র কাস্টেডিতে আছেন শাহরুখ পুত্র। শনিবার রাতে মাদক-কাণ্ডে আটক ও রবিবার গ্রেফতারের পর থেকেই খবরে তিনি। এনসিবি-র পক্ষ থেকে দফায় দফায় জেরা করা হয়েছে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। 

দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই রয়েছেন আরিয়ান সহ বাকিরা। আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তাঁর জামিনের আবেদনের শুনানি রয়েছে।

 

 

বন্ধ করুন