বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: পিছিয়ে গেল জওয়ান মুক্তির দিন, কবে বড়পর্দায় আসছে শাহরুখের ছবি

Shah Rukh Khan: পিছিয়ে গেল জওয়ান মুক্তির দিন, কবে বড়পর্দায় আসছে শাহরুখের ছবি

২ জুন মুক্তি পাচ্ছে না জওয়ান

Shah Rukh Khan: ২০২৩ সালে শাহরুখের যে দ্বিতীয় ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল, অর্থাৎ জওয়ান, সেটার মুক্তির দিন আচমকাই পিছিয়ে গেল। কবে বড়পর্দায় আসছে এই ছবি?

পিছিয়ে গেল শাহরুখের (Shah Rukh Khan) পরবর্তী ছবি জওয়ানের (Jawan) মুক্তির দিন। দীর্ঘ চার বছর পর এই বছর কিং খানের একসঙ্গে তিনটি ছবি নিয়ে ফেরার কথা ছিল। ইতিমধ্যেই তাঁর কামব্যাক ফিল্ম পাঠান বক্স অফিসে ঝড় তুলেছে। বলিউডের সব থেকে বেশি ব্যবসা করা ছবির খেতাব জয় করেছে এই ছবি। দেশে শাহরুখের এই ছবি ৫১২ কোটি টাকার ব্যবসা করেছে। ভেঙেছে একাধিক রেকর্ড। বিশ্বজুড়ে নজরকাড়া আয় করেছে সিদ্ধার্থ আনন্দের এই ছবি। এমনকি বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা আছে এই ছবির। দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে তাঁর সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল। এমন অবস্থায় পাঠান ভক্তরা মুখিয়ে আছে তাঁর পরবর্তী ছবির জন্য। কিন্তু একি! দর্শকদের অপেক্ষা, কষ্ট দুই বাড়িয়েই পিছিয়ে গেল এই ছবির মুক্তির দিন।

জওয়ান-এর মুক্তির দিন পিছল

জওয়ান ছবিটির ২ জুন মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেদিন এই ছবি মুক্তি পাচ্ছে না। শীঘ্রই এই ছবির নতুন মুক্তির দিন ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। এই ছবির এক ঘনিষ্ট ব্যক্তি জানিয়েছেন, 'জওয়ান ২ জুন মুক্তি পাচ্ছে না। এই ছবির ভিজ্যুয়াল এফেক্ট শেষ করা জন্য ছবির টিমের আরও কিছু সময় লাগবে। তাড়াহুড়ো করে নিম্নমানের কাজের বদলে তাঁরা সময় নিয়ে দেশের অন্যতম সেরা ভিজ্যুয়াল এফেক্ট যুক্ত ছবি আনতে চাইছেন।' তিনি আরও জানিয়েছেন এই ছবির যে ভিএফএক্স টিম আছেন তাঁরা দিন রাত এক করে সেই কাজ করে চলেছেন। কিন্তু তবুও প্রত্যাশিত সময়ের থেকে বেশি সময় লাগছে এই ছবি কাজ শেষ করতে।

রেড চিলিজ প্রোডাকশন সহ একাধিক গ্লোবাল কোম্পানি এই ছবির হয়ে ভিএফএক্স কাজ করছেন। এখন কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ছবিটি ২৮ জুন মুক্তি পেতে পারে। তবে এখনই কোনও নিশ্চিত বার্তা পাওয়া যায়নি। এছাড়া রেড চিলিজ প্রোডাকশনের তরফে আরও দুটো ডেট নিয়ে আলোচনা চলছে বলেই শোনা যাচ্ছে। সেক্ষেত্রে অগস্টের ১১ বা ২৫ তারিখ মুক্তি পেতে পারে এই ছবি।

যদি এই ছবি ২৯ জুন মুক্তি পায় তাহলে সেক্ষেত্রে এটার সঙ্গে টক্কর হবে সত্যপ্রেম কী কথা ছবিটির। অন্যদিকে ১১ অগস্ট রণবীর কাপুরের অ্যানিমেল, সানি দেওলের গদর ২, বিবেক অগ্নিহোত্রীর ভ্যাকসিন ওয়ার মুক্তি পাওয়ার কথা আছে। ২৫ অগস্ট আবার ড্রিম গার্ল ২, রাওলার মুক্তির কথা আছে।

ফলে রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে এখন দিক বিবেচনা করা হচ্ছে আগামী মুক্তির দিন ঘোষণা করার আগে।

বায়োস্কোপ খবর

Latest News

ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার অফিসে ঢুকে একের পর এক গুলি, কুলটিতে খুন মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার নববর্ষে নয়া সূচনা, কলকাতা মেট্রোর মুকুটে সোম থেকে জুড়ে গেল নয়া পালক! টর্নেডোয় ক্ষতিপূরণ দিতে আগেই অনুমতি দিয়েছিল কমিশন, বোকা বানাচ্ছেন মমতা: শুভেন্দু

Latest IPL News

ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.