বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera Box office Collection Day 2: বউয়ের কাছেও হেরে গেলেন রণবীর! দ্বিতীয় দিনে ‘শামশেরা’র আয় মাত্র ১০ কোটি
হাল বেহাল রণবীরের ছবির

Shamshera Box office Collection Day 2: বউয়ের কাছেও হেরে গেলেন রণবীর! দ্বিতীয় দিনে ‘শামশেরা’র আয় মাত্র ১০ কোটি

  • বক্স অফিসে ধুঁকছে ‘শামশেরা’, প্রথমদিনের পর দ্বিতীয়দিনেও লাভের মুখ দেখলো না রণবীরের এই ছবি। প্রথম দু-দিনে ছবির কালেকশন মাত্র ২০ কোটি টাকা। 

বউ ভাগ্যে রণবীরের লক্ষ্মীলাভ হল না! তারকার কামব্যাক ফিল্ম এককথায় ব্যর্থ। অন্তত 'শামশেরা'র প্রথম দু-দিনের বক্স অফিস কালেকশন সেই ইঙ্গিতই দিচ্ছে। ১৫০ কোটির বিশাল বাজেটে তৈরি এই ছবি প্রথম দিন আয় করেছিল মাত্র ১০.২৫ কোটি টাকা। সমালোচকরা নেতিবাচক রিভিউ-তে ভরিয়ে দিয়েছেন ‘শামশেরা’কে। কট্টর রণবীর ভক্তও এই ছবি দেখে প্রশংসা বাণী শোনাতে পারছে না। তাই দ্বিতীয়দিনেও ছবির কালেকশনে কোনও বড় রদবদল আসেনি। করোনা পরবর্তী সময়ের সবচেয়ে বড় রিলিজ ছিল এই ছবি। দেশজুড়ে ৪৩০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে রণবীর-বাণী কাপুর অভিনীত এই ছবি। তবে প্রত্যাশা পূরণ তো দূরের কথা, পথচলা শুরু করবার আগেই কার্যত মুখ থুবড়ে পড়েছে এই ছবি। 

শনিবার এই ছবির কালেকশন থেকেছে ১০ কোটির আশেপাশে, যা প্রথমদিনের চেয়েও খানিকটা কম। দু-দিনে এই ছবির আয় দাঁড়িয়েছে ২০ কোটি ২৫ লক্ষ। রণবীরের স্ত্রী আলিয়া ভাটের ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র বক্স অফিস রিপোর্ট এর চেয়ে ঢের ভালো ছিল। কম বাজেটে তৈরি এবং অপেক্ষাকৃত ছোট স্কেলে মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই’ মুক্তির প্রথম দু-দিনে ২৪ কোটি টাকা আয় করেছে। 

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো ছবি শুরুটা ধীর গতিতে করলেও জনগণের মুখের প্রচার এই ছবিকে মাইলেজ দিয়েছে। তবে ‘শামশেরা’র ক্ষেত্রে তেমনটা হওয়ার নয়, কারণ এই ছবি দর্শক মন জিততে পুরোপুরি ব্যর্থ। 

পরিচালক করণ মালহোত্রার এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত। ছবিতে রণবীরের ‘আই ক্যান্ডি’ নায়িকা বাণী কাপুর। কেরিয়ারে প্রথমবার এই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছে রণবীরকে।

সঞ্জু (২০১৮)-র পর প্রথমবার রুপোলি পর্দায় রণবীরের দর্শন। তবে এই সেটি মোটেই সুখকর হল না। এর জেরে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে চাপ আরও খানিকটা বাড়ল তারকার। ‘শামশেরা’র ব্যর্থতা ভুলে আপতত সেপ্টম্বরে মুক্তি পেতে চলা ‘ব্রহ্মাস্ত্র’কেই ধ্যান-জ্ঞান বানাতে প্রস্তুত নায়ক। 

 

বন্ধ করুন