বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের জন্মদিনে প্রথমবার সামনে এল 'শামসেরা'!
রণবীর কাপুর। (ছবি সৌজন্যে -ফেসবুক)
রণবীর কাপুর। (ছবি সৌজন্যে -ফেসবুক)

রণবীরের জন্মদিনে প্রথমবার সামনে এল 'শামসেরা'!

  • ২৮ সেপ্টেম্বর ৩৯ তম জন্মদিন পালন করলেন রণবীর কাপুর।তবে জন্মদিনে যে লুকে তিনি সামনে এলেন তা অনুরাগীদের শুধু চমকেই দেয়নি, সঙ্গে হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

২৮ সেপ্টেম্বর ৩৯ তম জন্মদিন পালন করলেন রণবীর কাপুর। বলিউডের চকোলেট বয় তিনি। তাঁর লুকে ঘায়েল আট থেকে আশি। তবে জন্মদিনে যে লুকে তিনি সামনে এলেন তা অনুরাগীদের শুধু চমকেই দেয়নি, সঙ্গে হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারকার জন্মদিনে তাঁর আগামী ছবি 'শামসেরা' ছবির ফার্স্ট লুক সামনে আনল যশ রাজ ফিল্মস।

কাঁধ ছাপানো খোলা চুল, সারা মুখে আঁচড়ের দাগের সঙ্গে চোখের তীক্ষ্ণ দৃষ্টিতে এ যেন সম্পূর্ণ অচেনা রণবীর। সারা পোস্টার জুড়ে থাকা গোধূলি বেলার আলোর রঙের ছটা রণবীরের চোখে মুখে এসে পড়াতে এক লহমায় সেই লুক আরও হয়ে উঠেছে রহস্যময়। লেখাই বাহুল্য, এত বছরের রণবীরের চিরাচরিত লুক থেকে পুরোপুরি আলাদা এই লুক। তবে 'শামসেরা'-র সম্পূর্ণ মুখ দেখা যায়নি এই পোস্টারে। রয়েছে স্রেফ কিছুটা অংশ। আর তাতেই বাজিমাৎ! আর পাশাপাশি পোস্টারের এক কোণায় লেখা 'আ লেজেন্ড উইল রাইজ' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় প্রকাশ্যে আস্তে চলেছে এক কিংবদন্তি।

রণবীর ছাড়াও 'শামসেরা'-তে রয়েছেন বাণী কাপুর ও সঞ্জয় দত্ত। করণ মালহোত্রা পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২০২২ সালের ১৮ মার্চ। এই ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি। প্রসঙ্গত ২০২০ সালে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা অতিমারির কারণে স্বাভাবিকভাবেই সেসব পরিকল্পনা বাতিল হয়। 

২০১৮ সালে পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই ছবি প্রসঙ্গে রণবীর জানিয়েছিলেন 'শামসেরা' শুধুমাত্র এক ডাকাত কিংবা ডাকাতদলের দুর্ধর্ষ অভিযানের গল্প নয়। এ ছবি পরাধীন ভারতে ব্রিটিশ অত্যাচার এবং শাসনের বিরুদ্ধে প্রতিবাদ ও মাথা তুলে দাঁড়ানোরও এক কাহিনি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের ১৮ মার্চ বড়পর্দায় মুক্তি পেতে চলেছে 'শামসেরা'। উল্লেখ্য, ২০১৮ সালে 'সঞ্জু'-র মুক্তির পর 'শামসেরা'-র মাধ্যমেই দীর্ঘ চার বছর পর বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন রণবীর।

বন্ধ করুন