বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmila Tagore Cancer: নিঃশব্দেই ক্য়ানসারের সঙ্গে লড়াই! প্রথমবার করণের শো-তে মুখ খুললেন শর্মিলা

Sharmila Tagore Cancer: নিঃশব্দেই ক্য়ানসারের সঙ্গে লড়াই! প্রথমবার করণের শো-তে মুখ খুললেন শর্মিলা

ক্যানসার আক্রান্ত হন শর্মিলা

Sharmila Tagore Cancer: ক্যানসারের সঙ্গে নিঃশব্দে লড়াই। যুদ্ধ জিতে প্রথমবার মুখ খুললেন শর্মিলা। শারীরিক অসুস্থতার জেরেই সরে দাঁড়ান করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি থেকে। 

প্রথমবার কফি উইথ করণের আসরে হাজির শর্মিলা ঠাকুর। ছেলে সইফ আলি খানের হাত ধরে করণ জোহরের শো-তে হাজির হন বাঙালি অভিনেত্রী। সেখানে সামনে এল চাঞ্চল্যকর তথ্য়। ক্যানসারের সঙ্গে নিঃশব্দে লড়াই করেছেন শর্মিলা। কাউকে জানতে দেননি সে কথা। প্রথমবার সেই নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী।

তখন কোভিডকাল। ক্য়ানসার ধরা পড়েছে শর্মিলার। তাই ইচ্ছে সত্ত্বেও করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে অভিনয় করতে পারেননি শর্মিলা। আলিয়ার ঠাকুমা দামিনী চট্টোপাধ্যায়ের চরিত্রটির জন্য শাবানা আজমি নন, বাংলার মেয়ে শর্মিলাই ছিলেন করণের প্রথম পছন্দ। শাবনা-ধর্মেন্দ্রর অনস্ক্রিন কিস নিয়েও কমচর্চা হয়নি, এই ছবি মুক্তির পর।

করণকে বলতে শোনা গেল, ‘আপনি আমার প্রথম পছন্দ ছিলেন, শারীরিক অসুস্থতার কারণে আপনি কাজটা করতে পারেননি, আমার আফসোস থাকবে চিরকাল'। জবাবে শর্মিলা জানান, ‘তখন কোভিড মারাত্মক ভাবে ছড়িয়েছে আমাদের দেশে। প্রতিষেধক বেরোয়নি। সেসময় আমরাও ভ্যাসিনেটেড ছিলাম না। তুমি জানো, তখন আমি সদ্য ক্যানসার জয়ী হয়েছি। ফলে চাইলেও রিস্ক নেওয়াটা সম্ভবপর হয়নি, ওরা (পরিবার) চায়নি।'

এর আগে শর্মিলার অসুস্থতা নিয়ে কানাঘুষো শোনা গেলেও প্রকাশ্যে কোনওদিন মুখ খোলেননি অভিনেত্রী বা তাঁর পরিবার। তবে শর্মিলার কথাতেই স্পষ্ট এখন তিনি ক্যানসাবর মুক্ত। সুস্থ হওয়ার পরেও যথেষ্ট সাবধানতা অবলম্বন করেই ছবির সেটে ফিরেছেন তিনি।

১৯৫৯ সালে কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’-এর হাত ধরে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল কিশোরী শর্মিলা ঠাকুরের। তাঁর বলিউড সফর শুরু পাঁচ বছর পর। ১৯৬৪ সালে কাশ্মীর কি কলি ছবির সঙ্গে হিন্দি চলচ্চিত্র হাতেখড়ি তাঁর। ‘আরাধনা’, ‘চুকে চুপকে’, ‘অমর প্রেম’-এর কালজয়ী ছবির অংশ থেকেছেন শর্মিলা। ১৯৬৯ সালে মনসুর আলি খান পতৌদিকে বিয়ে করেন শর্মিলা। তাঁদের তিন সন্তান- সইফ, সাবা এবং সোহা।

রকি অউর রানি ছবিতে করণের সঙ্গে কাজ করা না হলেও কফি কাউচে বসে শর্মিলা ইঙ্গিত দেন আগামিতে করণের ছবির অংশ হতে ইচ্ছুক তিনি। করণের সাম্প্রতিক কাজ তাঁর ভালো লেগেছে এমনটাও বলেন। তাই আগামিতে রুপোলি পর্দায় করণ-শর্মিলার যুগলবন্দি দেখলে অবাক হওয়ার কিছু নেই। অন্যদিক শর্মিলার বাঙালি ভক্তদের জন্য তো দারুণ সুখবর রয়েছে। সুমন ঘোষের ‘পুরাতন’-এর হাত ধরে বাংলা ছবিতে ফিরছেন শর্মিলা। এই ছবিতে শর্মিলার সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ইন্দ্রনীল সেনগুপ্ত। ইতিমধ্যেই শেষ হয়েছে শ্যুটিংয়ের কাজ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.