বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehnaaz Gill: আপাদমস্তক ঢাকা, একী অবস্থা শেহনাজের! হাসপাতাল থেকে ছাড়া পেলেও ভিডিয়ো দেখে উদ্বিগ্ন অনুরাগীরা

Shehnaaz Gill: আপাদমস্তক ঢাকা, একী অবস্থা শেহনাজের! হাসপাতাল থেকে ছাড়া পেলেও ভিডিয়ো দেখে উদ্বিগ্ন অনুরাগীরা

শেহনাজ গিল

মাথা থেকে গোটা মুখ ওড়নায় মোড়া, মুখে মাস্ক, হাত, পা, শরীর, সবই ভালো করে ঢাকা, একী অবস্থা শেহনাজের? সোশ্যাল মিডিয়ায় শেহনাজ গিলের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ভিডিয়ো দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন অভিনেত্রীর অনুরাগীরা।

খাবার থেকে সংক্রমণ, মঙ্গলবার রাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় শেহনাজ গিলকে। হাতে ড্রিপসের বোতল হাতে হাসপাতালের বিছনায় শুয়ে থাকতে দেখা যায় শেহনাজকে। এমন ভিডিয়ো দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন শেহনাজের অনুরাগীরাও। অবশেষে বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন শেহনাজ গিল। এই খবরটা স্বস্তির হলেও সোশ্যাল মিডিয়ায় উঠে আসা শেহনাজের ছবি দেখে চমকে ওঠেন অনেকেই।

মাথা থেকে গোটা মুখ ওড়নায় মোড়া, মুখে মাস্ক, হাত, পা, শরীর, সবই ভালো করে ঢাকা, একী অবস্থা শেহনাজের? সোশ্যাল মিডিয়ায় শেহনাজ গিলের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ভিডিয়ো দেখে অনেকেই বিভিন্ন মন্তব্য করেন। একজন লেখেন, ‘সত্যিই ওঁর জন্য খারাপ লাগে, যখন আপনি এমন একটি শহরে থাকেন যেখানে আপনার যত্ন নেওয়ার জন্য পরিবারের কেউ নেই..মেয়েটির জন্য সত্যিই খারাপ লাগে।’ কারোর কথায়, ‘আপনার দ্রুত আরোগ্য কামনা করছি এবং আপনার জন্য অনেক ভালবাসা পাঠাচ্ছি।’ এছাড়াও আরও অনেকে শেহনাজের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন-যাঁরই ছবি আঁকছেন, তাঁরই মৃত্যু হচ্ছে! এই ‘পিকাসো’ টোটার রহস্যটা কী?

আরও পড়ুন-দ্য কাশ্মীর ফাইলসের আয় ৪০০ কোটি, ১টাকাও কি কাশ্মীরের বঞ্চিত হিন্দুদের দিয়েছেন: আশা পারেখ

আরও পড়ুন-অভিষেক নেই, তারপরেও স্বামীর দেওয়া নোয়া পরেই সিঁদুর খেলবেন সংযুক্ত!

দু'দিন আগেই হাসপাতালের বিছানায় শুয়ে নিজের অসুস্থতা প্রসঙ্গে শেহনাজ সকলকে জানান, ‘বন্ধুরা, আমি এখন ভালো আছি। আমি অসুস্থ ছিলাম, আমার খাবার সংক্রমণ হয়েছিল। আমি বাইরে থেকে একটি স্যান্ডউইচ খেয়েছিলাম। তা থেকেই আমার এই অবস্থা হয়। আপনাদের সকলকেও বলব বাইরের খাবার এড়িয়ে চলুন।’ শেহনাজ আরও বলেন, ‘আমি জানতাম লাইভে এলে আপনাদের সহানুভূতি পাব। তবে এটা আমি চাই না। শুধু সচেতন করতেই আমার লাইভে আসা’।

এদিকে শেহনাজ গিলের ভিডিয়ো দেখে খোদ বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুরও তাঁর প্রশংসা করেন। কমেন্ট সেকশনে তিনি লেখেন, ‘তুমি মমতাজের মতো, পরবর্তী মমতাজ।’ প্রসঙ্গত, হাসপাতালে শেহনাজকে দেখতে এসেছিলেন তাঁর ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবির প্রযোজক রিয়া কাপুর (অনিল কাপুর কন্যা)। হাসপাতালের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাবে শেহনাজের এই ছবি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? ‘টাইগার’ অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ TMC MLA-র ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির সেমিফাইনালে MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.