বাংলা নিউজ > বায়োস্কোপ > Shershaah: আমাজন প্রাইমের ‘মোস্ট ওয়াচড মুভি’ শেরশাহ! দর্শকদের ভালোবাসায় আপ্লুত সিদ্ধার্থ
আমাজন প্রাইমের মোস্ট ওয়াচড সিনেমা সিদ্ধার্থ মলহোত্রার শেরশাহ। 
আমাজন প্রাইমের মোস্ট ওয়াচড সিনেমা সিদ্ধার্থ মলহোত্রার শেরশাহ। 

Shershaah: আমাজন প্রাইমের ‘মোস্ট ওয়াচড মুভি’ শেরশাহ! দর্শকদের ভালোবাসায় আপ্লুত সিদ্ধার্থ

  • ‘শেরশাহ’ মন কাড়ল দর্শকদের, আবেগে ভাসছেন সিদ্ধার্থ। 

কার্গিল যুদ্ধে শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার ওপর তৈরি ছবি ‘শেরশাহ’ আমাজন প্রাইম ইন্ডিয়ার মোস্ট ওয়াচড সিনেমা। সবচেয়ে বেশিবার দেখা হয়েছে এই ছবি। ১২ অগস্ট OTT প্ল্যাটফর্মে মুক্তি পায় ছবিটি। আর তারপর থেকে দর্শকদের মন কেড়েছে, চলচ্চিত্র সমালোচকরাও ভূয়সী প্রশংসা করেছেন ছবির ও সিদ্ধার্থের অভিনয়ের।

সিদ্ধার্থ ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। লেখেন, ‘দর্শকদের থেকে যে পরিমাণ ভালোবাসা ও প্রশংসা পেয়েছি, তাতে আমি আপ্লুত। সবাইকে ধন্যবাদ এই ছবিকে মোস্ট ওয়াচড ফিল্মের খেতাব পাইয়ে দেওয়ার জন্য আমাজন প্রাইম-এ।’ ছবির প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনের তরফে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, ‘আমরা আমাজন প্রাইমে-র  নম্বর ১ ছবি। কৃতজ্ঞ, আপ্লুত, খুশি এবং আবেগে ভেসে যাচ্ছি এই সম্মান ও ভালোবাসা পেয়ে। পরদায় শেরশাহ ফুটিয়ে তোলা যেমন গর্বের ঠিক তেমনই দায়িত্বের, এটা আমাদের ইতিহাসকে চোখের সামনে নিয়ে আসে।’

বিষ্ণু বর্ধন পরিচালিত এই ছবিতে রয়েছেন কিয়ারা আডবানি। IMDb-তে এই ছবি পেয়েছে দর্শকদের কাছ থেকে ৮.৯ রিভিউ পয়েন্ট। শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর তৈরি এই ছবি দেশবাসীকে উদ্বুদ্ধ করেছে দেশপ্রেমে। ফের একবার কার্গিল যুদ্ধের পুরনো স্মৃতি উসকে দিয়েছে। সঙ্গে বিক্রম বাত্রার সাহসীকতা ও তাঁর বাগদত্তা-র ডিম্পল চিমা-র প্রেম কাহিনি ছুঁয়ে গিয়েছে সকলের মন। প্রেমিকের মৃত্যুর ২২ বছর পরেও তাঁর স্মৃতি নিয়ে জীবনে চলেছেন তিনি।

বিক্রম বাত্রা-র গোটা পরিবারও প্রশংসা করেছে এই ছবির। সিদ্ধার্থকে তাঁরা ভালোবাসা ও সম্মান জানিয়েছেন, তাঁদের ছেলেকে দেশবাসীর মনে এত সুন্দরভাবে গেঁথে দেওয়ার জন্য। বিক্রম বাত্রার ভাই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এবার থেকে যখনই সে বিক্রমের কথা ভাববে, মনে ভাসবে সিদ্ধার্থের মুখও। জানান, ছবি দেখার পর নিজের আবেগ কান্নার মাধ্যমে বের করেছিলেন ২২ বছর পর। কিছুক্ষণ একা থেকে নিজেকে সামলাতে পেরেছেন।

বন্ধ করুন