বাংলা নিউজ > বায়োস্কোপ > Raktobeej: 'সারা দিল্লির যখন জলের তলায় তখন...' ‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

Raktobeej: 'সারা দিল্লির যখন জলের তলায় তখন...' ‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

Raktobeej: পুজোয় মুক্তি পেতে চলেছে ‘রক্তবীজ’। ছবি মুক্তির আর ১০০ দিন বাকি। তার আগে শুটিংয়ের কোন অভিজ্ঞতার কথা জানালেন পরিচালক শিবপ্রসাদ?

গোটা দিল্লি তখন জলের তলায়। ভয়াবহ বন্যার কবলে দেশের রাজধানী। তার মধ্যেই একটা দল শুটিং করে এলেন লক্ষ্যে অবিচল থেকে। আর কাজ শেষের পর সেই কথাই তাঁরা সোশ্যাল মিডিয়ায় জানালেন।

এবারের পুজোর ছুটিতে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। দেবের ‘বাঘা যতীন’, সৃজিতের ‘দশম অবতার’, কোয়েলের ‘জঙ্গলে মিতিন মাসি’ সহ একাধিক ছবির সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হবে এই ছবি। তার আগে শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন ছবির দুই পরিচালক।

‘রক্তবীজ’ ছবিতে রাষ্ট্রপতি ভবনের দৃশ্য দেখা যাবে। সেটার শুটিংয়ের জন্যই শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় দিল্লি গিয়েছিলেন। দিল্লির রাজপথে বসে দুজনকে ছবিও তুলতে দেখা যায়। বাদ দেন না রাষ্ট্রপতি ভবনের ছবি পোস্ট করতে। এই ছবি পোস্ট করে শিবপ্রসাদ লেখেন, 'সম্ভবত প্রথমবার কোনো বাংলা সিনেমায় রাষ্ট্রপতি ভবন এর দৃশ্য দেখা যাবে। সারা দিল্লি যখন ভাসছে তখন কি করে এই শুটিং হয়েছে তা ঈশ্বর জানেন। আপনাদের আশীর্বাদ ছাড়া কিছুই সম্ভব হত না। আজ থেকে ঠিক একশো দিন বাদে 'রক্তবীজ' সিনেমায় দেখা যাবে সেই দৃশ্য।'

আরও পড়ুন: 'রক্তবীজ' আসছে, যুদ্ধ বাঁধবে, বাংলাকে বাঁচাবে কে? কেন বলছেন শিবপ্রসাদ-নন্দিতা!

প্রসঙ্গত এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, প্রমুখকে। এখানে প্রথমবার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অঙ্কিতা নন্দী এবং অন্তরা নন্দী অর্থাৎ নন্দী সিস্টার্স গান গেয়েছেন। খাগড়াগড় কাণ্ডের উপর এই ছবি বানাচ্ছেন বাংলার এই পরিচালক জুটি। রহস্য, থ্রিলার ঘরানার ছবি এই প্রথমবার বানালেন শিবপ্রসাদ এবং নন্দিতা। তাঁদের এই ছবির প্রযোজনা করেছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ।

পরিচালকের এই পোস্টে অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। ইমন চক্রবর্তী কমেন্ট করে শুভেচ্ছা জানান। শিবপ্রসাদ তাঁর পোস্টে মনে করিয়ে দিয়েছেন যে এই ছবি মুক্তি পেতে আর মাত্র ১০০ দিন বাকি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.