বাংলা নিউজ > বায়োস্কোপ > Raktobeej: 'সারা দিল্লির যখন জলের তলায় তখন...' ‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

Raktobeej: 'সারা দিল্লির যখন জলের তলায় তখন...' ‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

‘রক্তবীজ’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা ভাগ শিবপ্রসাদের

Raktobeej: পুজোয় মুক্তি পেতে চলেছে ‘রক্তবীজ’। ছবি মুক্তির আর ১০০ দিন বাকি। তার আগে শুটিংয়ের কোন অভিজ্ঞতার কথা জানালেন পরিচালক শিবপ্রসাদ?

গোটা দিল্লি তখন জলের তলায়। ভয়াবহ বন্যার কবলে দেশের রাজধানী। তার মধ্যেই একটা দল শুটিং করে এলেন লক্ষ্যে অবিচল থেকে। আর কাজ শেষের পর সেই কথাই তাঁরা সোশ্যাল মিডিয়ায় জানালেন।

এবারের পুজোর ছুটিতে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। দেবের ‘বাঘা যতীন’, সৃজিতের ‘দশম অবতার’, কোয়েলের ‘জঙ্গলে মিতিন মাসি’ সহ একাধিক ছবির সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হবে এই ছবি। তার আগে শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন ছবির দুই পরিচালক।

‘রক্তবীজ’ ছবিতে রাষ্ট্রপতি ভবনের দৃশ্য দেখা যাবে। সেটার শুটিংয়ের জন্যই শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় দিল্লি গিয়েছিলেন। দিল্লির রাজপথে বসে দুজনকে ছবিও তুলতে দেখা যায়। বাদ দেন না রাষ্ট্রপতি ভবনের ছবি পোস্ট করতে। এই ছবি পোস্ট করে শিবপ্রসাদ লেখেন, 'সম্ভবত প্রথমবার কোনো বাংলা সিনেমায় রাষ্ট্রপতি ভবন এর দৃশ্য দেখা যাবে। সারা দিল্লি যখন ভাসছে তখন কি করে এই শুটিং হয়েছে তা ঈশ্বর জানেন। আপনাদের আশীর্বাদ ছাড়া কিছুই সম্ভব হত না। আজ থেকে ঠিক একশো দিন বাদে 'রক্তবীজ' সিনেমায় দেখা যাবে সেই দৃশ্য।'

আরও পড়ুন: 'রক্তবীজ' আসছে, যুদ্ধ বাঁধবে, বাংলাকে বাঁচাবে কে? কেন বলছেন শিবপ্রসাদ-নন্দিতা!

প্রসঙ্গত এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, প্রমুখকে। এখানে প্রথমবার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অঙ্কিতা নন্দী এবং অন্তরা নন্দী অর্থাৎ নন্দী সিস্টার্স গান গেয়েছেন। খাগড়াগড় কাণ্ডের উপর এই ছবি বানাচ্ছেন বাংলার এই পরিচালক জুটি। রহস্য, থ্রিলার ঘরানার ছবি এই প্রথমবার বানালেন শিবপ্রসাদ এবং নন্দিতা। তাঁদের এই ছবির প্রযোজনা করেছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ।

পরিচালকের এই পোস্টে অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। ইমন চক্রবর্তী কমেন্ট করে শুভেচ্ছা জানান। শিবপ্রসাদ তাঁর পোস্টে মনে করিয়ে দিয়েছেন যে এই ছবি মুক্তি পেতে আর মাত্র ১০০ দিন বাকি।

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.