হাসপাতালের বাইরে মেয়েকে কোলে নিয়ে সপরিবারে শিল্পা (ছবি-ভাইরাল ভায়ানি)
হাসপাতালের বাইরে মেয়েকে কোলে নিয়ে সপরিবারে শিল্পা (ছবি-ভাইরাল ভায়ানি)

মেয়ে সমিশাকে কোলে নিয়ে প্রথমবার লেন্সবন্দী শিল্পা শেট্টি কুন্দ্রা

  • হোলির ঠিক আগের দিন ঘরের লক্ষ্মীকে ঘরে আনলেন শিল্পা শেট্টি কুন্দ্রা। সোমবার প্রথমবার মেয়েকে কোলে নিয়ে লেন্সবন্দী হলেন নায়িকা। দেখা মিলল রাজ কুন্দ্রা ও তাঁদের পুত্র বিহানেরও।

প্রথমবার নিজের সদ্যজাত কন্যা সন্তানের সঙ্গে দেখা মিলল শিল্পার। সোমবার হোলির ঠিক আগে ঘরের লক্ষ্মীকে ঘরে আনলেন রাজ-শিল্পা। এদিন বাড়িতে মেয়েকে স্বাগত জানাতে গ্র্যান্ড আয়োজন করেছিলেন এই দম্পতি। ১৫ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে মেয়ের মা হয়েছেন শিল্পা। সূত্রের খবর, শিল্পার মেয়ের সারোগেট মা বিদেশে তাঁর জন্ম দিয়েছে। ২১ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে মেয়ের মা হওয়ার খবর জানিয়েছিলেন শিল্পা।


এদিন মুম্বইয়ে সপরিবারে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। শিল্পা ও তাঁর ফুটফুটে কন্যা সন্তান সমিশার পাশাপাশি ছিলেন রাজ কুন্দ্রা এবং রাজ-শিল্পা পুত্র বিহানও।

এদিন সাদা-গোলাপি ফুলস্লিভস ড্রেসে দেখা মিলল শিল্পার। চোখে রোদচশমা আর মুখে মা হওয়ার আনন্দ ঝলমল করল শিল্পার মুখে। এদিন রাজ কুন্দ্রার কার্বন কপি হিসাবে ধরা দিলেন বিহান। দুজনের দেখা মিলল সাদা টি-শার্ট ও ব্লু ডেনিমে।



মহাশিবরাত্রির দিন মেয়ের জন্মের খবর জানিয়েছে শিল্পা ইনস্টা পোস্টে লিখেছিলেন, আমাদের প্রার্থনা অবশেষে পূর্ণ হল.. অন্তরে অনেক কৃতজ্ঞতা সহ আমরা জানাতে চাই আমাদের ছোট্ট পরীর আসার খবর। ২০২০-র ১৫ ফেব্রুয়ারি জন্মেছে সমিশা শেট্টি কুন্দ্রা, বাড়ির ছোট্ট এসএসকে!’


প্রসঙ্গত ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শিল্পা। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। তবে বরাবরই মেয়ের মা হওয়ার সুপ্ত ইচ্ছা ছিল শিল্পার মনে, তাই সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্তটা নিয়েই ফেলেন শিল্পা।

পাশাপাশি ১৩ বছর পর রূপোলি পর্দাতেও কামব্যাক করছেন অভিনেত্রী। সাব্বির খানের 'নিকাম্মা' ছবিতে অভিমন্যু দাসানি এবং শার্লে শেঠিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শিল্পা শেট্টি।



বন্ধ করুন