বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে শিল্পা ও রাজের, অভিযোগ ভুয়ো দাবি নায়িকার
শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা 
শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা 

সোনা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে শিল্পা ও রাজের, অভিযোগ ভুয়ো দাবি নায়িকার

  • শিল্পা ও রাজের স্বর্ণালগ্নি সংস্থার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ; অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অভিনেত্রীর।

চলতি বছর মার্চেই সোনা কেলেঙ্কারিতে নাম জড়ায় বলি নায়িকা শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার। সোনা ক্রয় প্রকল্পের এক বিনিয়োগকারীকে ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে, এই দম্পতির বিরুদ্ধে।যদিও এই প্রসঙ্গে আসল সত্যিটা খুব শীঘ্রই সামনে আসবে বলে দাবি অভিনেত্রীর। 

সংবাদ সংস্থা পিটিআই- এর প্রতিবেদন অনুসারে, শচীন যোশী নামক এক অনাবাসী ভারতীয় মার্চ মাসে খার পুলিশে অভিযোগ করেছিলেন যে শিল্পা ও রাজের নেতৃত্বে পরিচালিত স্বর্ণের ব্যবসায়িক সংস্থা সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে তাঁকে প্রতারণা করা হয়েছে। অভিযোগকারীর বয়ান অনুসারে , ২০১৪ সালের মার্চ মাসে তিনি স্বর্ণ প্রকল্পে কোম্পানির কাছ থেকে প্রায় এক কেজি সোনা কিনেছিলেন। সেই সময় যার মূল্য ছিল প্রায় ১৮.৫৮ লক্ষ টাকা । পাঁচ বছরের পরিকল্পনার আওতায় ওই ক্রেতাকে নির্দিষ্ট ডিসকাউন্টের হারে গোল্ড কার্ড দেওয়া হয় এবং মেয়াদ শেষে নির্দিষ্ট পরিমাণ সোনা তিনি পুনরায় খালাস করিয়ে নিতে পারবেন এমন প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল বলে তিনি জানান। তাঁর প্রকল্পের মেয়াদ ২৫ শে মার্চ, ২০১৯ সালে শেষ হয়েছিল এবং তিনি যখন তাঁর প্রাপ্য ছাড়ানোর জন্য সংস্থার দফতরে যান, তখন দেখতে পান যে বান্দ্রা কুরলা কমপ্লেক্সে ওই কোম্পানির অফিস ইতিমধ্যেই বন্ধ হয়ে গিয়েছে ।

যদিও আইএএনএস'কে দেওয়া এক সাক্ষাৎকারে যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন শিল্পা । সত্যযুগ গোল্ডের প্রত্যেক বিনিয়োগকারীর অর্ডার যথাসময়ে পূরণ করা হয়েছে। এমনকি আমরা এক কেজি সোনাও জমা রেখেছি যার জন্য আইনত প্রযোজ্য ডেমরেজ চার্জগুলি এখনও পরিশোধ করতে পারেন নি শচীন । অনেকেই জানেন না, উনি একজন জালিয়াত এবং ওনার বিরুদ্ধে আদালতে আমাদের একটি চেক বাউন্সিং এর মামলাও রয়েছে । আমরা যদি তাকে সোনা দিতে না চাইতাম , তাহলে আমরা তা আদালতে জমা করতাম না । বর্তমানে আদালত নিযুক্ত সালিসের মাধ্যমে আমরা আমাদের চালান এবং ওয়েবসাইটে প্রাপ্য ও স্পষ্টভাবে উল্লিখিত অভিযোগগুলি উপস্থাপন করেছি। শীঘ্রই সত্য প্রকাশিত হবে ' , এমনটাই জানিয়েছেন শিল্পা।

গত মার্চেই রাজ কুন্দ্রা এই বিষয়টি নিয়ে মন্তব্য করেছিলেন । নিজের বিবৃতিতে তিনি জানিয়েছিলেন তথাকথিত এন আর আই এবং গুটকা ব্যারন ( মিডিয়াতে এই নামেই শচীন সমধিক পরিচিত ) শচীন যোশী আগেও একাধিকবার চক্রান্ত করে তাঁর ইমেজ নষ্ট করার চেষ্টা করেছেন । বর্তমানে আবার সেই একই প্রচেষ্টাতেই নেমেছেন , কিন্তু কোনও বস্থাতেই তিনি সফল হবেন না । ওনার দায়ের করা যাবতীয় অভিযোগ সম্পূর্ণ ভুয়ো এবং ভিত্তিহীন বলেই দাবি করেন শিল্পার স্বামী।

বন্ধ করুন