বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপিচুপি বিয়ে করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু! গোপন কথা ফাঁস করলেন সুদীপা অন ক্যামেরায়
বিয়ে হয়ে গিয়েছে শ্রুতি ও স্বর্ণেন্দু-র!

চুপিচুপি বিয়ে করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু! গোপন কথা ফাঁস করলেন সুদীপা অন ক্যামেরায়

  • শ্রুতি দাস আর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম কারওরই অজানা নয়। তবে তাঁরা গোপনে বিয়ে করলেন?

সম্প্রতি জি বাংলা-র কুকিং শো ‘রান্নাঘর’-এ এসেছিলেন ‘দেশের মাটি’ অভিনেত্রী শ্রুতি দাস তাঁর মায়ের সাথে। আর সেখানেই ফাঁস হল এক গোপন কথা। যদিও এটা নিয়ে একটা জল্পনা ছিল টলিউডের অলিতে-গলিতে।

‘রান্নাঘর’-এর ক্লিপিংস শেয়ার করা হয়েছিল ফেসবুক পেজে। যেখানে দেখা গেল সুদীপা চট্টোপাধ্যায় শ্রুতি আর তাঁর মা কে স্বাগত জানাচ্ছেন শো-তে। আর তারপরই তিনি অভিনেত্রীকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন, ‘তোকে আগেও সুন্দর লাগত, কিন্তু এখন যেন আরও বেশি সুন্দর লাগে। এত হাসি সবসময় মুখে। কী ব্যাপার রে?’ তাতে শ্রুতির মা বলেন, ও কিন্তু ছোট থেকেই এরকম হাসিখুশি। তাতে সুদীপা বলে, ‘শুনছি কীসব নাকি সইসাবুদ হয়ে গিয়েছে?’ শুনে লজ্জায় মুখ নামাল শ্রুতি। চুপ তাঁর মা-ও।

শ্রুতি দাস আর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম কারওরই অজানা নয়। ঘুরতে যাওয়া থেকে শুরু করে নিজেদের মধ্যে কাটানো মাখোমাখো প্রেমে ভরা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন দু'জনে। এই ক'দিন আগে ‘দিদি নম্বর ১’-এ এসে স্বর্ণেন্দু জানিয়েছিলেন, শ্রুতির মতো মেয়ে তিনি দেখেননি। ও সবার থেকে আলাদা।

শ্রুতি আর স্বর্ণেন্দুর বয়সের ফারাক নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। এমনকী, শ্রুতির উপর সেই সময় অনেকেই অভিযোগ তুলতে থাকেন, ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার জন্য এই সম্পর্ক। সবাইকে ভুল প্রমাণ করে বিগত কয়েক বছর ধরে তাঁরা সম্পর্কে আছেন।

‘দিদি নম্বর ১’-এ এসে স্বর্ণেন্দু যেমন বলেছিলেন, বিয়ে করলে আলাদা কোনও পরিবর্তন আসবে না আমাদের সম্পর্কে। সামাজিক স্বীকৃতি মিলবে, ও হয়তো আমাদের বাড়িতে এসে থাকা শুরু করবে। কিন্তু আমাদের দুই পরিবারের মধ্যে যে সম্পর্ক আছে তা অটুট।

বন্ধ করুন