বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: সিনেমার মতো সুন্দর! বিয়ের ভিডিয়োয় স্বর্ণেন্দুর পায়ে হাত দিলেন শ্রুতি, খেলেন চুমু

Shruti-Swarnendu: সিনেমার মতো সুন্দর! বিয়ের ভিডিয়োয় স্বর্ণেন্দুর পায়ে হাত দিলেন শ্রুতি, খেলেন চুমু

শ্রুতি আর স্বর্ণেন্দুর বিয়ের ভিডিয়ো এল প্রকাশ্যে। 

সবাইকে চমকে দিয়েই জুলাই মাসে বিয়ের ছবি পোস্ট করেছিলেন শ্রুতি। সই-সাবুদ করে এক হন তিনি আর স্বর্ণেন্দু। পাঁচ মাস পর সামনে এল ভিডিয়ো। যা সিনেমার মতো সুন্দর, চারদিক সাজানো আলো দিয়ে। ভালোবাসায় মুড়িয়ে নিলেন একে-অপরকে। 

দিনকয়েক আগেই বলিউডের দুই তারকা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন তাঁদের বিয়ের ভিডিয়ো সামনে আনেন। যা দেখে মুখ হাঁ হয়ে গিয়েছিল আমজনতার। রাজকীয় সেই বিয়ের ঝলক ছিল স্বপ্নের মতো সুন্দর। আর টলিউডের দুই তারকা শ্রুতি আর স্বর্ণেন্দুও হাঁটলেন একই পথে। যদিও দীপিকা-রণবীরের মতো বিয়ের ভিডিয়ো পোস্ট করতে পাঁচ বছর নিলেন না, বরং পাঁচ মাসের মধ্যেই উপহার হিসেবে তা তুলে ধরলেন নিজের অনুরাগীদের কাছে।

সবাইকে চমকে দিয়েই জুলাই মাসে বিয়ের ছবি পোস্ট করেছিলেন শ্রুতি। রাঙা বউ-এর সেটেও কেউ ঘুণাক্ষরে টের পায়নি কী চলছে ভিতরে ভিতরে। এক ছুটির দিন রবিবারে শুধুমাত্র দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছিল। শ্রুতি জানিয়েছিলেন, প্রথমে শুধু রেজিস্ট্রি করারই পরিকল্পনা ছিল। পরে স্বর্ণেন্দুই প্রস্তাব রাখেন সিঁদুর পরানোর।

আরও পড়ুন: ‘ওর চোখ দুটো যেন…’, রাহুলের মোহে দেবাদৃতা! কী দেখে গৌরবের প্রেমে পড়ল আলো?

ভিডিয়োতে ব্যবহার করা হয়েছে ‘লাগে না জিয়া তুই ছাড়া’ গানটি। স্বর্ণেন্দুর বুকে মাথা রাখতে দেখা যায় শ্রুতিকে। আলোর মালায় সেজে উঠেছিল ভেন্যু। একেএকে হাতে শাঁখা আর পলা পরছেন অভিনেত্রী, নেওয়া হয়েছে এমন একটা শটও। প্রেমমাখা চোখে তাঁদের একে-অন্যের দিকে অপলকে তাকিয়ে থাকাও মন কাড়বেই। রেজিস্ট্রির পর হয় আশীর্বাদ। এরপর হাঁটু মুড়ে বসে একে-অপরকে পরিয়ে দেন আংটি। 

স্বর্ণেন্দুর পায়ে হাত দিয়ে প্রণামও করতে দেখা যায় শ্রুতিকে। অভিনেত্রীর কপালে চুমু খান তাঁর পরিচালক বর। মালা বদলের পর জড়িয়ে ধরে কেঁদে ফেলেন শ্রুতি। হয় সিঁদুর দান, মাথায় তখন লজ্জাবস্ত্র। কিছুটা সিঁদুর বরের ভালোবাসার প্রমাণ হিসেবে এসে পড়ে নাকেও। তারপর আবার ঘোমতা তুলে নতুন বউকে একটু দেখে নেন স্বর্ণেন্দু। আর সব শেষে গলায় পরিয়ে দেন মঙ্গলসূত্র।

আরও পড়ুন: ‘জড়িয়ে ধরে চেটে দেয় কান!’ যৌন হেনস্থার শিকার হার্ডি সান্ধু, শুনলে চমকে যাবেন

ভিডিয়োর ক্যাপশনে শ্রুতি লিখলেন, ‘দুর্গাপূজো শেষ !! মনখারাপ? শুধুমাত্র আমাদের ভালোবাসার মানুষদের মন ভালো করার জন্য রইল আমাদের রেজিষ্ট্রি ম্যারেজ এর প্রথম ভিডিও।’

২০১৯ সালে ত্রিনয়নী দিয়ে অভিনয় জগতে পা রাখেন শ্রুতি। সেই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। সেখানে থেকেই প্রেম হয়। এরপর দেশের মাটি ধারাবাহিকে কাজ করেন শ্রুতি। সেখান থেকে ব্যাক টু স্বর্ণেন্দু। শুধু তাই নয়, রাঙা বউ-তে নিজের ত্রিনয়নীর পুরনো সহ-অভিনেতা গৌরবকেও পেয়ে গিয়েছেন। আর টিআরপিতেও বেশ ভালো ফল করছে এই মেগা।  

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.