জিজি হাদিদ ও জায়ান মালিক (ছবি-টুইটার)
জিজি হাদিদ ও জায়ান মালিক (ছবি-টুইটার)

মা হতে চলেছেন জিজি হাদিদ,বয়ফ্রেন্ড জায়ান মালিকের সন্তানের মা হচ্ছেন সুপারমডেল

  • ব্রেক-আপ আর প্যাচ আপ পর্বটা গত দু বছর ধরে জারি ছিল জায়ান ও জিজির। এর মাঝেই সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে গেলেন এই দুই তারকা।

সঙ্গীত তারকা জায়ান মালিক শীঘ্রই বাবা হতে চলেছেন। তাঁর সুপারমডেল গার্লফ্রেন্ড জিজি হাদিদ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা, খবর টিএমজেড ম্যাগাজিন সূত্রে। রিপোর্টে বলা হয়েছে জায়ান ও জিজি তাঁদের সন্তানের লিঙ্গ এখনও নির্ধারন করেছেন কিনা তা স্পষ্ট নয় তবে দুই তারকার পরিবারই উচ্ছ্বসিত এই খবরে।

২০১৫ সালে শুরু জায়ান-গিগির প্রেম সম্পর্ক। এরপর ২০১৮ সালের মার্চ মাসে এই সম্পর্কে চিড় ধরে, আলাদাও হয়ে যান দু’জনে। তারপর থেকে সম্পর্কে ভাঙা আর জোড়া লাগার পর্ব জারি ছিল, এর মাঝেই দু’জনের বাবা-মা হওয়ার খবর সামনে এল। প্রসঙ্গত জায়ানের মিউজিক ভিডিয়োয় পিলোটকে দেখা গেছে জিজি হাদিদকে।

জায়ান ও জিজি (ছবি-টুইটার)
জায়ান ও জিজি (ছবি-টুইটার)


সদ্য ২৫ বছর পূর্ন করেছেন জিজি,শনিবার ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানেদের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানান এই তারকা। জায়ান ও জিজির বোন সুপারমডেল বেলার সঙ্গে বেশকিছু ছবিও পোস্ট করেন তিনি। সেই ছবি দেখেই জিজির অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শুরু হয়। অবশেষে সেই খবর শিলমোহর পড়ল।

জায়ান মালিকের বাবা হওয়ার খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরাও। তাঁর মহিলা ভক্তদের কেউ কেউ আবার হতাশও হয়েছেন। টুইটারে আপতত নানা রকম প্রতিক্রিয়া চোখে পড়ছে নেটিজেনদের।

পাশ্চত্য মিউজিকের অন্যতম উজ্বল তারকা জায়ান মালিক। এই পপ সেনশনে দর্শকদের উপহার দিয়েছেন 'আই ডোন্ট ওয়ানা লিভ ফরএভার', 'ফিঙ্গারস', 'ফ্লেমস'-এর মতো সুপরাহটি গান।


বন্ধ করুন