বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: স্নিগ্ধজিৎকে হঠাৎই পিছন থেকে জড়িয়ে ধরল বউ অদিতি, দাড়ি-গোঁফ কেটে এ কি অবস্থা!
সারেগামাপা-য় স্নিগ্ধজিৎ ও অদিতি। 

Sa Re Ga Ma Pa 2021: স্নিগ্ধজিৎকে হঠাৎই পিছন থেকে জড়িয়ে ধরল বউ অদিতি, দাড়ি-গোঁফ কেটে এ কি অবস্থা!

  • সারেগামাপা-য় সলমন খানকেও নাচিয়ে ছেড়েছেন নিজের গান দিয়ে। ক্রমশ সকলের হট ফেভারিট হয়ে উঠছেন বাংলার এই ছেলে। 

সারেগামাপা ২০২১-র মঞ্চে বড় সারপ্রাইজ পেলেন স্নিগ্ধজিৎ ভৌমিক। ইনস্টাগ্রামে সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন তিনি! আর তা নিমেষে মন কাড়ল সবার। 

জি বাংলা সারেগামাপা-য় এবার বাংলা থেকে উড়ে এসেছে এক ঝাঁক মুখ! তাঁদের মধ্যে সবথেকে বেশি চর্চায় রয়েছেন স্নিগ্ধজিৎ। কখনও তাঁর গায়িকীর জন্য, তো কখনও আবার ব্যক্তিগত জীবন নিয়ে চলে চর্চা। তাঁর আর বউ অদিতি-কে নিয়ে এর আগেও ট্রোল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্রোলারদের উদ্দেশে জবাবও দিতে দেখা গিয়েছিল তাঁকে। ফের একবার স্ত্রীর সাথে কাটানো মিষ্টি একটা মুহূর্তের ছবি দিলেন।

মঞ্চে সঞ্চালক আদিত্য নারায়নের সাথে উপস্থিত ছিলেন স্নিগ্ধজিৎ। আর সেই সময়ই তাঁকে পিছন থেকে এসে জড়িয়ে ধরে অদিতি। প্রথমে নিজের চোখকেও বিশ্বাস করতে পারেননি! তারপর একে-অপরকে জড়িয়ে কঁদে ফেলেন। উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকে শো-র অন্যান্য প্রতিযোগীরা! যদিও স্নিদ্ধজিতের মুখের দিকে তাকিয়ে বেশ অবাক হয়েছেন অদিতি। কেননা দাড়ি, গোঁফ সব উড়িয়ে দিয়ে এবারের এপিসোডে তাঁকে হাজির হতে দেখা গিয়েছে। এমন ভোলবদল যে চেনাই দায়। 

শো-র বিচারক থেকে শুরু করে জুরি, সকলের সাথে অদিতির পরিচয় করিয়ে দেন স্নিগ্ধজিৎ। তাঁকে বলতে শোনা যায়, ‘ও আমার বউ অদিতি। আজ যদি ও না থাকত আমি হয়তো গান গাইতাম না, অন্য কিছু করতাম’। এর আগেও স্নিগ্ধজিৎ জানিয়েছেন কীভাবে প্রতিমুহূর্তে পাশে থেকে উৎসাহ জুগিয়ে গিয়েছে অদিতি। এমনকী, বউ নিজের রক্ত বিক্রি করে তাঁকে তানপুরা কিনে দিয়েছিল সেকথাও জানিয়েছিলেন তিনি! এমনকী, সারেগামাপা-র টিকিট জেতার পর ভিডিয়ো কলে প্রথম সেই সুখবর দিয়েছিলেন অদিতিকেই!

বন্ধ করুন