বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: লতার গানে মেট্রোয় উত্তাল নাচ যুবতীর, 'নাইট ক্লাব নাকি?' প্রশ্ন নেটপাড়ার

Viral Video: লতার গানে মেট্রোয় উত্তাল নাচ যুবতীর, 'নাইট ক্লাব নাকি?' প্রশ্ন নেটপাড়ার

লতার গানে মেট্রোয় উত্তাল নাচ যুবতীর

Viral Video: দিল্লি মেট্রো বারবার খবরের শিরোনামে উঠে আসছে। তাও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের দাপটে। কখনও উদ্ভট পোশাক, কখন নাচ, এবার কী হল এখুন।

বারংবার দিল্লি মেট্রো রেল কর্পোরেশন বা DMRC এর তরফে হুঁশিয়ারি দিলেও তাতে থোড়াই কেয়ার! দিল্লি মেট্রোর তরফে একদিকে সচেতন করা হয়, অনুরোধ করা হয়, হুঁশিয়ারি দেওয়া হয় অন্যদিকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা তাঁদের মতো কাজ করে চলেন। এর যেন আর অন্ত নেই।

অন্যান্য যাত্রীদের সমস্যায় ফেলে, দৃশ্যকটূ অঙ্গভঙ্গি করে এমন ভাবে রিল বা ভিডিয়ো বানায় যাতে অনেকেই বিব্রত হন। বারংবার তাঁরা দিল্লি মেট্রোর নিয়ম লঙ্ঘন করেন। শুধু তাই নয়, সেই সব রিল বানিয়ে আবার সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেন তাঁরা।

এবার আরও এক এমনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের কীর্তি প্রকাশ্যে এল। একদিকে তিনি দিল্লি মেট্রোর একটি স্টেশনে নাচ করেছেন, আবার মেট্রোয় উঠে তার মধ্যেও অন্যান্য যাত্রীদের অসুবিধা ফেলে নাচ করেছেন। তাঁর সেই দুটো ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই সেখানে তাঁদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। বিরক্তি প্রকাশ করেছেন।

সীমা কানোজিয়া নামক এক মহিলা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ভিডিয়ো দুটো শেয়ার করেছেন। তাঁকে সেখানে গোলাপি ক্রপ টপ এবং খয়েরি স্কার্ট পরে মেট্রোর ভিতরে নাচতে দেখা যাচ্ছে। লতা মঙ্গেশকর এবং উদিত নারায়ণের গাওয়া ‘আনদেখি’ গানে তিনি মেট্রোর কোচের মধ্যে নাচ শুরু করে এবং শেষ করেন স্টেশনে। তিনি নাচতে নাচতে ট্রেন থেকে নেমে এসে বাকিটা স্টেশনে করেন।

কেবল এই একটি ভিডিয়ো নয়, তিনি আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন এদিন যেখানে তাঁকে মেট্রোর মধ্যে একই পোশাক পরে নাচতে দেখা গিয়েছে। সেখানে আবার তিনি হিমেশ রেশামিয়ার গাওয়া ‘তু ইয়াদ না আয়ে’ গানটিতে নেচেছেন।

ইতিমধ্যেই এই ভিডিয়ো দুটোতেই লাখের উপর ভিউজ ছাড়িয়েছে। কিন্তু সেখানে ভরে ভরে এসেছে বিরূপ মন্তব্য। কেউ কেউ যদিও তাঁকে বাহবাও দিয়েছেন।

আরও পড়ুন: বাংলাদেশি বন্ধুদের মজলিস জমল গীতা দত্তের গানে, ফেসবুকে পোস্ট হতে নিমেষেই ভাইরাল, দেখুন ভিডিয়ো

এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের পোস্টে এক ব্যক্তি লেখেন, 'এভাবে মেট্রোর মধ্যে নাচার জন্য সাহস লাগে।' আরেকজন কটাক্ষ করে লেখেন, 'ব্যাস, জীবনে এতটুকু কনফিডেন্স পেতে চাই।' অনেকেই এভাবে সহযাত্রীদের বিব্রত করে এবং অসুবিধার মধ্যে ফেলে নাচার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার দিল্লি মেট্রোর পেজকে মেনশন করে তাঁর কীর্তি দেখিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 8 ওভার শেষে West Indies-র স্কোর 36/5 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.