বাংলা নিউজ > বায়োস্কোপ > বান্দ্রায় বিলাসবহুল বাড়ি কিনলেন সোনাক্ষী, ঘুরে দেখুন অন্দরমহল
সোনাক্ষীর স্বপ্নের বাড়ি (ছবি-ইনস্টাগ্রাম)
সোনাক্ষীর স্বপ্নের বাড়ি (ছবি-ইনস্টাগ্রাম)

বান্দ্রায় বিলাসবহুল বাড়ি কিনলেন সোনাক্ষী, ঘুরে দেখুন অন্দরমহল

  • অবশেষে নিজের স্বপ্নপূরণ করলেন সোনাক্ষী, চার বেডরুমযুক্ত একটি শানদার ফ্ল্যাট কিনে ফেললেন অভিনেত্রী। 

এতদিন বাবা-মায়ের সঙ্গে পৈতৃক বাড়ি ‘রামায়ণ’-এ থাকতেন সোনাক্ষী সিনহা। তবে এবার নিজের বাড়ি কিনলেন দাবাং গার্ল। বান্দ্রায় একটি 4BHK ফ্ল্যাট কিনেছেন সোনাক্ষী। আর সেই সাজানো-গোছানো ফ্ল্যাটের অন্দরমহলের ছবি এবার সামনে এল। সোনাক্ষীর কথায়, এটা তাঁর স্বপ্নপূরণ। 

সোনাক্ষী জানিয়েছেন, ‘আমি যখন থেকে কাজ করা শুরু করেছি, আমার স্বপ্ন ছিল একটা নিজের বাড়ি কেনবার। এটা আমার পরিশ্রমের টাকা দিতে কেনা। হয়ত কয়েক বছর এদিক-ওদিক হয়েছে, তবে শেষপর্যন্ত আমি কিনেছি’। 

তবে কী বাবা-মা'র সঙ্গে আর থাকবেন না সোনাক্ষী? জবাবে নায়িকা জানিয়েছেন, ‘আমি পরিবারের সঙ্গে রামায়ণে থাকতে পছন্দ করি। আমার ভবিষ্যতে কোনওরকম প্ল্যান নেই ওই বাড়ি ছাড়বার। এই বাড়িটা কেনা শুধুমাত্র স্বপ্নপূরণের জন্য, একটা ইনভেস্টমেন্টও বলতে পারেন’। 

গত বছর নভেম্বরেই সোনাক্ষী ‘রামায়ণ’-এ নিজের ব্যক্তিগত ফ্লোরটি নতুন করে সাজিয়েছিলেন। সোনাক্ষীর ফ্লোরের ইন্টিরিয়ারের যাবতীয় কাজ সেরছেন ডিজাইনার রুপিন সুচক। 

সোনাক্ষীর নতুন বাড়িটিও সাজিয়েছেন রুপিন। সোনাক্ষীর ইচ্ছা ছিল ৩০-এর গন্ডি পার করবার আগে নিজের বাড়ি কেনবার, দু-বছর দেরি হয়েছে নায়িকার। ৩২-এ পৌঁছে নিজের বাড়ি কিনে ফেললেন শক্রুঘ্ন কন্যা। সোনাক্ষীর পছন্দের ওপর নির্ভর করে সাজানো হবে তাঁর নতুন বাড়িটিও। সোনাক্ষীর শৈল্পিক ভাবনার ওপর ভিত্তি করে ডিজাইন করা হয়েছে সবকিছু।

সোনাক্ষী বাড়ি কেনবার আগে রামায়ণ-এ নিজের ফ্লোর সম্পর্কে জানিয়েছিলেন, ‘যাঁরা পরিবারের সঙ্গে থাকেন তাঁরা বুঝতে পারবেন। আমি নিজের একান্ত জায়গায় সময় কাটানোর জন্য আমার মতো করে এটা সাজাতে চেষ্টা করেছিলাম। পরিবারের সঙ্গে থাকলেও আমার আলাদা ঘর রয়েছে। তবে নিজের জন্য সম্পূর্ণ একটা ফ্লোর থাকালে তা উপভোগ করতে দারুণ লাগে’। 

বন্ধ করুন