বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণেশ্বরের মন্দিরে মা কালীর দর্শন সেরে পুজো দিলেন সোনু নিগম, টের পেল না কেউই!
কোভিড বিধি মেনে দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন সোনু নিগম। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কোভিড বিধি মেনে দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন সোনু নিগম। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দক্ষিণেশ্বরের মন্দিরে মা কালীর দর্শন সেরে পুজো দিলেন সোনু নিগম, টের পেল না কেউই!

রবিবার দক্ষিণেশ্বরের মন্দিরে মা কালী দর্শন সেরে পুজো দিলেন সোনু নিগম। সমস্ত করোনা বিধি মেনেই মন্দির প্রাঙ্গনে সময় কাটিয়েছেন জনপ্রিয় বলি-গায়ক। এরপর কেউ জানার আগেই মন্দির প্রাঙ্গন থেকে বেরিয়ে যান সোনু।

রবিবার বিকেলে একেবারে নিঃশব্দে দক্ষিণেশ্বরের কালী মন্দিরে হাজির হয়েছিলেন সোনু নিগম। মূলত,কাজের ব্যাপারেই ফের কলকাতা সফরে এসেছিলেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। এর আগেও একাধিকবার দক্ষিণেশ্বরের মন্দিরে দিতে এসেছেন 'কলকাতার জামাই'। এবারও তার অন্যথা হল না। তবে মন্দির প্রাঙ্গনে প্রবেশ করা থেকে পুজো দেওয়া সবটুকুই করোনা বিধি মেনেই করেছেন সোনু।

অবশ্য রবিবার সকালেই মন্দির কমিটির অন্যতম প্রধান কর্মকর্তা কুশল চৌধুরীকে সোনু জানিয়েছিলেন যে এদিন বিকেলে 'মায়ের দর্শন'-এর জন্য হাজির হবেন। তাঁর সঙ্গে গায়কের ব্যক্তিগত পরিচয় বহু বছরের। জানা গেল,কথামতো একেবারে নির্দিষ্ট সময়েই হাজির হয়েছিলেন এই জনপ্রিয় গায়ক। এরপর সমস্ত করোনা বিধি মেনেই দেবীমূর্তির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করেন, পুজো দেন।ফেরার সময় আবার মন্দির কমিটির দফতরে বেশ কিছুটা সময় কাটান। সেখানে উপস্থিত কমিটির সব সদস্যদের বেশ খানিকক্ষণ সময় কাটান। গল্প, হাসি আড্ডাতেও মেতে উঠেছিলেন তিনি। তবে সোনুকে ঘিরে মন্দির প্রাঙ্গনে এক চিলতে ভিড়ও জমেনি। কেউ জানতেনই না যে এই গায়কের আসার কথা। তবু কথা ছড়িয়ে পড়ার আগে কোনও ঝুঁকি না নিয়ে পুজোর প্রসাদ নিয়ে মন্দির প্রাঙ্গন থেকে বেরিয়ে যান সোনু।

তবে এক সোনু নন। সম্প্রতি, দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী কাজল আগরওয়ালও। আপাতত বেশ কিছুদিন ধরেই 'উমা' ছবির শুটিংয়ের সুবাদে শহরে রয়েছেন কাজল।'সিংঘম' খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন হলিউডে তৈরি জনপ্রিয় সিরিজ ‘মেরি পপিন্স’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে উমা চরিত্রটি। মন্দিরে পুজো দেওয়ার সময়ে সঙ্গে ছিলেন তাঁর স্বামী গৌতম কিচলুও। ইনস্টাগ্রামে পুজো দেওয়ার ছবি পোস্টও করেছেন গৌতম।

বন্ধ করুন