বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Bangladesh: ‘বাসন একসঙ্গে থাকলে খুটাখুটি লাগে’, ভারতের হারে উল্লাস, বাংলাদেশ নিয়ে সরব মিঠাইরানি

Soumitrisha-Bangladesh: ‘বাসন একসঙ্গে থাকলে খুটাখুটি লাগে’, ভারতের হারে উল্লাস, বাংলাদেশ নিয়ে সরব মিঠাইরানি

বাংলাদেশি ভক্তদের পাশে সৌমিতৃষা 

Soumitrisha-Bangladesh: বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার জয়ে যেন অকাল ইদ পালিত হয়েছে ঢাকার রাস্তায়। ভারতের হারের জ্বালা কয়েকগুণ বাড়িয়েছে বাংলাদেশি ভক্তদের অজি বন্দনায়। সেই বিতর্ক নিয়ে এবার সরব হলেন সৌমিতৃষা কুণ্ডু।

বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারত হারতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছিল পদ্মাপার। বাংলাদেশে যেন অকাল ইদ! চারিদিকে সেলিব্রেশন। রাস্তায় নেমে অকথ্য ভাষায় ভারতীয় ক্রিকেট বোর্ডকে গালিগালাজ করা থেকে রোহিত-কোহলিদের নিয়ে কটূক্তি করতে ছাড়েননি বাংলাদেশি ক্রিকেট ফ্যানরা। 

বাংলাদেশী ক্রিকেটপ্রেমীদের এহেন কাজকে ভালো চোখে দেখেনি ভারতীয় নেটিজেনরা। বিশ্বকাপ হারের ক্ষত আরও দগদগে হয়েছে প্রতিবেশিদের এহেন আচরণে। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে কাটাছেঁড়া। এই বিতর্ক নিয়ে মুখ খুলে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। 

বিশ্বকাপ ফাইনালে হারে এমনিতেই মর্মাহত ছিল ভারতের কোটি কোটি ক্রিকেটপ্রেমী। আর এই ক্ষতে বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস যেন নুনের ছেঁটা। গোটা ঘটনায় কাঁটাতারের দূরত্ব যেন আরও খানিকটা বেড়ে গিয়েছে। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। ছোটপর্দার মিঠাইরানির ভক্ত সংখ্যা দুই বাংলাতেই মজুত রয়েছে। এই মামলায় কোন বাংলার পাল্লা ভারী তা বলা যথেষ্ট দুষ্কর। তাই এই বিষয় নিয়ে প্রশ্ন শুনেই খানিক সাবধানী সৌমিতৃষা। 

শুক্রবার জিতের ছবি মানুষের প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেত্রী, সেখানেই সাংবাদিকদের এই প্রশ্নের মুখে পড়েন তিনি। যা শুনে সৌমিতৃষা বললেন, ‘এটা নিয়ে কথা বলার সঠিক জায়গা এটা নয়। এটা শুভ একটা জায়গা। মনোমালিন্য যা কিছু হয়েছে… ভারত, বাংলাদেশ দুটো একই মায়ের আলাদা নাম বলে আমার মনে হয়। পার্টিশানটা জাস্ট এমনি হয়েছে বলে আমার মনে হয়, সবাই আমরা এক। ছোট ছোট বাসন একসঙ্গে থাকলে খুটোখুটি লাগে, তারপর সবাই আমরা এক। সেটা নিয়ে বেশি কিছু বলছি না। এটা সুন্দর একটা মুহূর্ত।' 

বিতর্ক নিয়ে সৌমিতৃষা যথেষ্ট সচেতন জবাব দিলেন। কিন্তু বাংলাদেশ নিয় রাগ কমছে না ভারতীয়দের।  এই আবহে এবার দার্জিলিঙের একটি হোটেল বাংলাদেশিদের জন্য তাদের দরজা বন্ধ করে দিল অনির্দিষ্টকালের জন্য। 

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট লিখলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও। অভিনেতা লেখেন- ‘ইন্ডিয়া তো মোটে চারবার ওয়ার্ল্ডকাপ ক্রিকেটে ফাইনালে উঠে দুবারই হেরে গেছে! মনে রাখবেন বাংলাদেশ কিন্তু কখনো ওয়ার্ল্ডকাপ ফাইনালে হারেনি! তাই তো ফাইনালে হার নিয়ে ঠাট্টা- মশকরাটা বেশ মানিয়ে যাচ্ছে!! অনেকে কেন যে রেগে যাচ্ছে বুঝছি না’। বিশ্বকাপের ফাইনালে একবার যোগ্যতা অর্জন না করতে পারা বাংলাদেশ কেন ভারতের হারে খুশি তা বুঝতে অসুবিধা হচ্ছে ঋত্বিকের, তা বুঝিয়ে দিলেন অভিনেতা। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোজ ভাত খেলে কী হয় জানেন? দিল্লিতে 'মেট্রো ইন দিনো'র শ্যুট শেষ করলেন সারা-আদিত্য, টিম ফিরল মুম্বই: রিপোর্ট সিধু মুসেওয়ালার মৃত্যুর ক্ষত মোছেনি! ফের অন্তঃসত্ত্বা প্রয়াত গায়কের মা মমতা সরকারের ২ গালে চড় মেরে নিরাপদ সরদারকে নিঃশর্ত জামিন দিল কলকাতা হাইকোর্ট ১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.