বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাবন্তী-পুত্রের নিশানায় বডিবিল্ডাররা! ইঙ্গিত কার দিকে?
বিস্ফোরক অভিমন্যু
বিস্ফোরক অভিমন্যু

শ্রাবন্তী-পুত্রের নিশানায় বডিবিল্ডাররা! ইঙ্গিত কার দিকে?

  • ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই..', বিস্ফোরক শ্রাবন্তী পুত্র। 

ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা।

শ্রাবন্তী-রোশনের সাজানো সংসার আগেই ভেঙেছে। আইনি পথে হেঁটে বিবাহ-বিচ্ছেদের আবেদন তাঁরা জানিয়েছেন কিনা সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে গত বছর অক্টোবর থেকেই এক ছাদের তলায় থাকেন না দুজনে। সোশ্যাল মিডিয়ায় আগেই একে অপরকে আনফলো করেছিলেন, মুছে দিয়েছিলেন একসঙ্গে কাটানো মুহূর্তের সব ছবিও- তবে মিডিয়ার সামনে ভাঙা সম্পর্ক নিয়ে বিশেষ মুখ খোলেননি কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ইঙ্গিত করে নানান বার্তা উঠে এসেছে। যদিও সরাসরি একে অপরের নাম নিয়ে কেউই কোনও মন্তব্য করেননি। এবার সেই পথে হেঁটেই ইনস্টাগ্রামে বিস্ফোরক শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ঝিনুক (শ্রাবন্তী এই নামেই ছেলেকে ডাকেন) ইনস্টাগ্রামে একহাত নিলেন ‘ব্রেনলেস বডিবিল্ডারদের’। ব্যায়ামবিদদের কী লিখলেন টলিগঞ্জের এই তারকা পুত্র?

অভিমন্যু লিখেছেন- ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই। আমার এটা কিছুতেই মাথায় ঢোকে না… বাস্তবে তাদের ভদ্রভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষাদীক্ষা নিয়ে বড় হয়নি'। 

অভিমন্যুর চাঞ্চল্যকর ইনস্টাগ্রাম পোস্ট 
অভিমন্যুর চাঞ্চল্যকর ইনস্টাগ্রাম পোস্ট 

শ্রাবন্তীর তৃতীয় স্বামী যে ভীষণরকমভাবে ফিটনেস ফ্রিক তা কারুর জানতে বাকি নেই। শরীরচর্চার ভিডিয়ো থেকে ছবি- রোশনের ইনস্টা পেজ জুড়ে রয়েছে সেইগুলি। একটি বেসরকারি এয়ারলাইন্স ক্রু-র প্রাক্তন কর্মচারী রোশন এখন জিমের মালিক। ‘কিক’ (রোশনের জিমের নাম) এখন তাঁর ধ্যান-জ্ঞান। অভিমন্যুর এই পোস্টের সঙ্গে এই সূত্র মেলানোর চেষ্টা চালাচ্ছেন অনেকেই। 

নিন্দুকরা অবশ্য বলছেন, পোস্টে বহুবচনে ‘বডি বিল্ডারস’ লিখলেও অভিমন্যুর ইঙ্গিত কিন্তু একজনের দিকেই। শ্রাবন্তীর ‘বিচ্ছিন্ন’ স্বামীকেই এখানে নিশানা করেছেন ছেলে অভিমন্যু। কিছুদিন আগেই আনন্দবাজার ডিজিটালকে দেওয়া সাক্ষাত্কারে রোশন দাবি করেন শ্রাবন্তীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই এবং যা হয় সেটা ভালোর জন্যই হয়। মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে খালি গা আর তোয়ালে জড়ানো একটি ছবিতে শরীর ফোলানো অবস্থায় দেখা মেলে রোশনের। ক্যাপশনে তিনি লেখেন- ‘সিঙ্গল হওয়াটা শুধুই স্টেটাস, কারুর নিয়তি হতে পারে না’। আর এই পোস্টের কয়েক মুহূর্ত পড়েই কি ইনস্টা স্টোরিতে পালটা বার্তা এল শ্রাবন্তী পুত্রের তরফে? তেমনটাই মনে করছেন সাইবারবাসীরা। তবে উত্তরটা অজানাই রয়েছে। 

বন্ধ করুন