বাংলা নিউজ > বায়োস্কোপ > দীর্ঘ বিরতির পর টেলিভিশনের পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র (ছবি-ইন্টারনেট)
শ্রীলেখা মিত্র (ছবি-ইন্টারনেট)

দীর্ঘ বিরতির পর টেলিভিশনের পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র

সান বাংলার ফিকশন শো 'বেদের মেয়ে জ্যোৎস্না’তে দেখা মিলবে শ্রীলেখার।

দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র। সান বাংলার ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। সীমিত পর্বের জন্য বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই টেকনিশিয়ান স্টুডিতেও এই ধারাবাহিকের জন্য শ্যুটিং শুরু করে ফেলেছেন শ্রীলেখা। 

‘বেদের মেয়ে জোৎস্না’য় ‘খোক্ষসী রানি’র ভূমিকায় দেখা যাবে তাঁকে।  কে আসলে এই খোক্ষসী রানি? 

একেবারে কাল্পনিক চরিত্রের ওপর ভিত্তি করে এই ধারাবাহিক। ছোট্টবেলায় রাক্ষস-খোক্ষসের গল্পের মতো। কাল-নাগিনীর অভিশাপে খোক্ষসী রানি এতদিন পাথর হয়ে ছিল। গল্পের মোড় ঘুরে গিয়ে রাজপুত্র অগ্নির সঙ্গে তাঁর মায়ের দেখা হবে। এই ধারাবাহিকে খোক্ষসকূল কিন্তু ভালো। শ্রীলেখার কথায়, ‘এখনও পর্যন্ত যা দেখছি এটা ভালো খোক্ষসী রানি, দুষ্টু বা বাজে নয়’।

লকডাউনের পর আনলক প্রক্রিয়া চালু হতেই ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু। মীরাক্কেল শুরু হলেও সেখানে এবার বদলে গেছে বিচারকমন্ডলী সেই নিয়ে মাসখানেক আগে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপের সুরেই ক্ষোভ উগড়ে দিয়েছিলেন শ্রীলেখা। দীর্ধ অপেক্ষায় পর অভিনেত্রীকে ছোটপর্দায় দেখতে এক্সাইটেড অনুরাগীরা, তা হোক না ফিকশন, ক্ষতি নেই। 

সান বাংলায় প্রতিদিন সন্ধ্যা ৭.৩০টায় সম্প্রচারিত হয় ‘বেদের মেয়ে জোৎস্না’। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র হিসেবে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অভিনেতা অর্কজ্যোতি পাল, সায়ন্ত মোদক, মোনালিসা পাল সহ অন্যান্যরা অভিনেতা-অভিনেত্রীরা। 

শ্রীলেখার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত পরবর্তী বাংলা ফিল্ম ‘অভিযাত্রিক’। এছাড়াও সম্প্রতি ১২ সেকেন্ডস বলে একটি শর্টফিল্মে শিলাজিত্ মজুমদারের সঙ্গে অভিনয় করেছেন শ্রীলেখা।

বন্ধ করুন