বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় সৃজিত-যিশুর প্রেম বিনিময়ে ক্লান্ত মিথিলা!

সোশ্যাল মিডিয়ায় সৃজিত-যিশুর প্রেম বিনিময়ে ক্লান্ত মিথিলা!

টুইটারে সৃজিত-যিশুর প্রেম বিনিময়ের ঘটা দেখার মতো!

সোমবার এক যে ছিল রাজার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে সম্মানিত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত উত্সর্গ করলেন যিশু সেনগুপ্ত এবং অন্যজন ছবির মেক-আপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডুকে।

ঘোষণা হয়েছিল আগেই, সোমবার 'এক যে ছিল রাজা'র জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে সম্মানিত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সেরা বাংলা ছবির স্বীকৃতি গিয়েছে 'এক যে ছিল রাজা'র ঝুলিতে। এদিন দিল্লির বিজ্ঞান মঞ্চে উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু পুরস্কার তুলে দিলেন সৃজিতের হাতে।

সৃজিতের পুরস্কার গ্রহণের মুহুর্ত (সৌজন্য দূরদর্শন)
সৃজিতের পুরস্কার গ্রহণের মুহুর্ত (সৌজন্য দূরদর্শন)



সদ্যই বিয়ে করেছেন পরিচালক। তবে এই পুরস্কার স্ত্রী মিথিলাকে নয় সৃজিত উত্সর্গ করলেন অন্য দুইজন মানুষকে। প্রথম জন অবশ্যই 'এক যে ছিল রাজা'র রাজা, অর্থাত্ অভিনেতা যিশু সেনগুপ্ত এবং অন্যজন ছবির মেক-আপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু।


এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পরিচালক লেখেন, 'আমি এই পুরস্কার উত্সর্গ করতে চাই যিশু সেনগুপ্ত এবং সোমনাম কুণ্ডুকে। ওরা দুজন নিজেদের শিল্পীসত্ত্বার সবটা উজাড় করে দিয়েছে এই ছবির জন্য। এক যে ছিল রাজা এমনই এক অলরাউন্ডার যে বক্স অফিস ব্লকবাস্টার হওয়ার পাশাপাশি পাম স্প্রিং সহ ৮ টি আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে জায়গা করে নিয়েছে। জাতীয় পুরস্কার সহ মোট ২৩টি পুরস্কার জিতে নিয়েছে এক যে ছিল রাজা'।



সৃজিতের এই সাফল্যে গর্বিত মিথিলা। এদিন টুইট বার্তায় মিথিলা লেখেন, 'অনেক শুভেচ্ছা, তোমার জন্য আমি গর্বিত সৃজিত'।


সৃজিতের টুইট এদিন রি-টুইট করে অনেক গুলো চুম্বনের ইমোজি জুড়ে দেন যিশু সেনগুপ্ত।

এরপর সেই ধারা অব্যাহত থাকে। যিশুর তিনটি চুম্বনের ইমোজির বদলে সৃজিত ছয়টি চুম্বনের ইমোজি জুড়ে দেন তো যিশু আবার নয়টি চুম্বনের ইমোজি দিয়ে সেই টুইট রিটুইট করেন।



সৃজিত-যিশুর সোশ্যাল মিডিয়া পিডিএতে বিরক্ত মিথিলা!
সৃজিত-যিশুর সোশ্যাল মিডিয়া পিডিএতে বিরক্ত মিথিলা!

এই কাণ্ড থেকে হতবাক মিথিলা! শেষমেষ দুজনকেই এই সোশ্যাল মিডিয়া পিডিএ(PDA) বন্ধ করার নির্দেশ দেন সৃজিত পত্নী।



শেষমেষ পত্নীনিষ্ঠ স্বামী হিসাবে মিথিলার কথা মেনে নিলেন সৃজিত মুখোপাধ্যায়।

আপতত ফেলুদা ওয়েব সিরিজের কাজে ব্যস্ত সিরিজ। পাশাপাশি নতুন বছরেই মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি 'দ্বিতীয় পুরুষ'।



বায়োস্কোপ খবর

Latest News

মৃত্যুশয্যায় দাদু, হাসপাতালে শেষবার দেখতে যাওয়ার সাজ শেয়ার করে ট্রোল্ড নাতনি! বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায় 'জগন্নাথদেবের ভক্ত মোদী' বলতে গিয়ে…মুখ ফসকে উলটো কথা, সম্বিত-নবীন তরজা তুঙ্গে নিমেষেই ফটো কেক তৈরি করছে Zomato! ডেলিভারি দিচ্ছে ৩০ মিনিটেই T20 বিশ্বকাপে দ্রুততম শতরান, সেরা পাঁচে দু'বার রয়েছে গেইলের নাম নারীর নাকে অজান্তেই বাসা বেঁধেছে শত শত পোকা, ডাক্তাররাও অবাক! ৯১ বয়সে ধনকুবের মহিলা হলেন ১০০ কোটি ডলারের মালিক, ভারতের বয়স্কতম বিলিয়নিয়ার রণবীর দিলেও ভোট দেওয়ার অধিকার নেই আলিয়ার, তালিকায় রয়েছেন বি-টাউনের এই তারকারাও অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.