বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit-Arindam: অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল?

Srijit-Arindam: অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল?

সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল?

Srijit-Arindam: বিদ্যুৎলতা বটব্যালকে নিয়ে অরিন্দম শীল ছবি বানাতে চলেছেন। মাঝে এমনই খবর রটেছিল। তবে এখন জানা যাচ্ছে সেই কথা সত্য নয়। বরং অরিন্দমের বদলে এই কাজের দায়িত্ব নিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়।

বাংলায় দুজন পরিচালক নিয়মিত, মন প্রাণ দিয়ে রহস্য, থ্রিলার এবং গোয়েন্দা ছবি নিয়ে কাজ করে যাচ্ছেন। আর তাঁরা হলেন সৃজিত মুখোপাধ্যায় এবং অরিন্দম শীল। এঁদের মধ্যে ইতিমধ্যেই সৃজিতের হাত ধরে বড় পর্দা এবং ওটিটিতে সত্যজিৎ রায়ের ফেলুদা, সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বক্সী এসেছে। আর কদিন পরেই তিনি নিয়ে আসছেন ফেলুদা সিরিজের নতুন কাজ, ভূস্বর্গ ভয়ঙ্কর। আর তার মাঝেই শোনা গেল নতুন খবর। আরও এক গোয়েন্দা চরিত্র বিদ্যুৎলতা বটব্যালকে তিনি পর্দায় নিয়ে আসতে চলেছেন।

অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে আসবে বিদ্যুৎলতা বটব্যাল

অধীশা সরকারের লেখা বা তৈরি করা চরিত্র হল এই বিদ্যুৎলতা বটব্যাল। এই মেয়েটি আদতে একজন হ্যাকার। থাকে কলকাতার বিখ্যাত যৌনপল্লী সোনাগাছিতে। সে একাধিক অপরাধের মীমাংসা করে অতি দ্রুততা এবং তীক্ষ্ণতার সঙ্গে। সাহায্য করে পুলিশদের। এ হেন চরিত্র এবার আসছে পর্দায়।

আরও পড়ুন: বিচ্ছেদের পরেও আমিরের নাম ভাঙিয়ে সুবিধে নেন কিরণ! বললেন, 'আমি নির্লজ্জ ভাবেই...'

আরও পড়ুন: মেয়েলি হওয়ায় শারীরিক নির্যাতনের শিকার! দিদি নম্বর ওয়ানে রঞ্জিতা বললেন, 'প্রতি রাতে আমি আতঙ্কে...'

আগে জানা গিয়েছিল ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজিত এই সিরিজটির পরিচালনা করবেন মিতিন মাসি খ্যাত পরিচালক অরিন্দম শীল। মুক্তি পাবে একটি জনপ্রিয় ওটিটি মাধ্যমে। তবে এবার জানা গিয়েছে অরিন্দম নন বরং সৃজিত পরিচালনা করবেন এই সিরিজের।

বিদ্যুৎলতা বটব্যাল সিরিজ প্রসঙ্গে

একই সঙ্গে এই বিষয়ে বলে রাখা ভালো, বিদ্যুৎলতা বটব্যালের চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। তিনি এখন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। সদ্যই তাঁর সাদা রঙের পৃথিবী ছবিটি মুক্তি পেয়েছে। আগামীতে তাঁকে বাবলি, আমার বস, ইত্যাদি ছবিতে দেখা যাবে। এছাড়া এই বিদ্যুৎলতা বটব্যালকে নিয়ে তৈরি হওয়া সিরিজে সৌরসেনী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অর্জুন চক্রবর্তী।

আরও পড়ুন: বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

তবে এসব আগে ঘোষণা করা হয়েছিল। এখন সৃজিত মুখোপাধ্যায় নতুন করে এই সিরিজের দায়িত্ব নিয়েছেন। ফলে কাস্টিংয়ে কোনও বদল আসবে কিনা সেটা সময়ই বলবে। আপাতত সৃজিত মুখোপাধ্যায় তাঁর আগামী সিরিজ ভূস্বর্গ ভয়ঙ্কর নিয়ে ব্যস্ত। সেটার শ্যুটিং শেষ হলে তিনি হাত দেবেন এই বিদ্যুৎলতা বটব্যালের কাজে।

তবে এই বিষয়ে এখনও প্রযোজনা সংস্থা বা পরিচালক কারও তরফেই কিছু নিশ্চিত করে জানানো হয়নি। এই জল্পনা কতটা সত্যি সেটা সময়ই উত্তর দেবে। তবে অরিন্দম শীল জানিয়েছেন, 'আমি এসব বিষয়ে কিছুই জানি না।'

বায়োস্কোপ খবর

Latest News

আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন সে আর কোন রেকর্ড গড়েছে উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI বাংলাতেও ছুটবে বুলেট ট্রেন? লোকসভা ভোটের আগে বড় দাবি মোদীর, মিলল কোন ইঙ্গিত? পয়লা বৈশাখের বিকেলে সাবেকি বাঙালি সাজ চান? টিপস নিন নায়িকাদের থেকে পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা

Latest IPL News

বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.