বাড়ি > বায়োস্কোপ > মা হলেন শুভশ্রী, নয়া অতিথির আগমন রাজের পরিবারে

কলকাতা : নতুন অতিথির আগমন হল শুভশ্রী-রাজ চক্রবর্তীর পরিবারে। শনিবার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিলেন শুভশ্রী। মা-ছেলে দু'জনেই সুস্থ আছেন।

গত ১১ মে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই শুভশ্রী জানান, পরিবারের ছোট্ট অতিথি আসতে চলেছে। ইনস্টাগ্রামের শুভশ্রী লিখেছিলেন, 'আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি - আমাদের হাত ধরার জন্য, আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট!' সঙ্গে রাজের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। রাজের টি-শার্টে লেখা ছিল- 'ড্যাড টু বি' (হবু বাবা)। আর শুভশ্রীর টি-শার্টে জ্বলজ্বল করছিল -'দিস গার্ল গোয়িং টু বি এ মাম্মি' (এই মেয়েটা মা হতে চলেছে)।

তারপর শনিবার দুপুরে সেই বহু প্রতীক্ষিত খবর আসে। তারপরই শুভেচ্ছাবার্তায় ভেসে যান শুভশ্রী ও রাজ। অভিনেত্রী মানালি দে ইনস্টাগ্রামে লেখেন, ‘অভিনন্দন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছোটো চকো এসেছে।’

পরে সন্ধ্যার দিকে ইনস্টাগ্রাম এবং টুইটারে পুত্রসন্তানের ছবি ও নাম শেয়ার করেন শুভশ্রী। লেখেন, 'শুভশ্রী লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। যুবান আপনাদের সবাইকে হ্যালো বলছে।’ ‘যুবান’ হল ভগবান শিবের অপর নাম। আর 'যুবান'-এর অর্থ হল চিরযুবক।

শুভশ্রীর বাবা-ছেলেরও ছবি শেয়ার করেন রাজ। একটি টুইটবার্তায় রাজ বলেন, 'পুত্রসন্তানের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রাজ। টুইটারে তিনি লেখেন, 'স্বপ্ন সত্যি হয় তবে। ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। আমাদের পুত্রসন্তানের নাম যুবান। মা ও সদ্যোজাত দু'জনেই সুরক্ষিত ও সুস্থ আছে। আমাদের খুদেকে আশীর্বাদ করুন।'

বন্ধ করুন