বাংলা নিউজ > বায়োস্কোপ > সামার ফ্যাশন: টুকটুকে লাল পোশাক, রাজকীয় বেশে নেটমাধ্যমে দ্যুতি ছড়াচ্ছেন মীরা!
মীরা রাজপুত কাপুর
মীরা রাজপুত কাপুর

সামার ফ্যাশন: টুকটুকে লাল পোশাক, রাজকীয় বেশে নেটমাধ্যমে দ্যুতি ছড়াচ্ছেন মীরা!

  • রাজকীয় বেশে ধরা দিলেন শাহিদ ঘরনি।

বলিউডের থেকে দূরত্ব বজায় রেখে চলেন শাহিদ ঘরনি। অভিনয়ে তাঁর আগ্রহ নেই, তবে মীরা রাজপুত কাপুর ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত। গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা। দুই সন্তানের মা হয়েও নিজেকে দারুণ মেনটেইন করেন তিনি।

সম্প্রতি সমাজিক মাধ্যমে নিজের নয়া লুকের ফটো শেয়ার করেন মীরা। উজ্জ্বল লাল রঙের আউটফিটের সঙ্গে ডায়মন্ড জুয়েলারিতে দ্যুতি ছড়াচ্ছেন তিনি। চেয়ারে বসে বসি লুকে ছবি তুলেছেন মীরা। ক্যাপশনে লেখা, ‘উজ্জ্বল দিকে দেখছি’। সামার ফ্য়াশন হিসেবে মীরার এই লুক বেশ চমকপ্রদ।

২৬ বছরের মীরার এই লুক নজর কেড়েছে ফ্যাশনিস্তাদের। শাহিদ ঘরনির এই ছবি অন্তর্জালে রীতিমতো ভাইরাল। মীরার এই লুক সম্পর্কে আপনার কী মতামত?

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়। তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের জননী হয়েছেন মীরা রাজপুত।

বন্ধ করুন