বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত : আজই অভিনেতার পরিবারের বয়ান রেকর্ড করবে সিবিআই, রিপোর্ট
প্রিয়াঙ্কা সিং, কেকে সিং, নীতু সিং,সুশান্ত ও শ্বেতা সিং কীর্তি ( বাঁ দিক থেকে)
প্রিয়াঙ্কা সিং, কেকে সিং, নীতু সিং,সুশান্ত ও শ্বেতা সিং কীর্তি ( বাঁ দিক থেকে)

সুশান্তের মৃত্যুর তদন্ত : আজই অভিনেতার পরিবারের বয়ান রেকর্ড করবে সিবিআই, রিপোর্ট

  • সুশান্তের দিদি নীতু সিংয়ের ফরিদাবাদের বাড়িতে আজ অভিনেতার বাবাসহ অন্য সদস্যদের বয়ান রেকর্ড করতে পারে সিবিআইয়ের তদন্তকারী দল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত হাতে তুলে নেওয়ার পর  এবার তাঁর পরিবারের বয়ান রেকর্ড করবেন সিবিআইয়ের তদন্তকারী অফিসাররা। বিহার সরকারের সুপারিশ মনে গত বুধবার আনুষ্ঠানিকভাবে সিবিআইয়ের হাতে সুশান্তের মৃত্যুর তদন্ত সঁপে দিয়েছে কেন্দ্র সরকার। বিহার পুলিশের কাছে দায়ের কেকে সিংয়ের অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার রিয়া চক্রবর্তী সহ ছয় জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই। টাইমস নাও সূত্রে খবর- সোমবার সুশান্তের পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সবার প্রথম বয়ান রেকর্ড করা হবে সুশান্তের বাবা কেকে সিংয়ের। কারণ পাটনার পুলিশের কাছে দায়ের এফআইআরে তিনিই অভিযোগ দায়ের করেছেন। 

আপতত বড়মেয়ের বাড়িতে রয়েছেন কেকে সিং। হরিয়ানার ফরিদাবাদের কমিশানার ওপি সিংয়ের স্ত্রী সুশান্তের বড়দিদি নীতু সিং (রানিদি)। সেখানেই আজ কেকে সিং ও অন্যদের বয়ান রেকর্ড করবে সিবিআই, জানিয়েছে টাইমস নাওয়ের প্রতিবেদন। সুশান্তের পরিবারের তরফে প্রয়াত অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ বেশকিছু গুরুতর অভিযোগ আনা হয়েছে। 

গত ২৫শে জুলাই বিহারের রাজীব নগর পুলিশ স্টেশনে সুশান্তের বাবা কেকে সিং রিয়া ও অভিনেত্রীর পুরো পরিবার এবং ম্যানেজাদের বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবার।

অন্যদিকে সোমবার এই মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে মুম্বইয়ে ইডির অফিসে জিজ্ঞাসাবাদ চলছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক, বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী, ম্যানেজার শ্রুতি মোদী এবং সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানির। 

আগমিকাল সুপ্রিম কোর্টে রিয়ার পিটিশনের শুনানির দিন ধার্য রয়েছে। পিটিশনে জুরিসডিকশনের প্রশ্ন তুলে বিহার পুলিশের কাছ থেকে মুম্বই পুলিশের হাতে এই মামলার তদন্তভার হস্তান্তরের দাবি জানিয়েছিলেন রিয়া। যদিও কেন্দ্র সরকারের তরফে গত বুধবার, প্রথম শুনানির দিনই জানিয়ে দেওয়া হয় এই মামলা সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র সরকার। এখন আগামিকাল সুপ্রিম কোর্টের রায়ের দিকেই তাকিয়ে গোটা দেশ।

বন্ধ করুন