বাড়ি > বায়োস্কোপ > ‘এতদিন পর ঘুম ভাঙল?’,সুশান্তের মৃত্যুর CBI তদন্তের দাবি জানিয়ে ট্রোলড বরুণ,পরিণীতিরা
সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়েও রোষের মুখে বরুণ ধওয়ান
সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়েও রোষের মুখে বরুণ ধওয়ান

‘এতদিন পর ঘুম ভাঙল?’,সুশান্তের মৃত্যুর CBI তদন্তের দাবি জানিয়ে ট্রোলড বরুণ,পরিণীতিরা

  • সড়ক ২-এর প্রতি জনরোষ দেখেই কী নীরবতা ভাঙলেন বরুণ ধওয়ান, পরিণীতি চোপড়রা? প্রশ্ন নেটিজেনদের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু'মাস পূর্তি হল শুক্রবার। সুশান্তের মৃত্যুতে ‘আত্মহত্যা’, 'সাধারণ ঘটনা'- বলে উল্লেখ করেছেন মহারাষ্ট্রের ক্ষমতাসীন দলের নেতা-মন্ত্রীরা। মুম্বই পুলি্শের তদন্তও এই মামলায় শুরু থেকেই থেকেছে প্রশ্নের মুখে। দু মাস পরেও সুশান্তের মৃত্যুর এফআইআর পর্যন্ত দায়ের করেনি মুম্বই পুলিশ। অন্যদিকে বিহার সরকারের সুপারিশ মেনে এই তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার কেন্দ্র সরকারের সিদ্ধান্তের বিরোধিতা করছে উদ্ধব ঠাকরের সরকার। এই মামলার রায় আপতত ঝুলে রয়েছে দেশের শীর্ষ আদালতে। এরমাঝে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের লাগাতার দাবি চালিয়ে যাচ্ছে প্রয়াত অভিনেতার পরিবার। 

#CBIforSSR, সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির এই ডাকে অবশেষে সাড়া দেয় বলিউড। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানান বরুণ ধওয়ান, পরিণীতি চোপড়া, এমনকি সূরজ পাঞ্চলি। যে সূরজ পাঞ্চলির নাম এই মামলায় থেকেছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। সৌজন্য সোশ্যাল মিডিয়ায়। দিশা সালিয়ানের সঙ্গে সূরজের সম্পর্ক জুড়ে কম কাটাছেঁড়া চলেনি, তবে সেই অভিযোগ খারিজ করে নিয়েছেন সূরজ ও দিশার পরিবার। 

অবশেষে মুখ খুললেন বলিউড তারকারা
অবশেষে মুখ খুললেন বলিউড তারকারা

এর আগে বৃহস্পতিবার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, সুশান্তের একসময়ের চর্চিত বান্ধবী কৃতী শ্যানন। সুশান্তের প্রাক্তন বান্ধবী শুরু থেকেই প্রকাশ্যে সুশান্তের মৃত্যুর সুবিচার চেয়ে এসেছেন। পিছিয়ে থাকেননি তিনিও। এই উদ্যোগে শামিল হয়েছেন কঙ্গনা রানাওয়াতও।

View this post on Instagram

#justiceforsushantsinghrajput. #CBIforSSR

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

আশ্চর্যের বিষয় হল, অঙ্কিতা লোখান্ডে এবং কঙ্গনা রানাওয়াত ছাড়া এতদিন সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে বলিউডের তরফে মুখ খোলেননি কেউই। দু'মাস পর আচমকা হলটা কী বলিউড তারকাদের? সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের এই দাবি অনেকে নেটিজেনের চোখেই তাই নিজেদের ইমেজ বদলানোর চেষ্টা এবং পিআর স্ট্যান্ট হিসাবেই ঠেকছে।

অনেকের মতেই সড়ক ২-এর প্রতি জনরোষ দেখে ভয় পেয়ে গিয়েছেন বলিউডের স্টারকিডরা। আগামিতে জনতার এই ক্ষোভের আগুনের মুখে পড়তে হবে তাঁদরেও, সেই কারণেই আচমকা সমব্যাথী হওয়ার চেষ্টা করছেন বরুণরা। দাবি তাঁদের।

উল্লেখ্য শুক্রবার এই মামলায় সিবিআই দীর্ঘ পাঁচ ঘন্টা ধরে বয়ান রেকর্ড করল সুশান্তের পরিবারের সদস্যদের। এদিন সুশান্তের বড়দি নীতু সিংয়ের হরিয়ানার বাড়িতে পৌঁছান তদন্তকারী অফিসাররা। দীর্ঘক্ষণ ধরে তাঁরা কথা বলেন সুশান্তের বাবা কেকে সিংয়ের সঙ্গে। বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের পরিবারের অন্য সদস্যদেরও।

 

বন্ধ করুন