বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: তুতো ভাই, ভ্রাতৃবধূর সঙ্গে ছবি সুস্মিতার, বিয়েতে হাজির প্রাক্তন প্রেমিক রোমানও

Sushmita Sen: তুতো ভাই, ভ্রাতৃবধূর সঙ্গে ছবি সুস্মিতার, বিয়েতে হাজির প্রাক্তন প্রেমিক রোমানও

তুতো ভাইয়ের বিয়েতে সুস্মিতা সেন

Sushmita Sen: শীঘ্রই পর্দায় ফিরছেন ‘আর্যা ৩’ নিয়ে। সদ্য তুতো ভাইয়ের বিয়েতে পরিবারের সঙ্গে মেতে উঠেছিলেন সুস্মিতা। এই বিয়েতে হাজির ছিলেন প্রাক্তন প্রেমিক রোমান শলও। দেখুন ছবি-

কোনও পারিবারিক অনুষ্ঠানেই পরিবারের সকলের একজায়গা হওয়া সম্ভব। নয়তো বছরভর নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সকলে। সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন প্রাক্তন ব্রক্ষ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের তুতো ভাই গৌরব সেন। পাত্রী তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা জুলিয়া। ভাই এবং ভ্রাতৃবধূর সঙ্গে নেটমাধ্যমের পাতায় একটি ক্যানডিড ছবি পোস্ট করেছেন সুস্মিতা। পরিবারের সঙ্গে একযোগে এই অনুষ্ঠানে হাজির হয়েছেন অভিনেত্রী।

নতুন বছরের শুরুতে তুতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রোমান শল, দুই মেয়ে রেনে-আলিশা, তাঁর বাবা-মা, ভাই রাজীব সেন এবং তাঁর বিচ্ছিন্ন স্ত্রী চারু অসোপা এবং তাঁদের মেয়ে জিয়ানাকে। পরিবারের সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছেন এই বলিউড সুন্দরী, সেই ঝলকই উঠে এসেছে সুস্মিতার ইনস্টাগ্রামের পাতায়।

তুতো ভাই গৌরব এবং ভ্রাতৃবধূ জুলিয়ার সঙ্গে বিয়ের অনুষ্ঠান থেকে একটি ছবি শেয়ার করে সুস্মিতা তাঁদের নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে বেইজ রঙের শাড়ি পরে ধরা দেন অভিনেত্রী। লেখেন, ‘ঈশ্বর এই সুন্দর প্রেম, বন্ধুত্ব এবং অঙ্গীকারকে আশীর্বাদ করুন! আমি তোমাদের দুজনকেই অনেক ভালোবাসি!’ আরও পড়ুন: ‘অনেকটা শিখেছি’, 'কহো না পেয়ার হ্যায়'র ২৩ পূর্তি, স্মৃতিমেদুর হৃতিকের ভাই অভিষেক

‘আর্যা ৩’-এর তৃতীয় মরশুমের কথা ঘোষণা করেছেন সুস্মিতা সেন। টিমের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘উষ্ণতম ঘরে ফেরা’। রাম মাধবানীর আর্যা সুস্মিতার ডিজিটাল আত্মপ্রকাশ এবং বহুদিন পর অন-স্ক্রিনে এই ছবির হাত ধরে প্রত্যাবর্তন করেছিলেন অভিনেত্রী।

প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন। ২৮ বছর আগে (১৯৯৪ সালে) তাঁর মাথায় উঠেছিল ব্রহ্মাণ্ডসুন্দরী মুকুট। সুস্মিতাই প্রথম ভারতীয় হিসেবে এই খেতাব জয় করেছিলেন। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। গগনচুম্বী সফলতা। বলিউডে একের পর এক হিট ছবিও উপহার দিয়েছেন।

দু-দুবার মা হয়েছেন অভিনেেত্রী। সমাজের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে, দুই মেয়ে আলিশা এবং রেনেকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল। ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক সময় শিরোনামে থাকলেও, অভিনেত্রী জীবন চালনা করেন নিজের ছন্দেই। রোমান শলের সঙ্গে বিচ্ছেদ হলেও এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁদের।

এসবের মধ্যেই দীর্ঘ বিরতির পর ফের পর্দায় দেখা যাবে সুস্মিতাকে। আত্মজীবনীমূলক ওয়েব সিরিজ ‘তালি’তে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনার দায়িত্বে মরাঠি পরিচালক রবি যাদব। এবার এক অন্য ভূমিকায় সুস্মিতা…।

 

বন্ধ করুন